scorecardresearch
 

Lakshmi Yoga: শুক্রের প্রভাবে তৈরি হবে শুভ লক্ষ্মী যোগ, ৩ রাশির জীবনে বিপুল অর্থ প্রাপ্তির সম্ভাবনা

Lucky Yoga: মাত্র কয়েকদিন আগে, শুভ গ্রহ শুক্র কর্কট রাশিতে পাড়ি দিয়েছে। কর্কট রাশিতে শুক্রের এই স্থানান্তরের কারণে লক্ষ্মী যোগ তৈরি হচ্ছে। 

Advertisement
শুক্রের প্রভাবে তৈরি হবে শুভ লক্ষ্মী যোগ শুক্রের প্রভাবে তৈরি হবে শুভ লক্ষ্মী যোগ

বৈদিক জ্যোতিষশাস্ত্রে গ্রহের অবস্থান থেকে বিশেষ যোগ ও জোট গঠিত হয়। তাদের শুভ ও অশুভ ফল রাশির জাতক জাতিকাদের উপর পড়ে। মাত্র কয়েকদিন আগে, শুভ গ্রহ শুক্র কর্কট রাশিতে পাড়ি দিয়েছে (Shukra Gochar 2023)। কর্কট রাশিতে শুক্রের এই স্থানান্তরের কারণে লক্ষ্মী যোগ তৈরি হচ্ছে (Lakshmi Yoga 2023)। 

এই লক্ষ্মী যোগ ৭ জুলাই পর্যন্ত অনেক রাশিকে শুভ ফল দেবে। এই রাশির জাতকরা অর্থ এবং সাফল্য পাবেন। জানুন কোন রাশির জাতক জাতিকারা শুক্রের এই গমনের ফলে গঠিত লক্ষ্মী যোগ দারুণ শুভ ফল পেতে পারেন।

* মেষ/ARIES (March 21-April 20)

আরও পড়ুন

লক্ষ্মী যোগের প্রভাবে মেষ রাশির জাতক জাতিকাদের সময় ভাল কাটবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে ৭ জুলাই পর্যন্ত ভাল সময় কাটাবেন। ভাগ্য আপনাকে সাহায্য করবে। শুভ ফল মিলবে। আয় বৃদ্ধি হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, এমন ব্যক্তিরা সুবিধা পাবেন। যারা চাকরি খুঁজছেন, তারাও সাফল্য পেতে পারেন।

* কন্যা VIRGO (Aug 24-Sep 23) 

কন্যা রাশির জাতকদের অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে এবং তারা পুরানো ঋণ থেকে মুক্তি পাবেন। দীর্ঘদিন ধরে কর্মক্ষেত্রে আসা বাধা দূর হবে। আপনি কঠোর পরিশ্রমের শুভ ফল পাবেন এবং সমস্ত সমস্যা থেকে মুক্তি পাবেন।

* মকর/ CAPRICORN (Dec 22-Jan 21) 

মকর রাশির জন্য লক্ষ্মী যোগ গঠিত হচ্ছে। কর্কট রাশিতে শুক্রের গোচরে লক্ষ্মী যোগের কারণে ধন-সম্পদের যোগ রয়েছে। ব্যবসা-বাণিজ্যে লাভবান হবেন। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন, তবে অংশীদারি ব্যবসায়ও লাভ পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement


 

Advertisement