scorecardresearch
 

Mangal Rashi Parivartan 2022: ২৭ জুন মেষে গমন করবে মঙ্গল! এই রাশির জাতকদের টাকার বৃষ্টি হওয়ার সম্ভাবনা

Mangal Gochar Effects: মঙ্গল গতিশীলতা এবং প্রাণশক্তি প্রদান করে। অন্যদিকে, মঙ্গলকে যুদ্ধের দেবতা হিসেবেও বিবেচনা করা হয়। তবে যদি এটি রাশিফলের কোনও নির্দিষ্ট স্থানে উপস্থিত থাকে, সেক্ষেত্রে বিবাহ সম্পর্কিত সমস্যা তৈরি হতে পারে।

Advertisement
২৭ জুন মেষে গমন করবে মঙ্গল গ্রহ ২৭ জুন মেষে গমন করবে মঙ্গল গ্রহ

একজন ব্যক্তির রাশিচক্রে রক্ষকের মতো কাজ করে মঙ্গল (Mangal)। এই গ্রহ, যে কোনও ব্যক্তিকে ক্ষতি থেকে রক্ষা করে।  লাল গ্রহ মঙ্গল, আগুনকে প্রতিনিধিত্ব করে। এটি মেষ এবং বৃশ্চিকের অধিপতি। একজন ব্যক্তির জন্মপত্রিকায় এই গ্রহের অবস্থান সাহস, সাহসিকতা, বীরত্ব এবং আত্মবিশ্বাসের কারণ।

মঙ্গল (Mars) গতিশীলতা এবং প্রাণশক্তি প্রদান করে। অন্যদিকে, মঙ্গলকে যুদ্ধের দেবতা হিসেবেও বিবেচনা করা হয়। তবে যদি এটি রাশিফলের (Rashifal) কোনও নির্দিষ্ট স্থানে উপস্থিত থাকে, সেক্ষেত্রে বিবাহ সম্পর্কিত সমস্যা তৈরি হতে পারে।

আরও পড়ুন:  বৃষ রাশিতে বুধ- শুক্রের সংমিশ্রণ! এই ৩ রাশির ভাগ্য বদলানোর সম্ভাবনা

যদি একজন ব্যক্তির উপর মঙ্গল গ্রহের শক্তিশালী প্রভাব থাকে তবে, তারা দৃঢ়প্রতিজ্ঞ হয় এবং তাদের দক্ষতার সর্বোত্তম ক্ষমতা ব্যবহার করবে। জীবনের সব বাধা মোকাবেলা করার সাহসও তাদের থাকে। কারও উপর মঙ্গল গ্রহের প্রভাব দুর্বল হলে তারা মানসিক দুর্বলতা এবং সংকল্পের অভাব অনুভব করতে পারে। 

 

Mangal Rashi Parivartan 2022 mangal gochar

মঙ্গলের রাশি পরিবর্তন কবে? (When is Mangal Transit?) 

আগামী ২৭ জুন সোমবার, সকাল ৫:৩৯ মিনিটে মীন থেকে মেষ রাশিতে গমন করবে মঙ্গল, যা বৃহস্পতি গ্রহ দ্বারা শাসিত হয়। আসুন জেনে নেওয়া যাক, কোন রাশির জাতক- জাতিকাদের (Zodiac Signs) জীবনে এর প্রভাবে অর্থের বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে।

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

কর্মক্ষেত্রে একটি নতুন শক্তি আসবে যা আপনার জীবনে ইতিবাচক পরিবর্তন আনবে। কর্মরত পেশাদাররাও অনুকূল ফলাফল পাবেন। কারণ কর্মক্ষেত্রে সবাই আপনার প্রচেষ্টার প্রশংসা করবে। এই সময়ে আপনার পদোন্নতি বা বেতন বৃদ্ধির যোগ রয়েছে। আপনার মায়ের স্বাস্থ্য সম্পর্কে আপনাকে আরও যত্নবান হতে হবে। যারা বিয়ে করতে চান, তাদের জন্য এটাই উপযুক্ত সময়।

Advertisement


* মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)  

আপনি আটকে থাকা অর্থ ফেরত পাবেন। অফিসে আপনার কঠোর পরিশ্রম সফল হবে এবং আপনার কাজ প্রশংসিত হবে। যারা প্রেম খুঁজছেন তাদের জন্য সময়টা অনুকূল। আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে এবং ফাস্ট ফুড থেকে দূরে থাকতে হবে। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হবে। সন্তানরাও কিছু সুখবর নিয়ে আসবে।

আরও পড়ুন:  হাতের তালুতে 'M' রেখা গঠিত হয়েছে? জানুন কতটা ভাগ্যবান আপনি


* সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

আপনি এই সময়ে আর্থিকভাবে খুব শক্তিশালী হবেন। ভাই-বোনদের সমর্থন মিলবে এবং যদি কোনও কিছুতে বিনিয়োগ করার পরিকল্পনা করেন, তবে এটাই সঠিক সময়। আয় বৃদ্ধির যোগ এবং আপনি খুশি হবেন। সামাজিক জীবনে উন্নতি হবে। আপনার সঙ্গীর সঙ্গে ভাল সময় কাটান।


* মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

নতুন যানবাহন বা সম্পত্তি কেনার পরিকল্পনা থাকলে, আপনি সফলতা পাবেন। ভাই-বোনেরা সমর্থন করবে। বাড়িতে শান্তি ও সম্প্রীতির পরিবেশ থাকবে। আপনি এবং আপনার স্ত্রী একে অপরকে সমর্থন করবেন। কেউ আপনাকে কষ্ট দিলে তাদের থেকে দূরে থাকুন, তর্কে জড়াবেন না।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Advertisement