scorecardresearch
 

Jupiter Transit 2022 : বৃহস্পতি বক্রি, এই ৪ রাশির বিবাহিত জীবনে মারাত্মক প্রভাব, জানুন প্রতিকার

বৃহস্পতির গতিবিধি পরিবর্তনের ফলে কর্মজীবন, অর্থ এবং সম্মানের উপর প্রভাব পড়ে। এমনকী বিবাহিত জীবনও এর দ্বারা প্রভাবিত হয়। জ্যোতিষ বিশেষজ্ঞরা মনে করেন যে বৃহস্পতির বক্রি অবস্থা প্রধানত চারটি রাশির বিবাহিত জীবনে নেতিবাচক প্রভাব ফেলবে। চলুন জেনে নেওয়া যাক ওই ৪টি রাশি কী কী, এবং কীভাবে এই অবস্থা থেকে মুক্তি পাওয়া যায়।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • বক্রি অবস্থান বৃহস্পতির
  • বিবাহিত জীবনে অশান্তির ইঙ্গিত ৪ রাশির
  • রইল প্রতিকারের উপায়ও

বৃহস্পতির বক্রি (Jupiter Retrograde) অবস্থা জ্যোতিষশাস্ত্রে একটি বড় ঘটনা বলে মনে করা হয়। এই গ্রহের গতিবিধি পরিবর্তনের ফলে কর্মজীবন, অর্থ এবং সম্মানের উপর প্রভাব পড়ে। এমনকী বিবাহিত জীবনও এর দ্বারা প্রভাবিত হয়। জ্যোতিষ বিশেষজ্ঞরা মনে করেন যে বৃহস্পতির বক্রি অবস্থা প্রধানত চারটি রাশির বিবাহিত জীবনে নেতিবাচক প্রভাব ফেলবে। চলুন জেনে নেওয়া যাক ওই ৪টি রাশি কী কী, এবং কীভাবে এই অবস্থা থেকে মুক্তি পাওয়া যায়।

মেষ - পেশাদার জীবনে এই পরিবর্তনের কারণে মেষ রাশির জাতক জাতিকারা অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। এমনকী বিবাহিত জীবনও বৃহস্পতির বক্রি গতিবিধির দ্বারা প্রভাবিত হতে পারে। এই সময়ে স্ত্রীয়ের সঙ্গে মতভেদ বাড়তে পারে। দুজনের মধ্যে পারস্পরিক সম্প্রীতির অভাবে ঝগড়া বাড়তে পারে। জীবন থেকে সুখ চলে যেতে পারে। সঙ্গীর সঙ্গে ইগোর লড়াই সমস্যা বাড়িয়ে তুলতে পারে। প্রতিকার হিসাবে, বৃহস্পতিবার যজ্ঞ করালে এই অবস্থা থেকে মুক্তি পেতে পারেন।

সিংহ -  সিংহ রাশির জাতক জাতিকারা ব্যক্তিগত জীবনে এই জ্যোতিষশাস্ত্রীয় পরিবর্তনের কারণে বেশকিছু চ্য়ালেঞ্জের মুখোমুখি হতে পারেন। যদিও এটি আপনার বিবাহিত জীবনে বিরূপ প্রভাব ফেলবে। সন্তানের জন্যও ভুগতে পারেন। মনে করা হয়, এই ট্রানজিটের কারণে, আপনার সন্তানদের শিক্ষা নিয়ে চিন্তা বাড়বে এবং এই কারণে স্ত্রীয়ের সঙ্গেও বিবাদে জড়াতে পারেন। পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গেও আপনার সম্পর্ক ভাল যাবে না। প্রতিকার হিসেবে প্রতিদিন ওম গুরুভে নমঃ মন্ত্র জপ করতে পারেন।

কন্যা - এই ট্রানজিট আপনাকে পেশা জগতে মিশ্র ফলাফল দেবে। বৈবাহিক জীবনকেও প্রভাবিত করতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে অহংকার দ্বন্দ্ব অনেকটাই বেড়ে যেতে পারে। আর্থিক সমস্যার কারণে, সঙ্গীর সঙ্গে সম্পর্কে ফাটল দেখা দিতে পারে। ট্রানজিটের (Jupiter Transit 2022 Effects) অশুভ প্রভাবের কারণে, সঙ্গীর সঙ্গে পারস্পরিক বোঝাপড়ায় উল্লেখযোগ্যভাবে অবনতি হওয়ার সম্ভাবনা। প্রতিকার হিসেবে প্রতিদিন ওম নমঃ শিবায় মন্ত্র জপ করুন।

Advertisement

তুলা - এই রাশির জাতক জাতিকাদের জন্য এই ট্রানজিট জীবনে অশুভ ফল বয়ে আনবে বলে মনে করা হচ্ছে। এই সময়ে সঙ্গীর সঙ্গে আপনি অযৌক্তিক বিষয় নিয়ে তর্ক, এমনকী হাতাহাতিতেও জড়াতে পারেন। পারস্পরিক বোঝাপড়ার অভাবের কারণে এমনটা হতে পারে। অতএব, কোনও প্রতিকূল পরিস্থিতি দেখা দিলে একটু সামঞ্জস্য বজায় রাখাই ভাল। প্রতিকার হিসাবে, প্রতিদিন ২১ বার ওম বৃহস্পতয়ে নমঃ মন্ত্রটি জপ করুন। 

(Disclaimer : এই রাশিফল সার্বিকভাবে করা, ব্যক্তি বিশেষে এর প্রভাব আলাদা হতেই পারে।)

আরও পড়ুনঅগাস্টে লঞ্চ হতে পারে Alto-র নয়া মডেল, আগের চেয়ে লম্বা, জানুন বাকি ফিচার্স 

 

Advertisement