scorecardresearch
 

Monthly Horoscope January 2023: নতুন বছরের শুরুতেই সুখবরের আশা, জানুয়ারিতে হয়তো 'আচ্ছে দিন' ৫ রাশির

Monthly Horoscope January 2023 Lucky Zodiac: ২০২৩ সালের জানুয়ারি মাসে এরধিক গুরুত্বপূর্ণ গ্রহের গোচর ঘটতে চলেছে, যা কিছু রাশির জন্য দুর্দান্ত প্রমাণিত হতে পারে। মাসিক রাশিফল ​​অনুযায়ী, এই রাশির জাতক জাতিকারা বছরের প্রথম মাসে সবচেয়ে ভাগ্যবান বলে প্রমাণিত হতে পারেন।

Advertisement
জানুয়ারিতে কপাল খুলছে ৫ রাশির জানুয়ারিতে কপাল খুলছে ৫ রাশির
হাইলাইটস
  • এইগুলি হল জানুয়ারি মাসের ভাগ্যবান রাশি
  • নতুন বছর শুরু হওয়ার সঙ্গে সঙ্গে নোটের ঝরনা হবে!

January 2023 Horoscope in Bengali: ২০২৩ সালের জানুয়ারি মাসটি কিছু রাশির জন্য খুব শুভ হতে চলেছে। ২০২৩ সালের প্রথম মাস এই ব্যক্তিদের অনেক অগ্রগতি দেবে এবং তাদের অর্থ লাভও ঘটবে। জানুয়ারি মাসের মাসিক রাশিফল ​​অনুসারে, কিছু জাতকরা বিবাহিত জীবন উপভোগ করবেন, অন্যদিকে অবিবাহিতরা জীবনসঙ্গী পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জাতক জাতিকারা জানুয়ারি মাসে সবচেয়ে  ভাগ্যবান হতে পারেন। 

জানুয়ারি ২০২৩ এই জাতকদের জন্য খুব শুভ 
বৃষ রাশি (Taurus)

বৃষ রাশির অবিবাহিতদের জন্য জানুয়ারি মাস খুব শুভ হবে, তাদের বিয়ে ঠিক হয়ে যেতে পারে। অন্যদিকে বিবাহিতদের দাম্পত্য জীবন সুখের হবে। তারা একটি স্মরণীয় ভ্রমণে যেতে পারেন। চাকরিপ্রার্থীদের নিয়ে বস খুশি হবেন তবে অফিসের রাজনীতি থেকে দূরে থাকবেন। 

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতকরা জানুয়ারীতে হঠাৎ করে আর্থিক সুবিধা পাবেন। ব্যবসায়ীদের মনে নতুন সৃজনশীল আইডিয়া আসবে। অন্যদিকে, কর্মরতদের উপর  কাজের চাপ কমবে এবং স্বস্তি মিলবে। তারা পরিবারের সঙ্গে সময় কাটাতে পারবেন। বন্ধুদের সাহায্য পাবেন। বিয়ে ঠিক হতে পারে। 

তুলা রাশি (Libra)
জানুয়ারী মাসটি তুলা রাশির জাতকদের জন্য অনেক ক্ষেত্রেই সুবিধা দেবে। পার্টনারের  সঙ্গে চলমান দাম্পত্য কলহ কেটে যাবে। বাড়িতে সুখের পরিবেশ থাকবে। নতুন চাকরির প্রস্তাব আসতে পারে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। বিয়ের সম্ভাবনা প্রবল। ব্যবসায় উন্নতি হবে। 

ধনু রাশি (Sagittarius)
২০২৩ সালের জানুয়ারি ধনু রাশির জাতকদের জন্য শুভ হবে। সঙ্গীর কাছ থেকে পাওয়া যেকোনো চমক আপনার মনকে খুশি করবে। সম্পর্কের ক্ষেত্রে ভালোবাসা বাড়বে। তবে চাকরিজীবীদের উপর কাজের চাপ থাকবে, যদিও তারা এটি ভালভাবে পরিচালনা করবেন। অফিসে আপনার ভাবমূর্তি ভালো হবে। 

Advertisement

মকর রাশি (Capricorn)
জানুয়ারি মাসটি মকর রাশির জাতকদের জন্য অনেক সুখ নিয়ে আসবে। পরিবারের কোনও সদস্যের সঙ্গে সম্পর্কিত শুভ তথ্য পাওয়া যাবে। স্ত্রীর স্বাস্থ্যের যত্ন নিন। সন্তানের সুখ পেতে পারেন। কর্মক্ষেত্রে সহকর্মীর প্রতি আকৃষ্ট হতে পারেন। ব্যবসায় লাভ হবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement