scorecardresearch
 

Guru Vakri 2022: জুলাইতে বক্রী হচ্ছে দেবগুরু বৃহস্পতি! ৩ রাশির বিপুল অর্থলাভের যোগ

Guru Vakri 2022 Effects on Zodiac Signs: বৃহস্পতি গ্রহকে সম্মান, বিবাহ, ভাগ্য, আধ্যাত্মিকতা, সন্তানের কারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। যাদের বৃহস্পতি শক্তিশালী, তারা নানাভাবে উপকার পেতে থাকেন। জীবনে সম্পদ, সম্মান, প্রতিপত্তি ও উচ্চ পদ লাভ হয়।

Advertisement
২৯ জুলাই বক্রী হচ্ছে দেবগুরু বৃহস্পতি ২৯ জুলাই বক্রী হচ্ছে দেবগুরু বৃহস্পতি

Guru Vakri in July 2022: প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে স্থানান্তরিত হয় এবং বিপরীতমুখী পথে চলে। এই স্থানান্তর অর্থাৎ রাশিচক্র পরিবর্তন (Rashi Parivartan), মানুষের  জীবনে সরাসরি প্রভাব ফেলে। এই পরিবর্তন কারও জীবনে সৌভাগ্য নিয়ে আসে। আবার কারও জন্য এটি হয়ে দাঁড়ায় দুর্ভাগ্যজনক।  

বৃহস্পতি গ্রহকে (Jupiter) সম্মান, বিবাহ, ভাগ্য, আধ্যাত্মিকতা, সন্তানের কারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। যাদের বৃহস্পতি শক্তিশালী, তারা নানাভাবে উপকার পেতে থাকেন। জীবনে সম্পদ, সম্মান, প্রতিপত্তি ও উচ্চ পদ লাভ হয়। আগামী ২৯ জুলাই দেবগুরু বৃহস্পতি তার নিজস্ব রাশি মীন থেকে বক্রী (Guru Vakri) হচ্ছে। জ্যোতিষশাস্ত্র (Astrology) অনুসারে, গুরুর বক্রী দশায় ৩ রাশির জাতক- জাতিকারা (Zodiac Signs) জীবনে ভাল অর্থ পেতে পারেন। আসুন জানা যাক, কারা রয়েছেন সে তালিকায়। 

* মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

বৃহস্পতি বিপরীতমুখী হওয়ার সঙ্গে সঙ্গে আপনার জন্য শুভ দিন শুরু হতে পারে। কারণ বৃহস্পতি গ্রহ আপনার দশম ঘরে বক্রী হতে চলেছে। এই সময়ে আপনি নতুন কাজ পেতে পারেন। এর পাশাপাশি,পদোন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসায় ভাল লাভ হতে পারে। যারা মার্কেটিং, মিডিয়া, বিনোদন ও ব্যাঙ্কিং সেক্টরের সঙ্গে যুক্ত, তাদের জন্য এই সময়টা লাভজনক হতে চলেছে। 

* কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

বৃহস্পতি আপনার নবম ঘরে বক্রী হতে চলেছে।এই সময়ে আপনি সব কিছুতে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আটকে থাকা কাজ সম্পন্ন হবে। ব্যবসার ক্ষেত্রে ছোট বা বড় ভ্রমণ করতে পারেন, যা আপনার জন্য উপকারী হতে পারে। যাদের ব্যবসা বিদেশের সঙ্গে সম্পর্কিত, তারা ভাল অর্থ উপার্জন করতে পারে।

* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

Advertisement

বৃহস্পতি বৃষর এগারো তম ঘরে বক্রী হচ্ছে। এই সময়ে আপনার আয় ভাল ভাবে বৃদ্ধি পেতে পারে। আয়ের নতুন উৎস থেকে অর্থ উপার্জন করতে পারেন। ব্যবসায় ভাল অগ্রগতি হতে পারে। ভাল মুনাফা পেতে পারেন। যারা গবেষণার ক্ষেত্রের সঙ্গে যুক্ত আছেন, তাদের এই সময়টা চমৎকার হতে চলেছে। 


(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement