scorecardresearch
 

Leo Ajker Rashifal: সৌভাগ্য ফিরবে আজ সিংহ রাশিতে? জানুন

Singh Dainik Rashifal 24 October 2021:ব্যবস্থাপনাগত সাফল্যের জন্য একটি চিত্তাকর্ষক দিন। পেশাদার সামঞ্জস্য বাড়াবে। আলোচনায় ফলপ্রসূ হবে। সকল শ্রেণীর মানুষ সহযোগী হবে। ভালো অফার পাওয়া যাবে। মান-সম্মান বৃদ্ধি পাবে। পুরস্কৃত করা যেতে পারে। সুযোগ -সুবিধা বাড়বে। লক্ষ্যের উপর ফোকাস রাখুন। তৎপরতা বৃদ্ধি পাবে।

Advertisement
সিংহ রাশি সিংহ রাশি

সিংহ- ব্যবস্থাপনাগত সাফল্যের জন্য একটি চিত্তাকর্ষক দিন। পেশাদার সামঞ্জস্য বাড়াবে। আলোচনায় ফলপ্রসূ হবে। সকল শ্রেণীর মানুষ সহযোগী হবে। ভালো অফার পাওয়া যাবে। মান-সম্মান বৃদ্ধি পাবে। পুরস্কৃত করা যেতে পারে। সুযোগ -সুবিধা বাড়বে। লক্ষ্যের উপর ফোকাস রাখুন। তৎপরতা বৃদ্ধি পাবে। পরীক্ষা প্রতিযোগিতায় ভালো করবে।নিয়ম -নীতি মেনে চলবে। সুযোগের সদ্ব্যবহার করবে। দায়িত্ব নিয়ে কাজ করবে। কর্মক্ষমতা উন্নত হবে। আশানুরূপ লাভ হবে।

অর্থ লাভ-  সুযোগ -সুবিধা বাড়বে। অংশীদারিত্ব আরও ভাল হবে। ব্যবসায় প্রত্যাশার চেয়ে ভালো হবে। সুযোগের সদ্ব্যবহার করার কথা ভাববেন।

বন্ধুত্ব ও ভালবাসা-খ্যাতি এবং সম্মান দ্বারা উত্সাহিত হবেন। বিশ্বাসযোগ্যতা বৃদ্ধি পাবে।  ঘনিষ্ঠদের মধ্যে ভালোবাসা বৃদ্ধি পাবে। মনের কথা বলবেন। আপনি একজন প্রভাবশালী ব্যক্তির সঙ্গে দেখা করবেন। 

স্বাস্থ্য ও মনোবল- প্রয়োজনীয় কাজে গতি আনতে সক্ষম হবেন। স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকুন। স্বাস্থ্য এবং মেজাজ ভালো থাকবে। আপনার প্রিয়জনের পরামর্শ উপেক্ষা করবেন না।  

শুভ অঙ্ক -১, ৩

ভাল রঙ- বারগান্ডি

আজকের সমাধান: আপনার সিদ্ধান্তে পরিষ্কার থাকুন। মহাদেব শিবশঙ্করের পুজো করুন।

সৌজন্য- জ্যোতিষাচার্য ড  অরুণেশ কুমার শর্মা

Advertisement