scorecardresearch
 

Ajker Leo Rashifal: আজকের দিন সিংহ রাশি- ২৫ এপ্রিল, ২০২৪ - ব্যক্তিত্ব এবং স্বাস্থ্য চিত্তাকর্ষক হবে

বিভিন্ন ক্ষেত্রে শুভ ও মঙ্গল হবে। পেশা ও ব্যবসায় উন্নতি হবে। পেশাগত লক্ষ্য পূরণ হবে। জয়ের অনুভূতি থাকবেই। কাজ সম্প্রসারণ অব্যাহত থাকবে।

Advertisement
singho singho

সিংহ- উদ্যোগ ও সাহসী প্রচেষ্টা শক্তি পাবে। পেশা ও ব্যবসায় লাভ ভালো থাকবে। বিভিন্ন ক্ষেত্রে ইতিবাচক কাজ করবে। প্রয়োজনীয় লক্ষ্য অর্জন করবে। বড়দের সঙ্গে সমন্বয় বাড়বে। অনুকূল পরিস্থিতির সদ্ব্যবহার করবে। মিলনের সুযোগ বাড়বে। সাহস ও বীরত্ব বজায় থাকবে। বড় লক্ষ্য থাকবে। ভালো অফার পাবেন। প্রবীণ ব্যক্তিরা সাহায্য করবে। বন্ধুরা সাহস বাড়াবে। ভ্রমণের সম্ভাবনা থাকবে। লেনদেন সহজ হবে। ব্যবস্থাপনায় কার্যকর হবে। আর্থিক বিষয়ে উন্নতি হবে। যোগাযোগ যোগাযোগ থাকবে।


আর্থিক লাভ- বিভিন্ন ক্ষেত্রে শুভ ও মঙ্গল হবে। পেশা ও ব্যবসায় উন্নতি হবে। পেশাগত লক্ষ্য পূরণ হবে। জয়ের অনুভূতি থাকবেই। কাজ সম্প্রসারণ অব্যাহত থাকবে। বিভিন্ন কাজ সম্পন্ন করবে। সম্পর্কের উন্নতি হবে। ধৈর্য ও শৃঙ্খলার সাথে কাজ করবেন। অর্থনৈতিক ও ব্যবসায়িক সুবিধা সংক্রান্ত বিষয়গুলো গতি পাবে। ব্যক্তিগত পারফরম্যান্সের দিকে নজর থাকবে। সবার সহযোগিতা পাবেন। তাল মিলিয়ে চলবে। লাভ বাড়বে। মানুষের সাথে দেখা হবে। মিত্র বাড়বে।

প্রেমের বন্ধুত্ব- পরিবারে সুখ ও মঙ্গল বাড়বে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে মনের ফল পাওয়া যাবে। সম্পর্ক অনুকূল থাকবে। আলোচনা সফল হবে। আনন্দ এবং সুখ থাকবে। প্রিয়জনকে সাহায্য করবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। বিষয়টি দৃঢ়ভাবে রাখবে। বিজ্ঞপ্তি। শেয়ার করবে। ব্যক্তিগত বিষয়ে স্বচ্ছতা বজায় রাখবে।


স্বাস্থ্য মনোবল- ইতিবাচক কর্মক্ষমতা বজায় রাখবে। প্রচেষ্টা ত্বরান্বিত করবে। ব্যক্তিত্ব এবং স্বাস্থ্য চিত্তাকর্ষক হবে। এগিয়ে যেতে নির্দ্বিধায়. উদ্যম ও মনোবল বৃদ্ধি পাবে।

ভাগ্যবান সংখ্যা: 1 2 9
শুভ রং: চেরি লাল

আজকের প্রতিকার: বৃহস্পতিবার বিষ্ণুর পুজো করা হয়। পাশাপাশি এই দিনটি দেবগুরু বৃহস্পতি ও লক্ষ্মীকেও সমর্পিত। দেবগুরুর বৃহস্পতির পুজো ও এই দিনের অধিপতি বৃহস্পতি হওয়ায় দিনটি বৃহস্পতিবার নামে পরিচিত। বৃহস্পতিবার বিষ্ণুকে গুড়ো, ছোলা ও হলুদের ভোগ নিবেদন করা উচিত। বৃহস্পতিবারের পুজোর দেবগুরুর ব্রতকথা ও আরতীর বিধান রয়েছে। বৃহস্পতিবার কলা গাছ ও বিষ্ণুর পুজো করার বিধান রয়েছে। শাস্ত্র মতে কলা গাছের পুজো করলে বিষ্ণু তুষ্ট হন ও বৃহস্পতির দুর্বল প্রভাব কেটে যায়। 

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement