scorecardresearch
 

Guru Blessing Zodiac 2024: গুরু গোচরে কষ্টের দিন শেষ, সুখের পথে পা ৩ রাশির

Guru Gochar 2024: বর্তমানে, বৃহস্পতি গ্রহটি মেষ রাশিতে মার্গী অবস্থায় রয়েছে, তবে ২০২৪ সালে, এটি ১ মে বৃষ রাশিতে গোচর করবে। বৃষ রাশিতে বৃহস্পতির গোচর মেষ এবং কর্কট রাশি সহ চারটি রাশির জন্য উপকারী প্রমাণিত হবে। কিছু রাশির জাতক ভাগ্যবান হবেন আবার কিছু রাশির জাতক তাদের অসম্পূর্ণ কাজ শেষ করবেন। আসুন জেনে নেওয়া যাক ২০২৪ সালে বৃহস্পতির রাশি পরিবর্তনে কাদের ভাগ্যোদয় ঘটতে চলেছে।

Advertisement
গুরু গোচরে কষ্টের দিন শেষ, সুখের পথে পা ৩ রাশির গুরু গোচরে কষ্টের দিন শেষ, সুখের পথে পা ৩ রাশির

Guru Gochar Rashifal 2024: জ্যোতিষে বৃহস্পতিকে দেবগুরু বলেই গণ্য করা হয়। এই গ্রহ যখন স্থান পরিবর্তন করে তখন ১২ রাশির ব্যক্তিদের উপরে শুভ ও অশুভ নানান প্রভাব ফেলে। জানুয়ারি মাসে গুরু গোচরে ভাগ্যের দ্বার খুলছে কিছু রাশির জাতক জাতিকাদের। আর্থিক দিকে খুব লাভ হবে তাঁদের, কোন রাশির ব্যক্তিদের শুভ সময় শুরু হবে, জানুন।

মেষ (Aries)
রাশির জাতক-জাতিকাদের উপরে। এই সময় আপনি জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। আর্থিক দিকে খুব লাভ হবে আপনার। পরিবারের সকলের সঙ্গে শুভ সম্পর্ক বজায় রেখে চলতে পারবেন। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে আপনি সুখের মুখ দেখবেন। তবে আপনি মাথা ঠান্ডা রেখে কাজ করার চেষ্টা করবেন। শরীর ভালোই থাকবে। তবে পায়ের ব্যথায় কষ্ট হতে পারে। দ্রুত চিকিৎসকের পরামর্শ নেবেন। আপনার আর্থিক দিকে খুব লাভ হবে। সকলের সঙ্গে শুভ সম্পর্ক বজায় রেখে চলতে পারবেন আপনারা। 

ধনু (Sagittarius)
ধনু রাশির জাতক জাতিকাদের উপর গুরু গ্রহের বিশেষ কৃপা থাকবে। এসময় আপনার পরিবারের সকলের সঙ্গে শুভ সম্পর্ক বজায় থাকবে। অংশীদারিত্ব ব্যবসায়ের বিশেষ সফলতা অর্জন করতে পারবেন। এই সময় আপনি বাজারে আটকে থাকা টাকা তুলতে সক্ষম হবেন। তাছাড়া যারা আইনজীবী, বিচারক, লেখক, রাজনীতিবিদ রয়েছেন তাদের জন্য খুব ভালো সময়। এ সময় যে কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষা দিলে সেখানে সফলতা অর্জন করতে পারবেন। যারা বেকার রয়েছেন তাদের চাকরিপ্রার্থীর সম্ভাবনা রয়েছে। এসময় আপনার স্ত্রীর সঙ্গে যে অশান্তি ছিল সেই অশান্তির পরিবেশ কাটিয়ে উঠতে পারবেন আপনি। 

আরও পড়ুন

মীন (Picses)
রাশি মীন রাশির জাতক জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। এসময় আপনারা যা চাইবেন তাই করতে পারবেন। নয়া সম্পত্তির মালিক হবেন আপনারা। গাড়ি কেনার সম্ভাবনাও রয়েছে এই রাশির ব্যক্তিদের। এসময় কাজের দিকে বিশেষ নজর রাখার চেষ্টা করবেন। অবিবাহিতদের বিয়ে হয়ে যাবার সম্ভাবনা রয়েছে। এই সময় আপনারা নতুন সম্পত্তি কেনার সময়। আপনি গাড়ি, বাড়ি কিনতে পারেন। আর্থিক দিকে তাদের খুব লাভ হবে। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে তারাও খুব সুখী হবেন। শরীর খারাপ হলে দ্রুত চিকিৎসকের পরামর্শ দেবেন।

Advertisement

Advertisement