scorecardresearch
 

Jupiter Horoscope From 9 October: ৯ অক্টোবর থেকে বৃহস্পতি তুঙ্গে ৩ রাশির, সৌভাগ্য ফেব্রুয়ারি পর্যন্ত

জ্যোতিষশাস্ত্রে, বৃহস্পতিকে জ্ঞান, সমৃদ্ধি, ঐশ্বর্যের কারক গ্রহ বলে মনে করা হয়। বৃহস্পতি পিছিয়ে যাওয়ার কারণে ৩ রাশির ভাগ্যের পরিবর্তন হতে পারে। এই রাশির জাতক-জাতিকারা কর্মক্ষেত্রে লাভবান হবেন। বাড়বে প্রতিপত্তি। চলুন জেনে নেওয়া যাক, কোন কোন রাশি লাভবান হবে-

Advertisement
বৃহস্পতি রাশিফল বৃহস্পতি রাশিফল
হাইলাইটস
  • বৃহস্পতিকে জ্ঞান, সমৃদ্ধি, ঐশ্বর্যের কারক গ্রহ বলে মনে করা হয়।
  • বৃহস্পতি পিছিয়ে যাওয়ার কারণে ৩ রাশির ভাগ্যের পরিবর্তন হতে পারে।

জ্ঞান ও সমৃদ্ধির দাতা বৃহস্পতি। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, বিপরীত দিকে চলতে শুরু করবে এই গ্রহ। বৃহস্পতি ৯ অক্টোবর বৃষ রাশিতে বক্রী হয়ে যাবে। আগামী বছরের ৫ ফেব্রুয়ারি পর্যন্ত এই গ্রহ থাকবে বৃষ রাশিতেই। জ্যোতিষশাস্ত্রে, বৃহস্পতিকে জ্ঞান, সমৃদ্ধি, ঐশ্বর্যের কারক গ্রহ বলে মনে করা হয়। বৃহস্পতি পিছিয়ে যাওয়ার কারণে ৩ রাশির ভাগ্যের পরিবর্তন হতে পারে। এই রাশির জাতক-জাতিকারা কর্মক্ষেত্রে লাভবান হবেন। বাড়বে প্রতিপত্তি। চলুন জেনে নেওয়া যাক, কোন কোন রাশি লাভবান হবে-

বৃশ্চিক রাশি- বৃহস্পতির বিপরীতমুখী গতি আপনার জন্য শুভ হতে পারে। সপ্তম ঘরে বিপরীতমুখী হতে চলেছে। বিবাহিতদের এই সময়ে একটি দুর্দান্ত দাম্পত্য জীবন থাকবে। আপনি নতুন চাকরি পেতে পারেন। এই সময়ে আপনি জীবনে ইতিবাচক থাকবেন। বৃহস্পতি সম্পদের অধিপতি। আপনার রাশির পঞ্চম ঘরে থাকে। এই সময়ে আপনি কিছু ভাল খবর পেতে পারেন। আপনি আর্থিকভাবে লাভবান হবেন। 

ধনু রাশি- বৃহস্পতির বিপরীত গতি ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য অনুকূল ফল দেবে। কারণ বৃহস্পতি আপনার রাশির ষষ্ঠ ঘরে বিপরীতমুখী হতে চলেছে। এই সময়ে আপনি দারুণ সাফল্য পেতে পারেন। আপনার জীবনে সুসংবাদ আসতে পারে। ব্যবসায় ভাল উপার্জন করতে পারবেন। আপনি লাভবান হতে পারবেন। আপনি অগ্রগতি অর্জন করবেন। বৃহস্পতি আপনার রাশিতে আরোহণ এবং চতুর্থ ঘরের অধিপতি। এই সময়ে সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে। গাড়ি ও সম্পত্তির আনন্দ পেতে পারেন।

আরও পড়ুন

বৃষ রাশি- বৃহস্পতির বিপরীতমুখী গতি আপনার জন্য শুভ হতে পারে। কারণ বৃহস্পতি আপনার রাশির ঊর্ধ্বমুখী ঘরে উল্টো দিকে যেতে চলেছে। এই সময়ে আপনি চাকরি এবং ব্যবসায় কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। হঠাৎ আটকে থাকা টাকা পেয়ে যাবেন। আপনার নানা পরিকল্পনা সফল হবে। বিবাহিত জীবন সুখী হবে। এই সময়ে অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। এই সময়ে আপনি ব্যবসা সম্প্রসারণের সুযোগ পাবেন। ব্যবসায় প্রচুর লাভ হবে। আপনার মেধা বৃদ্ধির সঙ্গে সঙ্গে উন্নতি করবেন।

Advertisement

Advertisement