scorecardresearch
 

Guru Brihaspati Horoscope 2024: ১ জানুয়ারি থেকেই দেবগুরুর সদয় ৪ রাশিতে, হবেন মালামাল

বছরের শেষ দিনে অর্থাৎ ৩১ ডিসেম্বর সকাল ৭টা ৮ মিনিটে বৃহস্পতি প্রত্যক্ষ গতিতে চলেছে। দেবতাদের গুরু সরাসরি মেষ রাশিতে থাকবেন। এর ফলে একাধিক রাশি বাধা থেকে মুক্তি পাবে।

Advertisement
Guru Rashifal। দেবগুরু বৃহস্পতি রাশিফল। Guru Rashifal। দেবগুরু বৃহস্পতি রাশিফল।
হাইলাইটস
  • ৩১ ডিসেম্বর সকাল ৭টা ৮ মিনিটে বৃহস্পতি প্রত্যক্ষ গতিতে চলেছে।
  • দেবতাদের গুরু সরাসরি মেষ রাশিতে থাকবেন।

জ্যোতিষশাস্ত্রে, গ্রহগুলির বিপরীতমুখী এবং প্রত্যক্ষ অবস্থান অত্যন্ত গুরুত্বপূর্ণ। বছরের শেষ দিনে অর্থাৎ ৩১ ডিসেম্বর সকাল ৭টা ৮ মিনিটে বৃহস্পতি প্রত্যক্ষ গতিতে চলেছে। দেবতাদের গুরু সরাসরি মেষ রাশিতে থাকবেন। এর ফলে একাধিক রাশি বাধা থেকে মুক্তি পাবে। দেবগুরু বক্রী থাকায় যাঁরা সমস্যায় পড়েছিলেন, তাঁরা এবার স্বস্তি পেতে চলেছেন। দেবগুরুর রাশিচক্র সম্পূর্ণ করতে সময় লাগে ১২ বছর। এই গ্রহটিকে জ্ঞানের অধিকারী বলে মনে করা হয়। বৃহস্পতি ভাল অবস্থানে থাকলে সৌভাগ্য লাভ হয়। বৃহস্পতির প্রকৃতি মহৎ, দয়ালু এবং ইতিবাচক। বৃহস্পতি সদয় হলে মানুষ ইতিবাচক থাকেন। জীবনে উন্নতি করেন। 

মেষ- বৃহস্পতি মেষ রাশির জাতক-জাতিকাদের নবম ও দ্বাদশ ঘরের অধিপতি। বৃহস্পতি আপনাকে সমস্যা থেকে বেরিয়ে আসতে সাহায্য করবে। এই রাশির জাতক-জাতিকারা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। আধ্যাত্মিকতার দিকে ঝুঁকবেন। এই সময়ের মধ্যে ওজনও বাড়তে পারে। স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকুন। দাম্পত্য জীবনে চলমান সমস্যার অবসান হবে। আপনার আর্থিক অবস্থার উন্নতি। আপনি জীবনে এগিয়ে যাবেন।

বৃষ- এই রাশির জন্ম কোষ্ঠীতে বৃহস্পতি অষ্টম এবং একাদশ ঘরের অধিপতি। দেবগুরু আপনার জন্য স্বস্তি নিয়ে আসবেন। এই সময়ে বাড়ির পরিবেশের উন্নতি হবে। দেবগুরু আপনার ব্যবসা ও চাকরিতে সাহায্য করবে। আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে। নতুন পরিকল্পনায় সাফল্য নিশ্চিত। বিনিয়োগ থেকে লাভ করবেন। নতুন বছর আপনার জন্য শুভ হতে চলেছে। আপনার হাতে টাকা আসবে।

আরও পড়ুন

মিথুন- বৃহস্পতি মিথুন রাশির দশম ও সপ্তম ঘরের অধিপতি। বৃহস্পতি সরাসরি গমনের ফলে দাম্পত্য জীবন ও পেশাগত জীবনের সমস্যার অবসান ঘটবে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা। দাম্পত্য জীবনের সমস্যা কেটে যাবে। ব্যবসায় আপনি লাভ করবেন। আপনার আর্থিক অবস্থার নতুন ঘটবে নতুন বছরে।

Advertisement

ধনু- এই রাশির জাতক-জাতিকারা বৃহস্পতি প্রত্যক্ষ হওয়ায় লাভবান হতে পারেন। পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। পিতামাতার কাছ থেকে সহযোগিতা পাবেন। ব্যবসায়ীরা লাভ করবেন। চাকরিজীবীরা কর্মস্থলে দারুণ সুযোগ পাবেন। আপনার অবস্থান মজবুত হবে। আপনি অর্থনৈতিক দিক থেকে শক্তিশালী হবেন। 

Advertisement