scorecardresearch
 

Horoscope 2024 Gajakesari Yog: বছরের শুরুতেই গজকেশরী যোগ, ৪ রাশির বাম্পার কাটবে ২০২৪

সমস্ত ১২টি রাশি এই রাজযোগ দ্বারা প্রভাবিত হবে। জ্যোতিষশাস্ত্রের বিশ্বাস অনুসারে, যে কোনও যোগ তৈরি হলে শুভ ও অশুভ ফল পাওয়া যায়।

Advertisement
gajakesari yog gajakesari yog
হাইলাইটস
  • নতুন বছর শুরুই হচ্ছে গজকেশরী রাজযোগ দিয়ে।
  • সমস্ত ১২টি রাশি এই রাজযোগ দ্বারা প্রভাবিত হবে।

এক মাস পর নতুন বছর ২০২৪ সাল শুরু হতে যাচ্ছে। নতুন বছর শুরুই হচ্ছে শুভ যোগ দিয়ে। নতুন বছরের ঠিক আগে, বৃহস্পতি প্রত্যক্ষ থেকে বিপরীতমুখী হবে। গুরু ঠিক থাকার কারণে গজলক্ষ্মী রাজযোগ গঠিত হবে। সমস্ত ১২টি রাশি এই রাজযোগ দ্বারা প্রভাবিত হবে। জ্যোতিষশাস্ত্রের বিশ্বাস অনুসারে, যে কোনও যোগ তৈরি হলে শুভ ও অশুভ ফল পাওয়া যায়। গজকেশরী যোগ গঠনের কারণে, ২০২৪ সালটি কিছু রাশির জন্য শুভ হবে যখন অন্যদের একটু সতর্ক থাকতে হবে। আজ, এই নিবন্ধের মাধ্যমে, আমরা আপনাকে জানাব কোন রাশির জন্য ২০২৪ সালটি শুভ হবে। আসুন জেনে নেওয়া যাক নতুন বছরে কোন রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হবে-

মেষ- আপনি আপনার বকেয়া টাকা ফেরত পেতে পারেন। উপকৃত হবেন। লেনদেনের বিষয়গুলো আগে নিষ্পত্তি করুন।
কর্মক্ষেত্রে প্রত্যাশার চেয়ে বেশি সাফল্য পাবেন। শিল্পের প্রতি আগ্রহ বাড়বে। ব্যবসার জন্য সময় ভালো। মান-সম্মান বাড়বে, অফিসাররা খুশি হবেন। আপনার আর্থিক লাভের আশা করা হচ্ছে। সুখবর পেতে পারেন।

মিথুন- সৃজনশীল কাজের ক্ষমতা বৃদ্ধি পাবে। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হবে। আপনার সিদ্ধান্ত সঠিক হবে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। পুরানো বন্ধুদের সাথে দেখা হতে পারে। চাকরিজীবীদের পদোন্নতির সুযোগ আসবে। কাজে দুর্দান্ত সাফল্য পেতে পারেন। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হতে পারে, পরিবারের সাথে স্নেহ বাড়তে পারে।

আরও পড়ুন

সিংহ- কর্মক্ষেত্রে ভালো পরিবেশ থাকবে। বকেয়া টাকা পেয়ে যাবেন। স্বাস্থ্য ভালো থাকবে। পুরানো রোগের অবসান ঘটবে।
আয় হবে স্বাভাবিক। পরিবারের সঙ্গে কোনো তীর্থস্থানে যাওয়ার সুযোগ আসতে পারে। কাজে সাফল্যের সম্ভাবনা রয়েছে।

কন্যা- আপনার মান-সম্মান বৃদ্ধি পাবে। স্বাস্থ্য ভালো থাকবে। ব্যবসায় নতুন দিকে মনোনিবেশ করুন। ব্যবসায়িক দিক থেকে সময় ভালো। পুরনো কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।

Advertisement

Advertisement