scorecardresearch
 

Daily Horoscope: তুলা রাশির রমণীপ্রীতি, কুম্ভের আত্মীয় বিরোধ

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন বৃহস্পতিবারের রাশিফল।

Advertisement
জানুন আজকের রাশিফল জানুন আজকের রাশিফল
হাইলাইটস
  • বৃষ রাশির পাওনা থেকে বঞ্চিত।
  • সিংহ রাশির হিংস্রতা বৃদ্ধি।
  • মকর রাশির জাতকের বন্ধু সমাগম।

Horoscope 12th August 2021: চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন বৃহস্পতিবারের রাশিফল। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

বিলাসিতা। বিদ্যার্থীদের জন্য শুভ। স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার সমাধান। লেনদেনের সম্পর্কে সতর্ক থাকুন। বিভিন্ন সমস্যার মুখোমুখি হতে পারেন। ভ্রমণের পরিকল্পনায় অনেকটা সময় ব্যয় হবে। 


বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

পাওনা থেকে বঞ্চিত। স্বামী- স্ত্রীর মধুর সম্পর্ক বজায় থাকবে। উত্তরাধিকারী সূত্রে প্রাপ্তি। ব্যবসায়ে উত্থান-পতন রয়েছে। আনন্দ সংবাদ প্রাপ্তি। কর্মক্ষেত্রে পরিস্থিতির উন্নতি হতে পারে। 


মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

অগ্নিদ্বারা ক্ষতি। আশা পূরণ। ক্রোধে ক্ষতি। গৃহসংস্কারে ব্যয়। জনসেবায় ব্যস্ত। উৎফুল্লতা। অযথা ঝামেলায় জড়াবেন না। প্রতারিত হতে পারেন, তাই সতর্ক থাকুন। প্রফুল্লতা। পৈতৃকসূত্রে লাভ। 


কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

ব্যবসায় অশান্তি। চিন্তাভাবনা করে অর্থ ব্যয় করুন। অপবাদ থেকে দূরে থাকুন। অশান্ত ও অস্থির হয়ে উঠবেন। সফল প্রচেষ্টা। কর্মে অনীহা। প্রাপ্য থেকে বঞ্চিত। চিকিৎসা বিভ্রাট। বিদ্যায় সাফল্য। 


সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

হিংস্রতা বৃদ্ধি। অপচয় বৃদ্ধি। পরিশ্রমে ভাল ফলাফল হবে। সম্পর্কে উন্নতি। কার্য সিদ্ধি। বিনিয়োগ লাভ। সু-সংবাদ প্রাপ্তি হবে। অপমানিত হওয়ার সম্ভাবনা। নিষ্ঠা ও পরিশ্রমের সঙ্গে কাজ করতে হবে। 


কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

সৌভাগ্যলাভ। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে। বিকল্প কাজের চেষ্টা। পরিশ্রম বৃদ্ধি। মনঃকষ্ট। অকস্মাৎ বিপদ। সঞ্চয় বৃদ্ধি। গৃহ সমস্যা। বন্ধু বিরোধ। 


তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

Advertisement

রমণীপ্রীতি। সৎকর্মে ব্যয়। বিফলতা। ব্যক্তিগত জীবনে সমস্যা হতে পারে। পরীক্ষায় সাফল্য। সহযোগিতায় লাভ। জলযানে বিপদ। অভীষ্ট পূরণ। সমৃদ্ধি যোগ। অপমানিত। বিপদ আসন্ন।


বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

বৈরাগ্যভাব। কেরিয়ারে উন্নতি। মনোমালিন্য। অমনোযোগী। বন্ধুর সহায়তা লাভ হবে। বাড়ির পরিবেশ নষ্ট হতে পারে। পরিশ্রম করে সাফল্য অর্জন। রাজনৈতিক ভয়। স্ত্রীয়ের জন্য অশান্তি। 


ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

বিপদাশঙ্কা। হঠকারী সিদ্ধান্তে ক্ষতি। আশাভ্রষ্ট। পৃষ্ঠবেদনা। পরোপকার। পুরষ্কার প্রাপ্তি। দাম্পত্য কলহ। কর্মে খ্যাতিলাভ। বিবাহিতদের জন্য মঙ্গলজনক হবে। রাজনৈতিক সংঘর্ষ। হতাশা বৃদ্ধি। 


মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

বন্ধু সমাগম। নীরানন্দ। প্রাপ্তিযোগ রয়েছে। সঙ্গীতে সম্মান। ভাতৃস্নেহ। কর্মক্ষেত্রে বদলি।শ্লেষ্মা বৃদ্ধি। ভাল কোনও জিনিস উপহার পেতে পারেন। প্রেমের সম্পর্ক মধুর হবে। চিকিৎসায় বহু ব্যয়। 


কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

আত্মীয়বিরোধ। জীবনের গতি পরিবর্তনের জন্য অনুতাপ। শ্রীবৃদ্ধি। জনসেবায় ব্যস্ত। অর্থ দণ্ড। কেরিয়ারের জন্য অত্যন্ত চ্যালেঞ্জিং সময়। গাড়ি চালানোর সময় সাবধান হওয়া দরকার। 


মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

অবৈধ প্রণয়। সন্তানকে নিয়ে উদ্বেগ। আয় বৃদ্ধি। স্বাস্থ্যের উন্নতি। রক্তপাতের সম্ভাবনা। সৎসঙ্গে শান্তি লাভ। একাধিক উপায়ে অর্থলাভ। প্রণয়ে জটিলতা। পারিবারিক জীবনের জন্য সময়টা ভাল নয়। মানসিক আঘাত। 

 

Advertisement