scorecardresearch
 

Lakshmi Narayan Yog: লক্ষ্মী নারায়ণ যোগ গঠনের কারণে পাল্টে যাবে ৩ রাশির ভাগ্য, আপনি আছেন তালিকায়?

Lucky Yog: লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হবে। সমস্ত রাশির জাতকদের উপর এই যোগের প্রভাব দেখা যাবে। ৩ রাশি আছে, যাদের জন্য এই যোগ শুভ এবং ফলদায়ক হতে পারে। জানুন কাদের সৌভাগ্য চরমে। 

Advertisement
গঠিত হবে লক্ষ্মী নারায়ণ যোগ গঠিত হবে লক্ষ্মী নারায়ণ যোগ

Lakshmi Narayan Yog: নির্দিষ্ট সময় অন্তর গ্রহগুলি রাশিচক্র পরিবর্তন করে। যার প্রভাব দেখা যায় সমস্ত মানুষের জীবন। শুক্র, সম্পদ ও সমৃদ্ধির দাতা এবং ব্যবসা ও বুদ্ধিমত্তার দাতা বুধের সংমিশ্রণ মার্চ মাসে তৈরি হতে চলেছে। যার কারণে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হবে। সমস্ত রাশির জাতকদের উপর এই যোগের প্রভাব দেখা যাবে। ৩ রাশি আছে, যাদের জন্য এই যোগ শুভ এবং ফলদায়ক হতে পারে। জানুন কাদের সৌভাগ্য চরমে। 

* তুলা/ LIBRA (Sep 24-Oct 23) 

লক্ষ্মী নারায়ণ যোগ আপনার জন্য শুভ এবং ফলদায়ক হতে পারে। কারণ এই যোগ আপনার রাশি থেকে নবম ঘরে তৈরি হতে চলেছে। এই কারণেই আপনি এই সময়ে ভাগ্যবান হতে পারেন। এছাড়াও যেসব কাজ আটকে ছিল সেগুলিও এসময়ে শেষ করা হবে। অন্যদিকে যারা দীর্ঘদিন ধরে আর্থিক সংকটে ভুগছিলেন, তাদের কষ্টও খুব তাড়াতাড়ি শেষ হতে পারে। এই সময়ে আপনি যে কোনও মাঙ্গলিক বা ধর্মীয় অনুষ্ঠানে অংশ নিতে পারেন। অন্যদিকে, যেসব শিক্ষার্থী বিদেশে পড়তে চান, তাদের ইচ্ছা এই সময়ের মধ্যে পূরণ হতে পারে।

কর্কট/ CANCER (June 22-July 22)

লক্ষ্মী নারায়ণ রাজ যোগ গঠনের সঙ্গে সঙ্গে কর্কট রাশির জাতকদের জন্য শুভ দিন শুরু হতে পারে। কারণ এই যোগ আপনার অর্থে তৈরি হতে চলেছে। সে কারণে এই সময়ে আপনি কর্ম-ব্যবসায় ভাল সাফল্য পেতে পারেন। এছাড়াও, যারা চাকরি খুঁজছেন তারা চাকরি পেতে পারেন। এর পাশাপাশি ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরাও লাভ পাবেন। অন্যদিকে যারা দীর্ঘদিন ধরে বিনিয়োগের কথা ভাবছিলেন, তাদের জন্যও সময়টা অনুকূল।

চাকরিজীবীদের এই সময়ে পদোন্নতি ও বেতন বৃদ্ধি হতে পারে। অর্থনৈতিক ক্ষেত্রে লাভের জোরালো সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনার বাবার সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় কিছুটা হতাশ হতে পারেন। এর পাশাপাশি স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থাকতে পারে।

Advertisement


মিথুন/ GEMINI (May 21-June 21) 

লক্ষ্মী নারায়ণ যোগ হয়ে আপনারা আর্থিক সুবিধা পেতে পারেন। কারণ এই যোগ আপনার রাশি থেকে এগারোতম ঘরে তৈরি হতে চলেছে। যা আয় ও লাভের বোধ হিসেবে বিবেচিত। সেজন্যে এই সময়ে আপনার আয় ভাল ভাবে বৃদ্ধি পেতে পারে। এর পাশাপাশি পুরানো বিনিয়োগ থেকে লাভের সম্ভাবনা রয়েছে। যারা দীর্ঘদিন ধরে বিনিয়োগের কথা ভাবছিলেন, তাদের জন্যও সময়টা অনুকূল। ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। এছাড়াও আপনি যদি শেয়ার বাজারে অর্থ বিনিয়োগ করে মুনাফা অর্জন করতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

 

Advertisement