scorecardresearch
 

Shani Horoscope 2024 Lucky Zodiacs: শনির দয়ায় ভাগ্যবদল ৩ রাশির, ২০২৪ সাল পর্যন্ত কেরিয়ারে সাফল্য

৩০ বছর পর এই রাশিতে অবস্থান করছে শনি। শনিদেব ২০২৫ সাল পর্যন্ত থাকবেন কুম্ভ রাশিতে। শনিদেব প্রত্যক্ষ হওয়ার কারণে ৩ রাশির জাতক-জাতিকারা ২০২৪  সাল দারুণভাবে কাটাতে চলেছেন। এই রাশিগুলির জন্য আকস্মিক আর্থিক লাভ এবং সৌভাগ্যের সম্ভাবনা রয়েছে।

Advertisement
Shani Rashifal Shani Rashifal
হাইলাইটস
  • শনিদেব ২০২৫ সাল পর্যন্ত থাকবেন কুম্ভ রাশিতে।
  • শনিদেব প্রত্যক্ষ হওয়ার কারণে ৩ রাশির জাতক-জাতিকারা ২০২৪  সাল দারুণভাবে কাটাতে চলেছেন।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, কর্মফল দাতা এবং ন্যায়বিচার প্রদানকারী শনিদেব ৪ নভেম্বর নিজের ত্রিকোণ রাশি কুম্ভে সোজা পথে অভিমুখ নিয়েছেন। ৩০ বছর পর এই রাশিতে অবস্থান করছে শনি। শনিদেব ২০২৫ সাল পর্যন্ত থাকবেন কুম্ভ রাশিতে। শনিদেব প্রত্যক্ষ হওয়ার কারণে ৩ রাশির জাতক-জাতিকারা ২০২৪  সাল দারুণভাবে কাটাতে চলেছেন। এই রাশিগুলির জন্য আকস্মিক আর্থিক লাভ এবং সৌভাগ্যের সম্ভাবনা রয়েছে। তাঁদের সম্পদ বৃদ্ধিও পারে। চলুন জেনে নেওয়া যাক, এই সৌভাগ্যবান রাশি কারা-


বৃষ- ২০২৪ সাল আপনার জন্য আশীর্বাদের চেয়ে কম নয়। কারণ শনিদেব আপনার রাশির দশম ঘরে সরাসরি অবস্থানে রয়েছেন। এই সময়ে আপনি চাকরি ও ব্যবসায় অগ্রগতি করবেন। আপনি বিনিয়োগ থেকে লাভবান হওয়ার সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে আপনার অবস্থান এবং প্রভাব বৃদ্ধি পেতে পারে। আপনি ব্যবসায় কিছু নতুন প্রকল্প পেতে পারেন। এই সময়ের মধ্যে বেকাররা চাকরি পেতে পারেন। এছাড়া শনিদেব আপনার রাশিতেও রাজযোগ সৃষ্টি করেছেন। যে কারণে ব্যবসায়ীরা ভালো মুনাফা পেতে পারেন। ভ্রমণে আপনি লাভবান হবেন।

মিথুন- ২০২৪ সাল আপনার জন্য অনুকূল হতে পারে। কারণ, শনিদেব আপনার রাশির নবম ঘরে অবস্থান করছেন। তিনি ২০২৫ সাল পর্যন্ত এখানে থাকবেন। এই সময়ে আপনি কাজে সৌভাগ্য পাবেন। আপনি পরিকল্পনায় সাফল্য পাবেন। এই সময়ের মধ্যে অর্থ উপার্জনের বড় সুযোগ থাকবে। আপনি একাধিক উৎস থেকে অর্থ পাবেন। এই সময়ের মধ্যে আপনি গাড়ি এবং সম্পত্তি কিনতে করতে পারেন। মার্চের পরে আপনার পছন্দসই পদোন্নতির সম্ভাবনা থাকবে। এই সময়টি বিনিয়োগের জন্য অনুকূল।

আরও পড়ুন

কুম্ভ-  কুম্ভ রাশিতে বর্তমানে রয়েছেন শনিদেব। এই সময় আপনার ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়। প্রতিটি কাজে লাভ হবে। আপনার আটকে থাকা পরিকল্পনাগুলি ফের চালু হতে পারে। আপনি অর্থ সঞ্চয় করার ক্ষেত্রে সাফল্য পাবেন। আর্থিক সুবিধা পাবেন। সেই সঙ্গে শনিদেব আপনার রাশিতে রাজযোগ সৃষ্টি করেছেন। আপনি ২০২৪ সালের শুরুতে গাড়ি এবং সম্পত্তি কিনতে পারেন। এই সময়ে আপনি অর্থ সঞ্চয় করতে সফল হবেন। আপনি অংশীদারিত্বের কাজ থেকে উপকৃত হতে পারেন। আপনার স্ত্রী উন্নতি করতে পারেন। আপনার আর্থিক অবস্থান শক্তিশালী হবে ২০২৪ সালে। 

Advertisement

Advertisement