scorecardresearch
 

Ketu Rashi Parivartan 2022: এই ৩ রাশির উপর কেতুর আশীর্বাদ থাকবে ১ বছর! বিপুল ধন- সম্পদ প্রাপ্তির যোগ

Ketu Rashi Parivartan 2022: প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে স্থানান্তর করে। এই স্থানান্তর অর্থাৎ রাশিচক্র পরিবর্তন, মানুষের জীবনকে প্রভাবিত করে। এই পরিবর্তন কারও জীবনে সৌভাগ্য নিয়ে আসে। আবার কারও জন্য এটি হয়ে দাঁড়ায় দুর্ভাগ্যজনক।

Advertisement
৩ রাশির উপর কেতুর আশীর্বাদ থাকবে ১ বছর ৩ রাশির উপর কেতুর আশীর্বাদ থাকবে ১ বছর

Ketu Gochar 2022: জ্যোতিষশাস্ত্র (Astrology) অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে স্থানান্তর করে। এই স্থানান্তর অর্থাৎ রাশিচক্র পরিবর্তন, মানুষের জীবনকে প্রভাবিত করে। এই পরিবর্তন কারও জীবনে সৌভাগ্য নিয়ে আসে। আবার কারও জন্য এটি হয়ে দাঁড়ায় দুর্ভাগ্যজনক। গত ১২ এপ্রিল, কেতু (Ketu), তুলা রাশিতে প্রবেশ করেছে। এই অবস্থানে এই গ্রহ থাকবে ২০২৩ সাল পর্যন্ত।

কেতুর এই পরিবর্তনের (Ketu Transit) প্রভাব সমস্ত রাশির উপর পড়ছে। তবে ৩ রাশি (Zodiac Signs) আছে, যারা এই রাশি পরিবর্তন থেকে ভাল অর্থ পেতে পারে। আসুন জানা যাক, কোন ৩ রাশি রয়েছে সেই তালিকায়। 


* মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

কেতু গ্রহ মকরের ১১ তম ঘরে প্রবেশ করেছে। যাকে বলা হয় আয় ও লাভের স্থান। এই সময়ে আপনি নতুন উৎস থেকে অর্থ পেতে পারেন। এর পাশাপাশি ব্যবসায় ভাল লাভ হওয়ার যোগ। আকস্মিক আর্থিক লাভের সম্ভাবনাও রয়েছে। ব্যবসায়ীদের নতুন চুক্তি চূড়ান্ত হওয়ার প্রবল সম্ভাবনা। চাকরিতে পদোন্নতি ও বেতন বৃদ্ধি হবে। আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন। 


* কর্কট /CANCER রাশিফল Rashifal (June 22-July 22) 

কর্কটের চতুর্থ ঘরে প্রবেশ করেছে কেতু। যাকে সুখের স্থান বলা হয়। যারা বিভিন্ন ভাষা শিখতে আগ্রহী বা অনুবাদক হিসেবে কেরিয়ার গড়তে চান, তাদের জন্য এই সময়কাল বিশেষ উপকারী প্রমাণিত হবে। নতুন চাকরির অফার পেতে পারেন। সেই সঙ্গে পদোন্নতি হওয়ার যোগ রয়েছে। কর্মক্ষেত্রে স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। যারা অবিবাহিত, তারা এই সময়ে প্রেমের সম্পর্কে আসতে পারেন। সম্পত্তি ও যানবাহন সংক্রান্ত সুখ মিলবে। মায়ের পূর্ণ সমর্থনও পাবেন। 


* কুম্ভ/  AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

Advertisement

কেতু, কুম্ভ রাশির নবম ঘরে প্রবেশ করেছে। যাকে ভাগ্য ও বিদেশ ভ্রমণের স্থান বলা হয়। ভাগ্যের পূর্ণ সমর্থন পেতে পারেন। আপনি যে কাজে হাত দেবেন, তাতে সাফল্য পাবেন। ব্যবসায়িক সম্পর্কের বাইরে কোথাও ভ্রমণ করতে পারেন, যা ভবিষ্যতে আপনার জন্য উপকারী হতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement