scorecardresearch
 

Mangalwar Rashifal- Horoscope Bengali: মকরের অর্থাভাব, বৃষ রাশির সুনাম! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
আজকের রাশিফল আজকের রাশিফল

Horoscope 23rd April 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

পরিবারে শুভ কাজ সম্পন্ন হবে। স্বাস্থ্যের জন্য ভুগতে পারেন। সম্পত্তির ব্যাপারে সুবিধা হওয়ার সম্ভাবনা। ব্যয় নিয়ন্ত্রণ করবেন। ধার করা টাকা ফেরত না পাওয়ার সম্ভাবনা রয়েছে। জীবনে সুখ অনুভব করবেন এবং পারিবারিক জীবনে সময় কাটাবেন। সমস্ত কাজ তাড়াতাড়ি করুন। কাজে গতি আসবে। দীর্ঘস্থায়ী রোগ নিরাময় হবে।

বৃষ /TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

সুনাম বৃদ্ধি। সম্পর্কের ক্ষেত্রে উত্থান-পতন হতে পারে। লক্ষ্য অর্জনের চিন্তা করতে থাকবেন। সময়টি আপনার জন্য খুব অনুকূল হবে। আলোচনায় স্বাচ্ছন্দ্য বোধ করুন। দিনটি লাভের দিক থেকে খুব ভাল হবে। খরচ হবে কিন্তু সঞ্চয়ও করতে পারবেন।প্রেম এবং ভালোবাসা আপনাকে এক খুশির মেজাজে রাখবে।  

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

মানসিক ও শারীরিকভাবে সুস্থ থাকবেন। ভাগ্য আপনাকে সমর্থন করবে। দিনটি ব্যবসায়ীদের জন্য ভাল। বিভিন্ন কাজে উদ্যোগী হবেন।  কিছু কেনার সময় বাড়ির বড়দের সঙ্গে কথা বলুন। কর্মক্ষেত্রে পরিস্থিতি ভাল হবে।  পৈতৃক সম্পত্তি থেকে লাভ পেতে পারেন। আয়ের নতুন সুযোগ পাওয়া যেতে পারে। সম্পদের ওপর জোর দিতে হবে। পরিবারে শুভ কাজ সম্পন্ন হবে।

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

সম্মান বৃদ্ধি। উল্লেখযোগ্য কাজে গতি আসবে। বিনিয়োগের ভাল সম্ভাবনা। ব্যবসায় উন্নতির ভাল সুযোগ আসবে। বিনিয়োগ সংক্রান্ত কোনও আইনি বিষয় চলমান থাকলে, সিদ্ধান্ত আপনার পক্ষে আসার সম্ভাবনা। বড় অর্জন পাবেন। সিনিয়রদের সঙ্গে কিছু মত পার্থক্যের সম্মুখীন হতে হবে। আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। প্রিয়জনের সঙ্গে শান্তি বজায় রাখুন। কর্মক্ষেত্রে সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। 

Advertisement

সিংহ/LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

ধৈর্য ধরুন। ধর্মীয়-আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ আসবে। দিনের মাঝামাঝি থেকে সৌভাগ্যে,সকল বাধা দূর হবে। শুভ বৃদ্ধি পেতে চলেছে।  অন্য সব ক্ষেত্রে আপনার অবস্থা আগের মতোই স্বাভাবিক থাকবে। পরিবারে সুখ শান্তি থাকবে। নতুন স্টার্টআপের জন্যও সময় ভাল। মনের সম্পর্ক মজবুত হবে এই আজ। প্রেমের জীবনে আপনার মধ্যে উৎসাহ বাড়তে পারে। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন।   

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

ভ্রমণের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন। ইতিবাচক ফলাফল পেতে পারেন। নতুন প্রচেষ্টার প্রেরণা মিলবে। কথাবার্তা ও আচরণের ভিত্তিতে আপনি আপনার কাজ সম্পন্ন করতে সফল হবে। কেরিয়ারে মনোযোগ দিন। সম্পর্কের ক্ষেত্রে সমস্যা দেখা দেবে। দিনটি লাভের দিক থেকে খুব ভাল কাটবে। কর্মদক্ষতা জোরদার হবে। অলসতার কারণে গুরুত্বপূর্ণ কাজ মিস হতে পারে, তাই সতর্ক থাকুন। 

