scorecardresearch
 

Ajker Leo Rashifal: আজকের দিন সিংহ রাশি- ২০ এপ্রিল, ২০২৪ - অতিরিক্ত ক্রোধ আপনার কর্মে ব্যাঘাত ঘটাতে পারে

ব্যবসায় আজ কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একটু ভেবে নিন। একাধিক মামলা আপনার পক্ষে যাবে। পেশায় সামঞ্জস্য বজায় থাকবে। আজ অফিসে পারফর্ম্যান্স ভাল থাকবে। ভাইয়ের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। ব্যবসায় লাভের হার বজায় থাকবে।

Advertisement
সিংহ রাশি সিংহ রাশি
হাইলাইটস
  • সিংহ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে?
  • পড়ে নিন দৈনিক রাশিফল।

সিংহ-- আজ আপনার সাহস তুঙ্গে থাকবে। এগিয় যান। কোনও গুরুত্বপূর্ণ আলোচনায় আপনি সফল হতে পারেন। লক্ষ্যের খুব কাছে পৌঁছে যাবেন আজ। আত্মবিশ্বাস বজায় থাকবে। অফিসে পারফর্ম্যান্স ভাল থাকবে। কোনও ভাল খবর পেতে পারেন। সবাইকে সঙ্গে নিয়ে চলুন আজ। ব্যবসায় লাভের হার বাড়বে।

অর্থ-- ব্যবসায় আজ কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একটু ভেবে নিন। একাধিক মামলা আপনার পক্ষে যাবে। পেশায় সামঞ্জস্য বজায় থাকবে। আজ অফিসে পারফর্ম্যান্স ভাল থাকবে। ভাইয়ের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। ব্যবসায় লাভের হার বজায় থাকবে।

প্রেম ও পরিবার--  স্বামীকে নিয়ে কোনও ব্যাপারে চাপ বৃদ্ধি পাবে। পিতার সঙ্গে তর্ক হতে পারে। প্রেমের বিবাদ মিটে যেতে পারে। কোমরের নীচে যন্ত্রণা নিয়ে চিন্তা। চাকরির স্থানে কিছু বাড়তি আয় হতে পারে। অতিরিক্ত ক্রোধ আপনার কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। পুলিশি ঝামেলা মিটে যাবে।

শুভ সংখ্যা-- ১,২, ৯

শুভ রং-- সবুজ

আজকের প্রতিকার-- শাস্ত্র মতে, শনিবার বড়ঠাকুরকে তুষ্ট করার কিছু মন্ত্র জপ করলে জীবনে সুখ-সৌভাগ্য লাভ করা যায়। আজ শনিদেবকে তুষ্ট করলে জীবনের অনেক বিপদ কেটে যায় দ্রুত। শনির বৈদিক মন্ত্রটি আজ জপ করতে পারেন। মন্ত্রটি, ওম শন্নোদেবীর-ভিষ্টয়আপো ভবন্তু পীতয়ে শংয়্যোরভিস্ত্রবন্তুনঃ।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement

 

Advertisement