scorecardresearch
 

Navpancham Rajyog: গুরু- চন্দ্র তৈরি করছে নবপঞ্চম রাজযোগ, এই রাশির জাতকদের ভাগ্য চমকাবে

Guru- Chandra Yuti: এই গ্রহগুলির পরিবর্তনের কারণে জোট তৈরি হয় এবং এই জোট থেকে রাজযোগ তৈরি হয়। যার কারণে কিছু রাশির জাতকদের উপকার হয়। আবার কিছু রাশির জাতকদের ক্ষতি হয়। 

Advertisement
গুরু- চন্দ্র তৈরি করছে নবপঞ্চম রাজযোগ গুরু- চন্দ্র তৈরি করছে নবপঞ্চম রাজযোগ

NavPancham Rajyog 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, গ্রহগুলি সময়ে সময়ে স্থানান্তর করে এবং অনেক শুভ ও অশুভ যোগ তৈরি করে। এই পরিবর্তনশীল গ্রহগুলির অবস্থা মানবজীবন এবং দেশ ও বিশ্বের উপর গভীর প্রভাব ফেলে। এই গ্রহগুলির পরিবর্তনের কারণে জোট তৈরি হয় এবং এই জোট থেকে রাজযোগ (Rajyog) তৈরি হয়। যার কারণে কিছু রাশির জাতকদের উপকার হয়। আবার কিছু রাশির জাতকদের ক্ষতি হয়। 

এমনই একটি যোগ হল নবপঞ্চম রাজযোগ (Navpancham Rajyog)। এই রাজযোগ ১২ বছর পরে গঠিত হয়। এই নবপঞ্চম যোগ ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহে বৃহস্পতি এবং চন্দ্রের সংমিশ্রণে গঠিত হয়েছিল। এই রাজযোগ সমস্ত রাশিকেও প্রভাবিত করবে, তবে কিছু রাশির চিহ্ন প্রচুর সম্পদ পাবে। জানুন, এই রাজযোগে কোন রাশির জাতক জাতিকাদের  (Zodiac Signs) দিন ভাল কাটবে।

* মেষ/ARIES (March 21-April 20)

নবপঞ্চম যোগের সৃষ্টি মেষের জন্য উপকারী হতে পারে। কারণ আপনার রাশির অধিপতি মঙ্গল এবং বুদ্ধি, উন্নতি ও সন্তানের অধিপতি হলেন সূর্য দেবতা নবপঞ্চম। অতএব, এই সময়ে আপনি হঠাৎ আর্থিক সুবিধা পেতে পারেন। এর পাশাপাশি কর্মফলের মাধ্যমে অর্থলাভের সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি সমাজে সম্মান পাবেন। আপনি যদি চাকুরীতে থাকেন, তাহলে পদোন্নতি ও বদলির সম্ভাবনা রয়েছে। এছাড়া পরিবারে শুরু হওয়া বিভেদ থেকে মুক্তি মিলবে।

* মিথুন/ GEMINI (May 21-June 21) 

চন্দ্র ও বৃহস্পতির সংমিশ্রণে গঠিত এই নবপঞ্চম রাজযোগ মিথুন রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ বলে প্রমাণিত হবে। এই রাজযোগের মাধ্যমে, কর্মরত ব্যক্তিরা অফিসে নতুন দায়িত্ব পাবেন, যার কারণে তারা খুশি হবেন এবং তাদের আত্মবিশ্বাসও বৃদ্ধি পাবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা অর্থ ফেরত আসবে এবং হঠাৎ আর্থিক লাভ হবে। সমাজে আপনার সুনাম বাড়বে।

Advertisement

* কন্যা/ VIRGO (Aug 24-Sep 23)  

কন্যা রাশির জাতকরা এই যোগে শুভ ফল পাবেন। এই সময়টি বিনিয়োগের জন্য খুবই উপযুক্ত। আপনি যদি আগে কোথাও বিনিয়োগ করে থাকেন, তবে এই সময়ে আপনি এটির সুবিধা নেবেন। আপনার বিবাহিত জীবনে সম্পর্ক মধুর থাকবে। সেই সঙ্গে ব্যবসায়ীরা লাভবান হবেন এবং আয়ের নতুন উৎস খুলবে। অবিবাহিতরা সঙ্গী পাবেন। আয়ের নতুন পথ তৈরি হবে। আপনি অনেক উপায়ে টাকা পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement