scorecardresearch
 

Hanuman Jayanti Lucky Rashi: হনুমান জয়ন্তীতে তৈরি হচ্ছে গ্রহের শুভ সংযোগ, বজরংবলীর কৃপায় ভাগ্য খুলবে ৫ রাশির

Hanuman Jayanti 2024: হনুমান জয়ন্তীতে গ্রহের সংযোগের কারণে একটি অত্যন্ত দুর্লভ সংযোগের ঘটনা ঘটছে। এই দিনে চিত্রা নক্ষত্র প্রভাবশালী হবে এবং মঙ্গল মীন রাশিতে আসবে এবং রাহু, শুক্র, বুধ এবং নেপচুনের সঙ্গে মিলিত হবে, যা পঞ্চগ্রহী যোগ সৃষ্টি করবে। এর সঙ্গে, মঙ্গলবার, হনুমান জয়ন্তীর দিনটিও একটি শুভ সংযোগের হয়ে উঠেছে। গ্রহের শুভ সংযোগ এবং হনুমানজির কৃপায় মেষ ও বৃশ্চিক রাশিসহ ৫টি রাশির সৌভাগ্যের দ্বার উন্মোচিত হবে। তারা ব্যবসায় প্রচুর মুনাফা পাবেন এবং তাদের কর্মজীবনে অপ্রত্যাশিত সাফল্যও পাবেন। চলুন দেখে নেওয়া যাক এই ৫টি রাশির জাতক কারা।

Advertisement
বজরংবলীর আশীর্বাদ ৫ রাশিতে বজরংবলীর আশীর্বাদ ৫ রাশিতে

Hanuman Jayanti Rashifal 2024: এই বছরের ২৩ এপ্রিল হনুমান জয়ন্তী। এই দিনটি মঙ্গলবার হওয়ার খুব শুভ সম্ভাবনা রয়েছে। মঙ্গলবার বজরংবলীকে উৎসর্গ করা হয় এবং এই দিনে তাঁর জন্মোৎসব পালিত হওয়ার কারণে এর গুরুত্ব আরও বেড়েছে। এর সঙ্গে  এই দিনে চিত্রা নক্ষত্রে সিদ্ধ যোগের একটি শুভ সংযোগও  তৈরি হয়েছে। এর পাশাপাশি মীন রাশিতে গ্রহের মিলনে পঞ্চগ্রহী যোগ তৈরি হয়েছে। এই উপলক্ষে মেষ রাশিতে বুধাদিত্য রাজযোগ গঠিত হবে। শনি কুম্ভ রাশিতে শশ রাজযোগ গঠন করছে। এই সমস্ত শুভ সংযোগের মধ্যে, বজরংবলীর আশীর্বাদে, মেষ এবং বৃশ্চিক সহ ৫টি রাশির ভাগ্য উজ্জ্বল হবে এবং তারা তাদের কর্মজীবন এবং ব্যবসায় কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। এই ভাগ্যবান রাশিগুলি কারা দেখুন।

মেষ (Aries)
মেষ রাশির মানুষ হনুমানজির আশীর্বাদে উপকৃত হবেন। তাদের আর্থিক অবস্থা শক্তিশালী হবে এবং তারা ব্যবসায় কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করবেন। আপনার আয় বৃদ্ধি পাবে এবং আপনি অর্থ উপার্জনে সাফল্য পাবেন এবং বেকাররা চাকরি পাবেন। আপনি যদি রিয়েল এস্টেট সম্পর্কিত কোনও মামলা লড়ছেন তবে আপনি এতে জয়ী হতে পারেন। আপনি  বড় লটারি জিততে পারেন।

মিথুন (Gemini)
হনুমানজির আশীর্বাদে মিথুন রাশির জাতক জাতিকারা প্রতিটি কাজে কাঙ্খিত সাফল্য পাবেন এবং তাদের সৌভাগ্য বৃদ্ধি পাবে। আপনি পুরনো চাপ থেকে মুক্তি পাবেন এবং আপনার পেশাগত কর্মজীবনে সাফল্য পাবেন। আপনার আত্মবিশ্বাস বাড়বে এবং আপনি ব্যবসায় ভাল লাভ পাবেন। আপনার সম্মান বৃদ্ধি পাবে এবং আপনি ব্যবসায় কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করবেন।

আরও পড়ুন

বৃশ্চিক (Scorpio)
হনুমান জয়ন্তীতে তৈরি যোগ বৃশ্চিক রাশির জাতকদের জন্য খুবই কার্যকর বলে মনে করা হচ্ছে। আপনি আপনার ব্যবসায় ভাল লাভ করবেন এবং আপনি যদি অংশীদারিত্বে কোনও কাজ করেন তবে আপনি এতে ভাল সাফল্য পাবেন। কেরিয়ার সংক্রান্ত বিষয়ে কিছু ভালো খবর পেতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে  আপনার সম্প্রীতি উন্নত হবে। যাঁরা বিদেশে যাওয়ার কথা ভাবছেন, তাঁদের কাজে অগ্রগতি হবে।

Advertisement

মকর (Capricorn)
মকর রাশির জাতকরা হনুমানজির কৃপায় বিশেষ সুবিধা পাবেন এবং আপনি আপনার ব্যবসায় সব দিক থেকে লাভ পাবেন। আপনার জীবনে সুখ এবং শান্তি বৃদ্ধি পাবে এবং আপনি চারদিক থেকে ভালবাসা এবং সম্মান পাবেন। আপনার জীবনে সুখ বাড়বে এবং আপনি আপনার সন্তানদের কাছ থেকে প্রচুর ভালবাসা পাবেন। আপনার পরিবারে কারো বিয়ে হওয়ার সম্ভাবনা রয়েছে। হঠাৎ কোথাও থেকে টাকা আসতে  পারে।

কুম্ভ (Aquarius)
কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য, হনুমান জয়ন্তীর শুভ যোগ তাদের কর্মজীবনে সাফল্য বয়ে আনবে এবং আপনি একটি নতুন চাকরি পাওয়ার ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। আপনার সম্পদ বৃদ্ধি পাবে এবং আপনি একটি নতুন ব্যবসায় অর্থ বিনিয়োগের কথাও ভাবতে পারেন। কোনো নতুন ব্যবসায় ভালো লাভ পাবেন। আপনার আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে কিছু সুসংবাদ আপনার মন খুশিতে ভরিয়ে দেবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement