scorecardresearch
 

Leo Ajker Rashifal: আজ সম্পত্তি লাভ হবে কি সিংহ রাশির?

Singha Dainik Rashifal 9 August 2022: কাছের মানুষদের সাথে ঘুরতে যাবেন। লাভের সুযোগ থাকবে। গুরুত্বপূর্ণ বিষয়ে আগ্রহ দেখাবে। পড়ালেখায় ভালো হবে। প্রিয়জনের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। প্রতিযোগিতায় এগিয়ে থাকবে। গুরুত্বপূর্ণ কাজ ফেলে রাখবেন না। বুদ্ধি এবং শিল্প দক্ষতা দ্বারা সবাই মুগ্ধ হবেন। পরিশ্রম দিয়ে জায়গাটা ধরে রাখবে।

Advertisement
সিংহ রাশি সিংহ রাশি

সিংহ রাশি- কাছের মানুষদের সাথে ঘুরতে যাবেন। লাভের সুযোগ থাকবে। গুরুত্বপূর্ণ বিষয়ে আগ্রহ দেখাবে। পড়ালেখায় ভালো হবে। প্রিয়জনের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। প্রতিযোগিতায় এগিয়ে থাকবে। গুরুত্বপূর্ণ কাজ ফেলে রাখবেন না। বুদ্ধি এবং শিল্প দক্ষতা দ্বারা সবাই মুগ্ধ হবেন। পরিশ্রম দিয়ে জায়গাটা ধরে রাখবে। ব্যক্তিগত প্রচেষ্টায় কার্যকর হবে। ড়দের আদেশ মেনে চলুন। আর্থিক বিষয় অনুকূলে থাকবে। জয়ের দিকে নজর থাকবে।

অর্থ লাভ, পেশা- গুরুত্বপূর্ণ কাজ এগিয়ে যাবে। আপনি পছন্দসই অফার পাবেন। দায়িত্বশীল এবং অভিজ্ঞদের সঙ্গে যোগাযোগ করা হবে। ঋণের প্রভাব বাড়বে। কাজের আলোচনা সফল হবে। সব ক্ষেত্রে ভালো হবে। ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। সম্পদ উচ্চবিত্তের আস্থা জয় করবে।

প্রেম, বন্ধুত্ব- ঘনিষ্ঠ বন্ধুদের সমর্থন থাকবে। নম্রতা বৃদ্ধি করবে। সবাই খুশি এবং মুগ্ধ হবে। সুখ বাড়বে। প্রিয়জনের সঙ্গে দেখা হবে। সম্পর্কটা করবে। বড়দের কথা শুনবে। সম্পর্কের উন্নতি হবে। আপনি আপনার প্রিয়জনের সুখে চারটি চাঁদ যোগ করবেন। 

স্বাস্থ্য, মনোবল- জীবনযাত্রার মানের উন্নতি হবে। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়। স্বাস্থ্য সমস্যা আপনাআপনি দূর হয়ে যাবে। আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে। বিনা দ্বিধায় কাজ করবে। উদ্দীপনায় ভরপুর থাকবে।

শুভ সংখ্যা: ৫, ৯

শুভ রং: ব্রাউন

আজকের প্রতিকার: ভগবান হনুমানের পূজা করুন। সূর্যের পুত্র শনিদেবকে স্মরণ করুন। তৈলবীজের দান বাড়ান। নবগ্রহের পূজা করুন। দায়িত্ব পালন করুন।
 

সৌজন্য- জ্যোতিষাচার্য ড  অরুণেশ কুমার শর্মা

Advertisement