scorecardresearch
 

Laxmi Narayan Yoga Benefits On Rashi : বুধ-শুক্রর মিলনে বছর শেষে লক্ষ্মী-নারায়ণ যোগ, ৩ রাশিতে অর্থবৃষ্টি

আগামী ২৮ ডিসেম্বর গোচর করতে চলেছে বুধ। আর তার ঠিক পরের দিন ২৯ তারিখ গোচর করবে শুক্র। মকর রাশিতে (Makar Rashi) বুধ এবং শুক্রের মিলনে (Budh Shukra Yuti) তৈরি হবে লক্ষ্মী নারায়ণ যোগ (Laxmi Narayan Yog 2022 December)। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী এই যোগের প্রভাব প্রতিটি রাশির ওপরেই কম বেশি পড়বে। তবে ৩টি রাশির মানুষ এই যোগের ফলে ব্যাপকভাবে উপকৃত হবেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক, লক্ষ্মী নারায়ণ যোগের ফলে বেশি উপকৃত হবেন কোন ৩ রাশির মানুষ।

Advertisement
লক্ষ্মী নারায়ণ লক্ষ্মী নারায়ণ
হাইলাইটস
  • বুধের হবে গোচর
  • প্রবেশ হবে মকর রাশিতে
  • মকরে যাবে শুক্রও

গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে তৈরি হবে লক্ষ্মী নারায়ণ যোগ (Laxmi Narayan Yoga), যা জ্যোতিষশাস্ত্র অনুসারে খুব শুভ বলে মনে করা হয়। এর ফলে ৩ রাশির জাতক জাতিকদের জীবনে আসতে চলেছে দারুণ সময়। আগামী ২৮ ডিসেম্বর গোচর করতে চলেছে বুধ। আর তার ঠিক পরের দিন ২৯ তারিখ গোচর করবে শুক্র। মকর রাশিতে (Makar Rashi) বুধ এবং শুক্রের মিলনে (Budh Shukra Yuti) তৈরি হবে লক্ষ্মী নারায়ণ যোগ (Laxmi Narayan Yog 2022 December)। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী এই যোগের প্রভাব প্রতিটি রাশির ওপরেই কম বেশি পড়বে। তবে ৩টি রাশির মানুষ এই যোগের ফলে ব্যাপকভাবে উপকৃত হবেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক, লক্ষ্মী নারায়ণ যোগের ফলে বেশি উপকৃত হবেন কোন ৩ রাশির মানুষ।

মকর রাশি (Gemini) : বুধ-শুক্রের ট্রানজিটে গঠিত লক্ষ্মী নারায়ণ যোগ মকর রাশির জাতকদের সবচেয়ে বেশি সুবিধা দেবে। এই রাশির মানুষেরা প্রচুর ধন সম্পদ পাবেন। প্রতিটি কাজে ভাগ্য সহায়তা করবে। থেমে যাওয়া কাজও দ্রুত সম্পন্ন হবে। পরীক্ষা-ইন্টারভিউতে সাফল্য। ব্যবসাতেও লাভ হবে। বিশেষ করে যাঁরা পেশাগতভাবে বিদেশের সঙ্গে যুক্ত, তাঁরা বেশি উপকৃত হবেন।

ধনু রাশি (Sagittarius) : বুধ ও শুক্রের রাশি পরিবর্তনের ফলে গঠিত লক্ষ্মী নারায়ণ যোগ ধনু রাশির জাতকদেরও প্রচুর সম্পদ দেবে। টাকা পাওয়ার যোগ রয়েছে। অপ্রত্যাশিত অর্থলাভের ফলে মনে আনন্দ থাকবে। অংশীদারিত্বের ব্যবসায় যাঁরা রয়েছেন তাঁরা বিশেষ সুবিধা পাবেন। চাকরিজীবীরাও প্রোমোশান পেতে পারেন।

মীন রাশি (Pisces) : লক্ষ্মী নারায়ণ যোগ মীন রাশির জাতকদের জন্যও ধন সম্পদ নিয়ে আসবে। দেবী লক্ষ্মীর দয়ার আয় বৃদ্ধি হতে পারে। যে বেতন বৃদ্ধি বা বাড়তি আয়ের জন্য দীর্ঘদিন অপেক্ষা করছিলেন, এবার তা বাস্তবায়িত হবে। ব্যবসায় নতুন কোনও চুক্তি হতে পারে। বিনিয়োগ থেকেও লাভ হবে।

Advertisement

আরও পড়ুন - শনির সাড়ে সাতি-ঢাইয়ায় এই কাজগুলি কখনওই নয়, জীবন হতে পারে তছনছ

 

Advertisement