scorecardresearch
 

Ajker Leo Rashifal: আজকের দিন সিংহ রাশি- ১৯ এপ্রিল, ২০২৪- প্রত্যাশার চেয়ে ভালো করবেন

বিভিন্ন ক্ষেত্রে লাভ বেশি থাকবে। পেশা এবং ব্যবসা প্রত্যাশার চেয়ে ভালো হবে। শৈল্পিক দক্ষতা জোরদার হবে। শুভ অফার পাবেন।

Advertisement
singho singho
হাইলাইটস
  • সিংহ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে?
  • পড়ে নিন দৈনিক রাশিফল।

সিংহ রাশি- সৃজনশীলতা বৃদ্ধি পাবে। আপনি দায়িত্বপ্রাপ্তদের কাছে আপনার অনুভূতি প্রকাশ করতে সক্ষম হবেন। মনোরম পরিবেশের সদ্ব্যবহার করবেন। অর্জনগুলো বাড়বে। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়। আয় ভালো হবে। লাইফস্টাইলের দিকে নজর দেবেন। প্রিয়জনের প্রতি ভালোবাসা ও বিশ্বাস বাড়বে। ব্যক্তিগত বিষয়ের প্রতি আগ্রহ বাড়বে। সব ক্ষেত্রে আকর্ষণীয়ভাবে পারফর্ম করবেন। অন্যের প্রত্যাশা পূরণ করবেন। সংবেদনশীলতার সাথে কাজ করবেন। সম্প্রীতি বাড়বে। কাজের ফল অনুকূলে থাকবে। 

আর্থিক লাভ- বিভিন্ন ক্ষেত্রে লাভ বেশি থাকবে। পেশা এবং ব্যবসা প্রত্যাশার চেয়ে ভালো হবে। শৈল্পিক দক্ষতা জোরদার হবে। শুভ অফার পাবেন। কর্মক্ষেত্রে সতর্ক থাকবেন। শিল্প-বাণিজ্যে গতি আসবে। জনপ্রিয়তা বাড়বে। উদ্ভাবনের বিষয়ে প্রবণতা বাড়বে। পেশাগত কাজে সময় ব্যবস্থাপনা বাড়বে। সৃজনশীল কাজ করার কথা ভাববেন। কাজের প্রচেষ্টা সমর্থন পাবে। বিভিন্ন কাজে উদ্যোগী হবেন। নেতৃত্বের ক্ষমতা বাড়বে।

প্রেম বন্ধুত্ব- প্রেম এবং স্নেহের মধ্যে শুভতা থাকবে। সুখবরের যোগাযোগ হবে। মনে যা আছে তাই বলতে পারবে। আবেগগত বিষয়ে ভালো হবে। ঘনিষ্ঠরা ক্ষতিগ্রস্ত হবে। পছন্দসই জিনিসপত্র প্রাপ্ত হবে। আপনি আপনার প্রেমের প্রদর্শনের মাধ্যমে আপনার প্রিয়জনকে মুগ্ধ করবেন। সহনশীল থাকবেন। সামঞ্জস্য বাড়বে। পারস্পরিক আস্থা অর্জন করবেন।

স্বাস্থ্য মনোবল - নম্রতা, বিচক্ষণতা এবং সক্রিয়তা দ্বারা সবাই প্রভাবিত হবে। ব্যক্তিত্ব শক্তি লাভ করবে। কাজে গতি দেখাবে। আলোচনা ও যোগাযোগে স্পষ্ট হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। মিথস্ক্রিয়া বাড়বে।

শুভ সংখ্যা: ১, ৪ ও ৭
শুভ রং: বেগুনি
আজকের প্রতিকার: দেবী দুর্গার পুজো করুন। সংকল্প বজায় রাখুন। ইতিবাচকতা বাড়ান।
,

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement

 

Advertisement