scorecardresearch
 

Ajker Leo Rashifal: আজকের দিন সিংহ রাশি- ২৮ মার্চ, ২০২৪- আজ দ্বিধা ছাড়াই এগিয়ে যাবেন

মনের বিষয়গুলিতে মনোনিবেশ করবেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে ভারসাম্য বজায় থাকবে। আমার প্রিয় মানুষের সাথে দেখা হবে।

Advertisement
singho singho

সিংহ রাশি- আপনি সীমিত সময়ের জন্য ভ্রমণ করতে পারেন। আলস্য ত্যাগ করবেন। অনর্থক আলোচনা এড়িয়ে যাবেন। দ্বিধা দূর হবে। কাজের অবস্থার উন্নতি হবে। আপনার সাহসিকতা দেখে সবাই মুগ্ধ হবে। অভিজ্ঞতা ও যোগ্যতার সুফল পাবেন। গতি বজায় রাখুন। প্রেম এবং স্নেহের বিষয়গুলি শক্তি লাভ করবে। অবিলম্বে লক্ষ্য পূরণ হবে। পারিবারিক বিষয়ে আগ্রহ দেখাবে। ভালো ব্যবহার বজায় রাখবেন।

আর্থিক সুবিধা - আপনি বিভিন্ন বিষয়ে কোনও দ্বিধা ছাড়াই এগিয়ে যেতে থাকবেন। আর্থিক লাভ ভালো হবে। কর্মজীবন ও ব্যবসায় কার্যকর ফল পাওয়া যাবে। শিল্প প্রদর্শনের সুযোগ থাকবে। ব্যবসায় সাফল্যের সিঁড়ি বেয়ে উঠবেন। সহযোগিতার অনুভূতি বাড়বে। বাণিজ্যিক বিষয়ে সম্পর্কের সুবিধা নেবেন। কাজের প্রসার আশানুরূপ হবে। ভ্রমণ হতে পারে। প্রতিশ্রুতি পূরণ করুন। সুসংবাদ পাবেন।

প্রেমের বন্ধুত্ব- মনের বিষয়গুলিতে মনোনিবেশ করবেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে ভারসাম্য বজায় থাকবে। আমার প্রিয় মানুষের সাথে দেখা হবে। স্বতঃস্ফূর্ত আলোচনায় অংশ নেবেন। মঙ্গল হবে। সবার সাথে সম্প্রীতি বজায় রাখুন। আপনারা সকলের সমর্থন ও আস্থা পাবেন। আমাদের বাড়িতে যে অতিথি আসবে তাকে সম্মান করবেন। 

স্বাস্থ্য মনোবল- চিত্তাকর্ষক হবে। সময় ব্যবস্থাপনা উন্নত করুন। স্বাস্থ্য দেখুন। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়। মনোবল দৃঢ় হবে। বিভিন্ন প্রচেষ্টা গতি পাবে। 

শুভ সংখ্যাঃ ১ ও ৩

শুভ রং: গাঢ় লাল

আজকের প্রতিকার: ভগবান বিষ্ণু ও দেবী লক্ষ্মীজীর পূজা করুন। কলা গাছের নিচে একটি বাতি রাখুন। দান এবং হলুদ আইটেম ব্যবহার বৃদ্ধি. খুতবা শুনুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement

Advertisement