scorecardresearch
 

Guruwar Rashifal- Horoscope Today: কুম্ভর বিড়াম্বনা, মেষ রাশির মনঃকষ্ট! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement

Horoscope 28th March 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

মনঃকষ্ট। জীবনে সুখ অনুভব করবেন এবং পারিবারিক জীবনে সময় কাটাবেন। পরিবারে সুখ শান্তি থাকবে। আপনি উদ্যমী বোধ করবেন। নতুন যোগাযোগ হতে পারে। দূর দেশের কাজ সম্ভব। সংগ্রহ সুরক্ষা উন্নত হবে। প্রেম এবং ভালোবাসা আপনাকে এক খুশির মেজাজে রাখবে। চাকরির সূত্রে বিদেশ ভ্রমণ করতে পারেন। 

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

স্মৃতিশক্তি বাড়াবে। সম্পত্তি নিয়ে বিবাদের সম্ভাবনা রয়েছে। বিভিন্ন কাজে উদ্যোগী হবেন। উল্লেখযোগ্য কাজে গতি আসবে। উত্থান-পতনের মুখোমুখি হতে হবে। বেতন বৃদ্ধির সুযোগ রয়েছে। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা। প্রিয়জনের সঙ্গে শান্তি বজায় রাখুন। প্রতিটি সিদ্ধান্ত খুব সাবধানে নিতে হবে। শিল্প দক্ষতা সংশোধন হবে।   

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

বিরোধিতা। অলসতার কারণে গুরুত্বপূর্ণ কাজ মিস হতে পারে, তাই সতর্ক থাকুন। কথাবার্তা ও আচরণের ভিত্তিতে আপনি আপনার কাজ সম্পন্ন করতে সফল হবে। আত্মবিশ্বাস ও মানসিক অবস্থা ভাল থাকবে। সম্পর্কের ক্ষেত্রে সমস্যা দেখা দেবে। প্রত্যাশার চেয়ে ভাল ফল হবে।  যে জিনিসে আপনি সবচেয়ে বেশি উপভোগ করেন তাই করুন। 

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

অসাধুতা। আপনি আপনার ঋণ পরিশোধ করতে সক্ষম হবেন। ব্যয় নিয়ন্ত্রণ করবেন। সকলের সহযোগিতা পাবেন। সামাজিক জীবনে সুনাম বাড়বে। দূর যাত্রার সম্ভাবনা। জমি তৈরির মামলা হবে। পরিশ্রম করুন,ভাল ফল পাবেন। খরচ বাড়তে পারে। সরকারি খাতে লাভের প্রবল সম্ভাবনা। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। ব্যক্তিগত ও কর্মজীবনের দিকে মনোযোগ দিতে হবে। 

Advertisement

সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

সতর্ক থাকুন। আর্থিক ও পারিবারিক জীবন ভাল কাটবে। বাজেট নিয়ন্ত্রণ করুন। আটকে থাকা অর্থ পেতে পারেন। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। আপনার কাজ এবং প্রেম জীবন পরিচালনা করতে হবে। মাঝখানে গুরুত্বপূর্ণ কাজ শেষ হবে। চ্যালেঞ্জ মোকাবেলা করতে সক্ষম হবেন। নতুন কোম্পানিতে যোগদানের সম্ভাবনা রয়েছে। 

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

বেশি বিশ্লেষণ আপনার সম্পর্ক নষ্ট করতে পারে। শুভ বৃদ্ধি পেতে চলেছে। পেশাগত বিষয়ে আগ্রহ বাড়বে।  অনেক উৎস থেকে অর্থ উপার্জনে সম্পূর্ণরূপে সফল হবেন। শিক্ষার দিক থেকে এই সময়টা খুব একটা অনুকূল নয়। সরকারি খাত থেকে লাভের সম্ভাবনা। পরিবারে শুভ কাজ সম্পন্ন হবে। পরিবার এবং বন্ধুদের সমর্থন বজায় থাকবে। নেতৃত্বের ক্ষমতা শক্তিশালী হবে। 

তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

পৈতৃক সম্পত্তিতে লাভবান হবেন। আপনি অর্থ উপার্জনের একটি সুবর্ণ সুযোগ পেতে পারেন। নীতি বিধিতে জোর দেবেন। কেরিয়ারে মনোযোগ দিন। মায়ের স্বাস্থ্য খুব ভাল থাকবে। প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিদ্বন্দ্বিতা হতে পারে। পরিবারের সুখ- শান্তিময় পরিবেশ থাকবে।অলসতা ত্যাগ করতে হবে। আটকে থাকা সব কাজ শেষ হবে। দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে। 

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

অন্য সব ক্ষেত্রে আপনার অবস্থা আগের মতোই স্বাভাবিক থাকবে। দূরে যাত্রার সম্ভাবনা রয়েছে। একটি বাজেট তৈরি করুন এবং এগিয়ে যান। চাকরিতে অগ্রগতি হবে। শর্টকাট পদ্ধতি অবলম্বন করবেন না। বাড়ির পরিবেশ মনোরম হতে চলেছে। যোগাযোগ বাড়াতে থাকুন। অবিবাহিতদের জন্য বিয়ের প্রস্তাব আসবে। কাঙ্ক্ষিত ফলাফল পাবেন। 

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

সম্পদ বৃদ্ধি। নতুন সুযোগ সন্ধান করুন। জীবনে সুখ অনুভব করবেন এবং পারিবারিক জীবনে সময় কাটাবেন। পারিবারিক জীবনে কিছু অশান্তি হতে পারে। কাজের ক্ষেত্রে আপনাকে বিশেষ প্রচেষ্টা করতে হবে। ধৈর্য ধরতে হবে। বিশেষ কোনও কাজ শেষ হলে মন খুশি হবে। আলোচনায় স্বাচ্ছন্দ্য বোধ করুন। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। 

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

স্বাস্থ্যের যত্ন নিতে হবে।পারিবারিক ভ্রমণ হতে পারে। অহংকার এড়িয়ে চলুন। আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। ব্যবসায়ীদের কাজে সামান্য উত্থান-পতন সম্ভব। ঋণ গ্রহণ এড়িয়ে চলতে হবে।সম্মান বাড়বে। মানসিক চাপ বাড়বে। মেধা পারফরম্যান্সে এগিয়ে থাকবেন। রাগ নিয়ন্ত্রণে কাজ করুন। সামাজিক জীবন ভাল কাটবে। অংশীদারিত্বে করা কাজ সুফল দেবে। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

বিড়াম্বনা। ক্রেডিট সম্মানের উপর জোর দিতে হবে।  চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে বিবাদ হতে পারে। নতুন প্রচেষ্টার প্রেরণা মিলবে। স্বাস্থ্যের দিক থেকে সময়টা ভাল। শিক্ষার দিক থেকে দিনটি আপনার জন্য ভাল। স্বাস্থ্যর যত্ন নিন। শিল্প -বাণিজ্য সংক্রান্ত বিষয়ে সমাধান। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। ক্ষতিগ্রস্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। বিনিয়োগের দিক থেকে আজ জটিলতায় পূর্ণ। 

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

দুর্বলতা। বন্ধুদের সঙ্গে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। কল্যাণ সংক্রান্ত সেবামূলক কাজ করবেন। স্বাস্থ্যের জন্য ভুগতে পারেন। কোনও শুভ কাজে আগ্রহী হবেন। বড় লক্ষ্য অর্জনের চিন্তা করতে থাকবেন। সঞ্চয় ও বিনিয়োগের ক্ষেত্রেও মানসিক সমস্যা দেখা দেবে। অগ্রগতির অনেক সুযোগ থাকবে। বাড়াবাড়ি রোধ করার চেষ্টা করুন। মনের সম্পর্ক মজবুত হবে এই আজ। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement

Advertisement