scorecardresearch
 

Kaushiki Amavasya Rashifal: কৌশিকী অমাবস্য়া থেকে দেবীর কৃপায় ৪ রাশি, অর্থ-বৈভব বৃদ্ধির যোগ

কৌশিকী অমাবস্যার শুভ তিথি- কথিত আছে, ১২৭৪ বঙ্গাব্দে কৌশিকী অমাবস্যায় তারাপীঠের মহাশ্মশানে সিদ্ধিলাভ করেছিলেন সাধক বামাক্ষ্যাপা। পেয়েছিলেন মায়ের দেখা। পৌরাণিক কাহিনি অনুসারে কৌশিকী রূপে দেবী শুম্ভ-নিশুম্ভের বধ করেছিলেন।

Advertisement
Kaushiki Amavasya Rashifal। কৌশিকী অমাবস্যা রাশিফল। Kaushiki Amavasya Rashifal। কৌশিকী অমাবস্যা রাশিফল।
হাইলাইটস
  • লক্ষ্মীবারে কৌশিকী অমাবস্যা।
  • ৪ রাশির ভাগ্যোদয়।

লক্ষ্মীবারে এবার কৌশিকী অমাবস্যা। সনাতন ধর্মে বিভিন্ন রূপে দেবীর আরাধনা করা হয়। চলতি সপ্তাহেই কৌশিকী অমাবস্যা। কৌশিকী অমাবস্যার সঙ্গে জড়িয়ে রয়েছে নানা পৌরাণিক কাহিনি। বাংলায় তারাপীঠে কৌশিকী অমাবস্যার বিশেষ পুজোপাঠ করা হয়। এই কৌশিকী অমাবস্যা থেকে কপাল খুলতে চলেছে ৪ রাশির জাতক-জাতিকাদের। 

কৌশিকী অমাবস্যার শুভ তিথি- কথিত আছে, ১২৭৪ বঙ্গাব্দে কৌশিকী অমাবস্যায় তারাপীঠের মহাশ্মশানে সিদ্ধিলাভ করেছিলেন সাধক বামাক্ষ্যাপা। পেয়েছিলেন মায়ের দেখা। পৌরাণিক কাহিনি অনুসারে কৌশিকী রূপে দেবী শুম্ভ-নিশুম্ভের বধ করেছিলেন। ২৭ ভাদ্র বা ১৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার থাকবে কৌশিকী অমাবস্যা। ও দিন সন্ধ্যা  ৫টা ৩১ মিনিট থেকে ১৫ সেপ্টেম্বর, শুক্রবার সকাল ৬টা ৩০ পর্যন্ত থাকবে অমাবস্যা।

কোন কোন রাশির জন্য কৌশিকী অমাবস্যা লাকি?

আরও পড়ুন

সিংহ রাশি: সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য বুধের গতিবিধি শুভ হতে চলেছে। আপনার তৈরি প্রতিটি কৌশল বা পরিকল্পনা সফল হবে। ব্যবসায় কিছু উত্থান-পতন হতে পারে তবে আতঙ্কিত হওয়ার দরকার নেই। শুধুমাত্র অল্প সময়ের জন্য স্থায়ী হবে। আপনার বড় ক্ষতি হবে না। স্বাস্থ্যও আগের থেকে ভালো থাকবে। নিজেকে হাইড্রেটেড রাখার চেষ্টা করুন। আপনার বুদ্ধি দিয়ে ব্যবসায় আটকে থাকা অর্থ ফেরত পেতে সক্ষম হবেন। চাকরিতেও উন্নতি করতে সক্ষম হবেন। 

মিথুন রাশি: এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে চলেছে কৌশিকী অমাবস্যা। আপনার আর্থিক অবস্থা আগের থেকে ভাল হবে। কাজের চাপ থেকে মুক্তি পেতে পারেন। একই সময়ে আপনার স্বাস্থ্যের যত্ন নিন। পরিবারের সঙ্গে সময় কাটানো আপনার জন্য ভালো হবে। অর্থনৈতিকভাবে আপনি লাভবান হবেন। 

তুলা রাশি-  এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হবে কৌশিকী অমাবস্যা। আপনি কাজে বেশি মনোযোগ দিতে পারবেন। স্বাস্থ্যের যত্ন নিন। জাঙ্ক ফুড এড়িয়ে চলুন। মানসিক চাপ কাটান। আপনার আর্থিক অবস্থা ভাল হবে। ব্যয়ের উপর লাগাম টানুন। 

Advertisement

ধনু রাশি- এই রাশির জাতক-জাতিকাদের সুফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। বড় প্রকল্পের কাজ শেষ হতে পারে। ধার করা টাকাও ফেরত পাওয়া যাবে। আত্মবিশ্বাস বৃদ্ধির কারণে আপনি আপনার আর্থিক অবস্থান শক্তিশালী হবে। আপনার ইচ্ছা পূরণের জন্যও এটি একটি ভাল সময়। পরিকল্পনা করলে তা সাফল্য পাবে। 


Advertisement