scorecardresearch
 

Jagannath Rath Yatra Rashifal: রথযাত্রা পর্যন্ত বছরের সেরা সময় কাটাবে ৪ রাশি, অর্থযোগ তুঙ্গে

হিন্দু শাস্ত্র অনুসারে,প্রতি বছর আষাঢ় মাসের শুক্লপক্ষের দ্বিতীয় দিনে রথযাত্রা হয়। এই মহারথযাত্রায় দেশ ও বিশ্বের লাখ লাখ ভক্ত অংশগ্রহণ করেন। 

Advertisement
Jagannath Rath Yatra Rashifal Jagannath Rath Yatra Rashifal
হাইলাইটস
  • ২০ জুন রথযাত্রা।
  • রথযাত্রা পর্যন্ত সৌভাগ্য ৪ রাশির।

ওড়িশার পুরীর জগন্নাথ যাত্রা বিখ্যাত। প্রতি বছর আষাঢ় মাসের শুক্লপক্ষের দ্বিতীয় তিথিতে বিশাল রথযাত্রা হয়। শুক্লপক্ষের একাদশ তিথিতে জগন্নাথের মাসির বাড়ি থেকে ফিরে আসার পর শেষ হয় যাত্রা। জগন্নাথ, তাঁর বোন সুভদ্রা এবং বলভদ্রের সঙ্গে রথে মাসির বাড়ি গুন্ডিচা মন্দিরে যান। এই মহারথযাত্রায় দেশ ও বিশ্বের লাখ লাখ ভক্ত অংশগ্রহণ করেন। 

হিন্দু শাস্ত্র অনুসারে,প্রতি বছর আষাঢ় মাসের শুক্লপক্ষের দ্বিতীয় দিনে রথযাত্রা হয়। পঞ্জিকা অনুসারে,এ বছর দ্বিতীয়া তিথি ১৯ জুন সকাল ১১টা ২৫ মিনিট থেকে শুরু হবে। শেষ হবে ২০ জুন দুপুর ১টা ৭মিনিটে। ২০ জুন উদয় তিথির কারণে ওই দিন হবে রথযাত্রা। রথযাত্রা পর্যন্ত দারুণ কাটবে ৪ রাশির জাতক-জাতিকাদের। চলুন দেখে নেওয়া যাক কোন কোন লাকি রাশি লাভবান হবে- 

বৃষ- আপনার আত্মবিশ্বাস বাড়বে। পরিজনদের কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা। দাম্পত্য সুখ বাড়বে। বন্ধুর সাহায্যে চাকরির সুযোগ পাবেন। আপনার আয় বাড়বে।পরিবারে সম্মান বাড়বে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। 

কর্কট- ভালো খবর পেতে পারেন। শিক্ষা ও বুদ্ধিবৃত্তিক কাজ খ্যাতি ও সম্মান অর্জন করবেন। পরিবারে শান্তি বজায় থাকবে। গাড়ি কিনতে পারেন। পরিবারের সঙ্গে কোনো ধর্মীয় স্থানে তীর্থযাত্রায় যেতে পারেন। আপনার আত্মবিশ্বাস বাড়বে। মায়ের সহযোগিতা পাবেন। কোনও বিষয়ে উচ্চাকাঙ্ক্ষা পূরণ হতে পারে।

বৃশ্চিক- সম্পত্তি থেকে আয় বাড়বে। কারও কাছ থেকে অর্থ পেতে পারেন। শিল্প ও সঙ্গীতের প্রতি ঝোঁক বাড়বে। কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা। অবস্থানের পরিবর্তনও সম্ভব। আয় বাড়বে। পারিবারিক জীবন সুখের হবে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। চাকরিতে উন্নতির সম্ভাবনা। ঊর্ধ্বতন কর্তাদের সহযোগিতা থাকবে। গাড়ি কিনতে পারেন। 

ধনু- আপনার আত্মবিশ্বাস বাড়বে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হবে। পরিবারে সুখ থাকবে। অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন। বাইরে যাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে পরিবর্তন হতে পারে। মনে শান্তি ও সুখ থাকবে। আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। কারও কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিতেও উন্নতি হবে আপনার।

Advertisement

Advertisement