scorecardresearch
 

Kuber Favorite Zodiac: পকেট কখনও ফাঁকা থাকে না, এই রাশির জাতক জাতিকারাই একমাত্র কুবেরের আশীর্বাদপ্রাপ্ত

Kuber Favorite Zodiac Sign: জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১২টি রাশির মধ্যে কিছু বিশেষ রাশি রয়েছে যাদের ওপর ধন-সম্পদের দেবতা কুবের সর্বদা খুশি থাকেন। তারা কখনও অর্থের অভাব অনুভব করে না। তারা প্রচুর অর্থ উপার্জন করে।

Advertisement
কুবেরের আশীর্বাদ প্রাপ্ত রাশি কুবেরের আশীর্বাদ প্রাপ্ত রাশি
হাইলাইটস
  • ভগবান কুবেরের কৃপায় বৃষ রাশির জাতিকারা সমস্ত বস্তুগত সুখ লাভে সফল হয়
  • কুবের দেব তুলা রাশির প্রতি সর্বদা সদয়
  • কুবেরের আশীর্বাদ কর্কট রাশির মানুষের উপর সর্বদা থাকে

Kuber Favorite Zodiac Sign: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, একজন ব্যক্তির জীবনে সুখ, সমৃদ্ধি, সম্পদ এবং স্বাচ্ছন্দ্যের জন্য, কোষ্ঠীতে শক্তিশালী গ্রহ শুক্র থাকা প্রয়োজন। এ ছাড়া দেবী লক্ষ্মীকে সুখ ও সমৃদ্ধির দেবী এবং ভগবান কুবেরকে সম্পদ ও সমৃদ্ধির দেবতা মনে করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১২টি রাশির মধ্যে কিছু বিশেষ রাশি রয়েছে যাদের ওপর ধন-সম্পদের দেবতা কুবের সর্বদা খুশি থাকেন। তারা কখনও অর্থের অভাব অনুভব করে না। তারা প্রচুর অর্থ উপার্জন করে।

বৃষ রাশি
ভগবান কুবেরের কৃপায় বৃষ রাশির জাতিকারা সমস্ত বস্তুগত সুখ লাভে সফল হয়। পরিবারের সঙ্গে আপনার সমস্ত চাহিদা পূরণ করুন। বৃষ রাশির অধিপতি শুক্র, যিনি বৈষয়িক আরাম, জাঁকজমক, খ্যাতি, সম্মান, ঐশ্বর্য ইত্যাদির কারক।

তুলা রাশি
জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে, তুলা রাশির জাতক জাতিকারা যে কাজ করার সিদ্ধান্ত নেন তা শেষ করার পরেই তাদের দম নেন। এই রাশির অধিপতি শুক্র। তাদের কোষ্ঠীতে শুক্র শুভ স্থানে থাকলে তারা ধনী হয়। কুবের দেব তুলা রাশির প্রতি সর্বদা সদয়।

আরও পড়ুন

কর্কট রাশি
দেবতাদের কোষাধ্যক্ষ হিসাবে বিবেচিত দেবতা কুবেরের আশীর্বাদ কর্কট রাশির মানুষের উপর সর্বদা থাকে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই রাশির লোকেরা তাদের বুদ্ধিমত্তা এবং কঠোর পরিশ্রমের মাধ্যমে অর্থ উপার্জনে সফল হয়। তারা আর্থিকভাবে এবং তাদের কর্মজীবনে একটি ভাল অবস্থান পায়।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের কাজের প্রতি খুব উৎসাহী বলে মনে করা হয়। তাদের কঠোর পরিশ্রমের কারণে, তারা পরিস্থিতি মানিয়ে নিতে সফল হয়। কুবের দেবের কৃপায় তাকে কখনও অর্থের ওপর নির্ভরশীল হতে হয়নি।

Advertisement