scorecardresearch
 

Libra Ajker Rashifal: তুলা রাশি আজ চাকরির ক্ষেত্রে ভালো অফার পাবেন

Tula Dainik Rashifal 11 April 2022: ব্যক্তিগত বিষয় অনুকূলে থাকবে। ঐতিহ্য ধরে রাখবেন। ভবিষ্যতের নীতি ত্বরান্বিত করবে। আত্মবিশ্বাস বাড়বে। বিভিন্ন ক্ষেত্রে সাফল্য আসবে। ব্যবসায় সাফল্য আসবে। কাছের মানুষদের কথা শুনবেন। কাঙ্খিত প্রস্তাব সমর্থন পাবেন।

Advertisement
তুলা রাশি তুলা রাশি

তুলা- ব্যক্তিগত বিষয় অনুকূলে থাকবে। ঐতিহ্য ধরে রাখবেন। ভবিষ্যতের নীতি ত্বরান্বিত করবে। আত্মবিশ্বাস বাড়বে। বিভিন্ন ক্ষেত্রে সাফল্য আসবে। ব্যবসায় সাফল্য আসবে। কাছের মানুষদের কথা শুনবেন। কাঙ্খিত প্রস্তাব সমর্থন পাবেন। চাকরির ক্ষেত্রে ভালো অফার পাবেন। সিনিয়রদের সহযোগিতা পাবেন। লাভের দিকে নজর দেবেন।

অর্থ লাভ -  কর্মক্ষেত্রে ব্যস্ততা বাড়বে। পেশায় সর্বোচ্চ সময় দেবে। চাকরি, ব্যবসার প্রতি নিষ্ঠা বৃদ্ধি পাবে। কাজে গতি থাকবে। প্রত্যাশা পূরণ হবে। নেতৃত্বের ক্ষমতা বাড়বে। পেশায় সক্রিয়ভাবে পরিচালনা করবেন। পেশাগত বোঝাপড়া বাড়বে। আবেগপ্রবণতা এড়িয়ে চলুন।

বন্ধুত্ব ও ভালবাসা - পরিবারে সম্প্রীতি বাড়াবে। পারিবারিক সম্পর্কের উন্নতি হবে। প্রেমের সম্পর্কের গভীরতা বাড়বে। ভ্রমণ, বিনোদনের সুযোগ হবে। প্রিয়জনের সুখ বাড়বে। সবাইকে সম্মান করবেন। বন্ধুরা আপনার সঙ্গে থাকবে।

স্বাস্থ্য ও মনোবল-  মনোবল উঁচু রাখুন। কাজ আরও ভালো হবে। ব্যক্তিত্বের প্রাধান্য থাকবে। আত্মবিশ্বাস বাড়বে। উৎসাহ-উদ্দীপনা বৃদ্ধি পাবে। স্বাস্থ্য ভালো থাকবে। দ্বিধা দূর হবে।

শুভ অঙ্ক- ১ ও ২

শুভ রং - লালচে গোলাপী

আজকের সমাধান: শিবের পূজা করুন। মিষ্টি জল বিতরণ করুন। ওম সোমায় নমঃ জপ করুন। অতিথিকে সম্মান দিন।  

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।


Advertisement
Advertisement