scorecardresearch
 

Yearly Horoscope Brihaspati Lucky Zodiacs: ৪ রাশির কোষ্ঠীতে বৃহস্পতির শুভ যোগ, ২০২৪ সালে অর্থ-সম্মানবৃদ্ধি

২৭টি নক্ষত্রের মধ্যে বৃহস্পতি হল পুনর্বাসু, বিশাখা এবং পূর্বা ভাদ্রপদ নক্ষত্রের অধিপতি। বর্তমানে বৃহস্পতি মেষ রাশিতে অবস্থিত। বৃহস্পতি প্রত্যক্ষ হওয়ার কারণে ২০২৪ সালে কোন রাশিগুলি শুভ ফল পাবে-

Advertisement
Yearly Horoscope Yearly Horoscope
হাইলাইটস
  • ৩১ ডিসেম্বর মেষ রাশিতে বক্রী হবে বৃহস্পতি।
  • ২০২৪ সাল দারুণ কাটবে ৪ রাশির।

ডিসেম্বর মাসে বক্রী হতে চলেছে বৃহস্পতি। বছরের শেষ দিন অর্থাৎ ৩১ ডিসেম্বর মেষ রাশিতে বক্রী হবে বৃহস্পতি। বৃহস্পতি প্রত্যক্ষ হওয়ার কারণে মেষ থেকে মীন পর্যন্ত ১২টি রাশি প্রভাবিত হবে। এই রাশির জাতক-জাতিকারা জীবনে শুভ ফল পাবেন। জ্যোতিষশাস্ত্রে দেবগুরু বৃহস্পতির বিশেষ স্থান রয়েছে। বৃহস্পতি জ্ঞান, শিক্ষা, সন্তান, ধর্মীয় কাজ, সম্পদ, দান, পুণ্য এবং সৌভাগ্যের গ্রহ। ২৭টি নক্ষত্রের মধ্যে বৃহস্পতি হল পুনর্বাসু, বিশাখা এবং পূর্বা ভাদ্রপদ নক্ষত্রের অধিপতি। বর্তমানে বৃহস্পতি মেষ রাশিতে অবস্থিত। বৃহস্পতি প্রত্যক্ষ হওয়ার কারণে ২০২৪ সালে কোন রাশিগুলি শুভ ফল পাবে-

মেষ রাশি- আর্থিক লাভ হবে আপনার। অর্থনৈতিক দিক মজবুত হবে। ব্যবসায় লাভের সম্ভাবনা থাকবে। ভাই-বোনের সাহায্য পেতে পারেন। সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। সমাজে সম্মান বাড়বে।  আপনি স্ত্রীর সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। কাজে সাফল্যের সম্ভাবনা রয়েছে। ভাগ্য আপনার পাশে থাকবে। চাকরি ও ব্যবসার জন্য সময়টি শুভ হবে। আপনার কাজ প্রশংসিত হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। আপনি বিবাহিত জীবনে সুখ-সমৃদ্ধি অনুভব করবেন। আপনি হঠাৎ করে পরিবারের কাছ থেকে ভালো খবর পেতে পারেন।

বৃষ রাশি- চাকরি ও ব্যবসার জন্য সময়টি শুভ। সমাজে সম্মান পাবেন। কাজে সাফল্য পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। শুভ ফল পাবেন। যারা চাকরি খুঁজছেন তারা সুখবর পেতে পারেন। পদোন্নতি ও আর্থিক লাভের সম্ভাবনা। নতুন কোনও কাজ শুরু করার জন্য ২০২৪ সাল দারুণ সময়। এই সময়টা আশীর্বাদের চেয়ে কম নয়। লেনদেনের জন্য সময়টি শুভ।

আরও পড়ুন

মিথুন রাশি- এই সময়ে পারিবারিক সম্পর্কের মাধুর্য বাড়বে। যাঁরা চাকরি খুঁজছেন তাঁরা শুভ ফল পেতে পারেন। আত্মবিশ্বাস বাড়বে। দাম্পত্য জীবন সুখের হবে। আর্থিক লাভ হবে। আর্থিক দিককে শক্তিশালী করবে। অর্থ সংক্রান্ত বিষয়ে আপনি সাফল্য অর্জন করবেন। সমাজে সম্মান বাড়বে। পদ ও মর্যাদা বৃদ্ধি পাবে। বিনিয়োগ থেকে লাভ হবে।

Advertisement

সিংহ রাশি- এই সময়ে চাকরি ও ব্যবসায় শুভ ফল পাবেন। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। আপনার খরচ নিয়ন্ত্রণ করুন। আপনার বাড়িতে সুখ থাকবে। সূর্যের রাশির পরিবর্তন আর্থিক ক্ষেত্রেও আপনার জন্য শুভ হবে। এই সময়ে আপনি আপনার শত্রুদের জয় করবেন। কর্মক্ষেত্রে সম্মান পাবেন। অর্থনৈতিক অবস্থা আগের থেকে ভালো হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। দাম্পত্য জীবন সুখের হবে।

Advertisement