তুলা/LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

অসাধুতা। কাজের ব্যাপারে ব্যস্ততা থাকবে। সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। নতুন যোগাযোগ হতে পারে। পরিবারের সুখ- শান্তিময় পরিবেশ থাকবে। ভেবে চিন্তে কথা বলার প্রয়োজন। পিতা-মাতার সমর্থনে বড় কাজ সম্পন্ন হবে। প্রতিপক্ষকে দমন করার দিন। অনেক চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। দূরপাল্লার ভ্রমণ এড়িয়ে চলুন।  বাড়ি,পরিবার এবং সম্পর্কের সুখে ভরা থাকবে। কর্মক্ষেত্রে ভাল পারফর্ম করবে। 

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

কার্যে অনীহা। আবেগপ্রবণ হয়ে সিদ্ধান্ত নেবেন না। কর্মজীবনে আসা সমস্যা কিছুটা কমতে পারে। কঠোর পরিশ্রম করে ভাল অর্থ উপার্জনের সুযোগ পাবেন।   স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। সবাইকে আস্থায় নিয়ে সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন। নতুন কোম্পানিতে যোগদানের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিন এবং টেনশন করবেন না। সাফল্যের শতাংশ বেশি হবে।

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

প্রভাবিত। আদালতে চলমান মামলায় সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে।  আর্থিক ও পারিবারিক জীবন ভাল কাটবে। ধারাবাহিকতা বজায় থাকবে। সঞ্চয় ও বিনিয়োগে মনোযোগ দিন। দাম্পত্য জীবনে প্রেম বাড়বে। নতুন বিনিয়োগের পথ খুলবে। বুদ্ধিমত্তার সঙ্গে নির্বাচন করতে হবে। প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিদ্বন্দ্বিতা হতে পারে। প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা উচিত।

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

অর্থাভাব। রাগের ব্যাপারে সতর্ক থাকতে হবে। স্থানান্তর করতে প্রস্তুত থাকুন। কেরিয়ার-ব্যবসায় উত্থান-পতন হতে পারে। কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। দিনের প্রথমার্ধে দুঃসাহসিক কাজে যুক্ত হওয়ার সম্ভাবনা। অপ্রয়োজনীয় খরচ বাড়তে পারে। পরিকল্পনা সফল হবে। দূর দেশের কাজ সম্ভব। বুদ্ধিমত্তার সঙ্গে কাজ করুন। কাঙ্ক্ষিত ফলাফল পাবেন। আপনার স্বাস্থ্যের যত্ন নিন। কেরিয়ারের দিক থেকে সুখবর পেতে পারেন। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

বিরোধিতা। স্ত্রী এবং পরিবারের সদস্যদের স্বাস্থ্যের যত্ন নিন। নিয়োগের জন্য সময় ভাল। সম্পর্কের ক্ষেত্রেও সমস্যা দেখা দিতে পারে। কর্মজীবনে সতর্কতার সঙ্গে এগিয়ে যান। আপনি মানুষের কাছ থেকে প্রচুর মনোযোগ পাবেন। দীর্ঘ ভ্রমণের পরিকল্পনা করা যেতে পারে।  নতুন চাকরির প্রস্তাব আসবে। কেরিয়ারে এগিয়ে যেতে, আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে।   

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

বড় ভাবুন।  বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করা উচিত। অগ্রগতির অনেক সুযোগ থাকবে। নতুন সুযোগ সন্ধান করুন। প্রত্যাশার চেয়ে ভাল ফল হবে। আপনার একাগ্রতা ভাল হতে চলেছে। সংগ্রহ সুরক্ষা উন্নত হবে। কাজের প্রতি অনুরাগ থাকবে। পরিকল্পনা বাস্তবায়িত করুন। উৎসাহ বজায় রাখবেন। অজানা লোকের উপর নির্ভর করে সিদ্ধান্ত নেওয়া, আপনার অসুবিধা বাড়িয়ে দিতে পারে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Advertisement