scorecardresearch
 

Lucky Zodiac from 1st May: মে থেকে জীবন বদলাচ্ছে, আগামী এক বছর সুখের সাগরে ভাসবে ৪ রাশি

Guru Gochar 2024: দেবতাদের গুরু বৃহস্পতি শীঘ্রই তার রাশি পরিবর্তন করতে চলেছেন। বৃহস্পতি গ্রহের এই গোচর ৪টি রাশির জাতকদের জীবনে সুখ আনতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক সেই সৌভাগ্যবান রাশিগুলো সম্পর্কে।

Advertisement
আগামী এক বছর লাভবান ৪ রাশি আগামী এক বছর লাভবান ৪ রাশি

Guru Gochar 1st April 2024: বৃহস্পতি শীঘ্রই তার রাশি পরিবর্তন করবে। প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ের পরে নিজের  রাশি পরিবর্তন করে। বৃহস্পতিকে গ্রহের দেবতা মনে করা হয়। বৃহস্পতি একটি রাশিতে প্রায় ১২ মাস অবস্থান করে। তার একটি রাশিতে ফিরে আসতে প্রায় ১২ বছর সময় লাগে।

১২ বছর পর, সুখ এবং সৌভাগ্যের দাতা বৃহস্পতি বৃষ রাশিতে প্রবেশ করবে। বুধবার, ১ মে, ২০২৪, বৃহস্পতি বৃষ রাশিতে পাড়ি দেবে। বৃহস্পতি মেষ থেকে বৃষ রাশিতে গমন করবে। দুপুর ১.৫০ মিনিটে বৃহস্পতি পাড়ি দেবে। ৯ অক্টোবর, ২০২৪ এ, বৃহস্পতি বৃষ রাশিতে বক্রী হবে। পরের বছর, ৪ ফেব্রুয়ারি, ২০২৫- এ, বৃহস্পতি বৃষ রাশিতে মার্গি হবে। এইভাবে দেব গুরু  বৃহস্পতি ১১৯ দিন বৃষ রাশিতে বক্রী অবস্থায় থাকবেন।

২০২৪ সালে, বৃহস্পতি অনেক রাশির উপর বিশেষ প্রভাব ফেলবে। আসুন জেনে নেওয়া যাক সেই সৌভাগ্যবান রাশির জাতক জাতিকাদের যাদের আগামী ১ বছর ভাগ্য ভালো যাচ্ছে।

আরও পড়ুন

বৃষ (Taurus)
বৃষ রাশির জাতক জাতিকারা বৃহস্পতি গ্রহের গমনে সবচেয়ে বেশি সুবিধা পেতে চলেছেন। এই সময়ের মধ্যে, বৃষ রাশির লোকেরা প্রতিটি ক্ষেত্রে দুর্দান্ত পারফর্ম করবে। আপনি যদি মিডিয়া এবং গ্রাফিক্সের সঙ্গে  যুক্ত থাকেন তাহলে আপনি উপকৃত হবেন। আপনার আয় বাড়তে পারে। দাম্পত্য জীবনে সুখ থাকবে।

সিংহ (Leo)
বৃহস্পতির রাশি পরিবর্তন সিংহ রাশির জাতকদের জন্য বিস্ময়কর প্রমাণিত হতে চলেছে। এই সময়ে আপনার মিষ্টি কথাবার্তা আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে। কর্মজীবনে উন্নতি হবে, যার কারণে বেতন ও পদ বাড়বে। আপনি যদি অবিবাহিত হন তবে আপনি বিয়ে করতে পারেন।

তুলা (Libra)
বৃহস্পতির রাশির পরিবর্তন তুলা রাশির জাতকদের জন্য ভালো হবে। এই সময়ে চাকরিতে সাফল্য পাবেন। আপনার পদোন্নতি এবং প্রমোশন পাওয়ার সম্ভাবনা রয়েছে। ভাগ্য আপনার সহায় হবে। আপনি যদি বিবাহিত হন তাহলে আপনার পরিবার সম্পূর্ণ হতে পারে। ঘরে নতুন অতিথির আগমন সুখ বয়ে আনবে।

Advertisement

মীন (Pisces)
বৃহস্পতি গ্রহ মীন রাশির জাতক জাতিকাদের জন্য অনেক দিক দিয়ে ভালো হতে চলেছে। এই সময়ে আপনি আপনার কর্মজীবন সম্পর্কে উৎসাহিত হবেন। আপনাকে অনেক দৌড়াদৌড়ি করতে হতে পারে। এই বছরটি ব্যবসার জন্য দুর্দান্ত হবে। নতুন চাকরি পেতে পারেন। স্বাস্থ্যও ভালো থাকবে। প্রেমের বিয়ে পরিবারের সদস্যদের কাছ থেকে অনুমোদন পেতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement