scorecardresearch
 

Ajker Leo Rashifal: আজকের দিন সিংহ রাশি- ২৭ মার্চ, ২০২৪- আজ বড় লক্ষ্য পূরণ হবে

আপনার প্রিয়জনের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। সমন্বয় হবে। আত্মীয়স্বজনের সঙ্গে দেখা হবে। মনোরম পরিবেশ থাকবে। প্রেমের বিষয়গুলি সুখকর থাকবে।

Advertisement
singho singho

সিংহ রাশি- সামাজিক বিষয়ে সংবেদনশীলতা বাড়বে। চাকরি ও ব্যবসার প্রসার ঘটবে। কাঙ্ক্ষিত ফল সর্বত্র অর্জিত হবে। সুসংবাদ পাবেন। সহযোগিতায় শক্তি থাকবে। কাছের মানুষের সমর্থন বাড়বে। সাহস ও বীরত্ব বাড়বে। অলসতা ত্যাগ করুন। নম্রতা বাড়ান। প্রয়োজনীয় তথ্য পাওয়া যাবে। সামাজিক সম্পর্কের উন্নতি হবে। সামাজিক কাজে আগ্রহ থাকবে। কথাবার্তা ও আচরণ ভালো হবে। পারফরম্যান্স আরও ভালো হবে।

আর্থিক লাভ - কাজের বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। পেশাগত কোনো ভ্রমণ হতে পারে। সাহস ও বীরত্বের সুযোগ থাকবে। বাণিজ্যিক প্রচেষ্টায় গতি আসবে। বিভিন্ন বিষয়ে সাফল্য পাবেন। আত্মবিশ্বাস বজায় রাখবে। গুজবে পা দেবেন না। মুনাফা বৃদ্ধি পাবে। স্বতঃস্ফূর্ততা বজায় থাকবে। বড় লক্ষ্য পূরণ হবে। জনসাধারণের কাজে যুক্ত হবেন। সবাইকে সাথে নিয়ে যাবেন। 

প্রেম বন্ধুত্ব- আপনার প্রিয়জনের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। সমন্বয় হবে। আত্মীয়স্বজনের সঙ্গে দেখা হবে। মনোরম পরিবেশ থাকবে। প্রেমের বিষয়গুলি সুখকর থাকবে। বন্ধুদের সম্পর্কের উন্নতি হবে। সম্পর্কের উন্নতি হবে। থাকবে সহযোগিতার মনোভাব। আকর্ষণ অনুভব করবেন। সম্পর্ক মজবুত হবে।

স্বাস্থ্য মনোবল- কর্মক্ষমতা আশানুরূপ হবে। নিজের প্রতি আস্থা থাকবে। ব্যক্তিত্ব নিয়ন্ত্রণে থাকবে। উদ্যম ও মনোবল বৃদ্ধি পাবে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ সংখ্যা: ৫ এবং ৯

শুভ রং: সাদা

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশের দর্শন করুন। ওম গণ গণপতয়ে নমঃ জপ করুন। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement

Advertisement