scorecardresearch
 

Tuesday Hanuman Jayanti Lucky Zodiac: হনুমান জয়ন্তীতে সিদ্ধি যোগ, মীন-সহ ৫ রাশির বাম্পার লাভের সুযোগ

23 April 2024 Rashifal: ২৩ এপ্রিল, সিদ্ধি যোগ, ত্রিগ্রহী যোগ-সহ অনেকগুলি উপকারী যোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটি মেষ, কর্কট, সিংহ-সহ ৫টি রাশির জন্য বিশেষ ফলদায়ক হতে চলেছে । এছাড়াও, মঙ্গলবার সুস্বাস্থ্য, শক্তিশালী মন, প্রশাসন, নীতি ইত্যাদির জন্য কারক গ্রহ মঙ্গল এবং রামভক্ত হনুমানজিকে উৎসর্গীকৃত এবং দিনটিতে হনুমান জয়ন্তীর একটি শুভ সংযোগও ঘটেছে, যার কারণে হনুমানজির আশীর্বাদ এই৫টি রাশিতে থাকবে। আসুন জেনে নেওয়া যাক হনুমান জয়ন্তীর দিনটি কোন রাশির জাতকদের জন্য ভাল যাবে।

Advertisement
বজংরবলীর কৃপা ৫ রাশিতে বজংরবলীর কৃপা ৫ রাশিতে

Top 5 Most Luckiest Zodiac Sign, 23  April 2024: মঙ্গলবার, ২৩ এপ্রিল, চন্দ্র কন্যা রাশির পরে তুলা রাশিতে গমন করতে চলেছে। এছাড়াও দিনটি  চৈত্র মাসের শুক্লপক্ষের পূর্ণিমা তিথি এবং এই তিথিতে পালিত হবে হনুমান জয়ন্তী। ধর্মীয় শাস্ত্র অনুসারে, এই দিনে মা অঞ্জনির গর্ভ থেকে পবনপুত্র হনুমানজির জন্ম হয়েছিল। হনুমান জয়ন্তীর দিনে সিদ্ধি যোগ, ত্রিগ্রহী যোগ এবং চিত্রা নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির  গুরুত্বও বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, হনুমান জয়ন্তীর দিনে ৫টি রাশির জাতক শুভ যোগের সুফল পাবেন। এই রাশির জাতকরা আত্মীয়দের কাছ থেকে সুখবর শুনতে পাবেন এবং জীবনে সুখ ও সমৃদ্ধি পাবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ২৩ এপ্রিল ভাগ্যবান হতে চলেছে।

মেষ রাশি (Aries)
২৩ এপ্রিল মেষ রাশির জাতকদের জন্য খুব ভালো দিন হতে চলেছে। মেষ রাশির জাতকদের জন্য, এদিন জীবনের বিভিন্ন ক্ষেত্রে অগ্রগতি বয়ে আনবে এবং তারা পরিবারের সঙ্গে স্মরণীয় সময় কাটানোর সুযোগ পাবেন। আপনি বিবাহিত জীবনে প্রেম উপভোগ করবেন এবং আপনার সঙ্গীর সঙ্গে ভবিষ্যতের পরিকল্পনা নিয়েও আলোচনা করবেন। যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা কোনো ভালো খবর শুনতে পারেন। অন্যদিকে, কর্মরত ব্যক্তিরা পূর্ণ উদ্যমে কাজ করতে পছন্দ করবেন এবং আপনার কাজের কর্মকর্তারাও প্রশংসা করবেন। ব্যবসায়ীরা একটি বড় ডিল  চূড়ান্ত করতে পারেন, যা আপনার সুনাম বাড়াবে। আপনার পছন্দের শখের মধ্যে কিছু সময় কাটালে আপনার মন শান্ত ও খুশি থাকবে। পারিবারিক জীবন ভালো যাবে এবং ভাই-বোনের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন।

কর্কট রাশি (Cancer)
২৩ এপ্রিল কর্কট রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। কর্কট রাশির জাতক জাতিকারা কর্মক্ষেত্রে খুব সফল ফলাফল পাবেন এবং তাদের বিরোধীদের জবাব দেবেন। আপনি কোনও আত্মীয়ের কাছ থেকে সুখবর শুনতে পাবেন, যা আপনার মনকে খুশি করবে। শিক্ষার্থীরা যদি উচ্চশিক্ষার জন্য বিদেশে যেতে চায় তবে  আবেদন করা আপনার জন্য শুভ হবে। চাকরিরত ব্যক্তিরা কোনো বন্ধুর কাছ থেকে একটি নতুন চাকরির অফার পেতে পারেন, যার জন্য আপনি দীর্ঘদিন ধরে অপেক্ষা করছিলেন। আপনি যে কোনও পুরনো বিনিয়োগ থেকে ভাল আয় পাবেন এবং নতুন বিনিয়োগ করাও লাভজনক হবে। আপনি  পরিবারের সদস্যদের সঙ্গে একটি ধর্মীয় স্থানে যাওয়ার পরিকল্পনা করতে পারেন, যা সবাইকে খুশি রাখবে। শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় আগ্রহী হবে এবং মনোযোগী হবে।

আরও পড়ুন

Advertisement

সিংহ রাশি (Leo)
২৩ এপ্রিল সিংহ রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকারা  অর্থের দিক থেকে ভালো সুবিধা পাবেন এবং আপনি আপনার ইচ্ছানুযায়ী খরচ করতে পারবেন। অর্থ উপার্জনের নতুন উপায় তৈরি হবে এবং আপনার ব্যাঙ্ক ব্যালেন্স উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে। আপনি পরিবার এবং প্রিয়জনদের সঙ্গে সময় কাটানোর এবং একটি আবেগপূর্ণ এবং আনন্দদায়ক সময় কাটানোর সুযোগ পাবেন। হনুমানজির কৃপায়, আপনার জীবনে নতুন শক্তি প্রবেশ করবে, যা আপনাকে নতুন সাফল্যের দিকে নিয়ে যাবে এবং আপনি সবকিছু করতে প্রস্তুত থাকবেন। প্রেম জীবনে যারা প্রেমের বিয়ের কথা ভাবছেন, তাহলে  আপনি আপনার সম্পর্ককে মজবুত করার সুবর্ণ সুযোগ পাবেন। চাকুরীজীবী এবং ব্যবসায়ীরা  ভাল লাভ পাবেন এবং নিজ নিজ ক্ষেত্রে সুনাম অর্জনে সফলও হবেন।

মকর রাশি (Capricorn)
২৩ এপ্রিল মকর রাশির জাতকদের জন্য বিশেষ ফলদায়ক হতে চলেছে। মকর রাশির লোকেরা তাদের উপার্জনে সম্পূর্ণরূপে সন্তুষ্ট হবে এবং জীবনে সুখ ও সমৃদ্ধি উপভোগ করবে। পরিবারের সদস্যদের জন্য কিছু বিশেষ এবং ব্যয়বহুল উপহার আনতে পারেন, যা সবাইকে খুশি করবে এবং সম্পর্ককে মজবুত করবে। ব্যবসায়ীরা যদি তাদের কর্মক্ষেত্রে কোনও পরিবর্তন করার কথা ভাবছেন, তবে এই কাজের জন্য অনুকূল দিন হবে। এই রাশির জাতক জাতিকারা  বিদেশ থেকে দারুণ সুযোগ পাওয়ার ইঙ্গিত পাচ্ছেন, যা আপনার জন্য ভাগ্যবান প্রমাণিত হবে। হনুমান জয়ন্তী উপলক্ষে আপনি আপনার পুরো পরিবার নিয়ে হনুমানজির মন্দিরে যেতে পারেন এবং ব্রতও রাখতে পারেন। পারিবারিক ও দাম্পত্য জীবন ভালো যাবে এবং আপনার সমস্ত কাজ সফল হবে।

মীন রাশি (Pisces)
২৩ এপ্রিল মীন রাশির জাতকদের জন্য একটি অনুকূল দিন হতে চলেছে। ভাগ্য আপনার সহায় হবে, এটি আপনাকে আপনার কর্মজীবনকে সাফল্যের পথে নিয়ে যেতে সাহায্য করবে এবং আপনার আত্মবিশ্বাস বাড়াবে। যারা তাদের কর্মজীবন শুরু করেছেন তাদের জন্য  শুভ দিন, আপনি একটি নতুন চাকরি এবং ভাল কাজের সুযোগ পেতে পারেন। পারিবারিক জীবনের কথা বললে, আপনি আপনার পিতামাতার সেবা করার সুযোগ পাবেন এবং পরিবারে বিশেষ অতিথির আগমন হতে পারে। কর্মরত ব্যক্তিরা  তাদের কাজের বিষয়ে পেশাদার পরিকল্পনা করবেন এবং একইভাবে কাজ করতেও পছন্দ করবেন।  আপনি বিশ্বের কাছে আপনার যোগ্যতা এবং বুদ্ধিমত্তা প্রমাণ করতে সক্ষম হবেন।  হনুমান জয়ন্তী উপলক্ষে, আপনি সক্রিয়ভাবে ধর্মীয় কর্মকাণ্ডে অংশ নেবেন এবং দাতব্য কাজেও অর্থ ব্যয় করতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement