scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ১৬ এপ্রিল, ২০২৪: স্বাস্থ্য ভালো থাকবে

আপনি মনোরম প্রস্তাব পাবেন। প্রেম-ভালোবাসার ক্ষেত্রে কার্যকর থাকবে। প্রবীণ ব্যক্তিরা সাহায্য করবে। পারস্পরিক আস্থা বাড়বে। আবেগপ্রবণতা বজায় রাখুন।

Advertisement
tula tula
হাইলাইটস
  • আজকের রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা রাশি- পেশাদার ঊর্ধ্বতনদের কথা শুনবেন। ব্যবস্থাপনা ও প্রশাসনের মধ্যে আরও ভালো সমন্বয় থাকবে। লাভ বাড়বে এবং প্রভাব বাড়বে। শিল্প বাণিজ্যে প্রসার ঘটবে। পৈতৃক সমস্যা গতি পাবে। আপনি কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। শিল্প দক্ষতা সম্মানিত থাকবে। ব্যবসার দিকে নজর থাকবে। কার্যক্রম বৃদ্ধি অব্যাহত থাকবে। কাজের কার্যকারিতা বাড়বে। বিবিধ কাজে গতি আসবে। শিল্প ও ব্যবসায় সাফল্য পাবেন। সরকার ও প্রশাসনের প্রচেষ্টা জোরদার হবে। ইতিবাচকতা প্রান্তে থাকবে। সমবয়সীদের আস্থা অর্জন করবে। বড় ভাববে।


আর্থিক লাভ- লক্ষ্যের প্রতি সক্রিয় ও সংবেদনশীল থাকবেন। কাজের প্রতি মনোযোগ বাড়বে। অভিজ্ঞতার সদ্ব্যবহার করবে। বাজেট নিয়ন্ত্রিত থাকবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনা রূপ নেবে। সাক্ষাৎকারে সফল হবেন। পৈতৃক বিষয়গুলো অনুকূলে থাকবে। কর্মকর্তাদের সাথে সহযোগিতা ও যোগাযোগ বৃদ্ধি পাবে। বিনা দ্বিধায় এগিয়ে যেতে থাকবে। গুরুত্বপূর্ণ আলোচনায় অংশ নেবেন। অস্বস্তি আপনাআপনি চলে যাবে। প্রশাসনিক কাজ হবে। থাকবে বড়দের সঙ্গ। পদ ও প্রতিপত্তি মজবুত হবে।

প্রেমের বন্ধুত্ব- আপনি মনোরম প্রস্তাব পাবেন। প্রেম-ভালোবাসার ক্ষেত্রে কার্যকর থাকবে। প্রবীণ ব্যক্তিরা সাহায্য করবে। পারস্পরিক আস্থা বাড়বে। আবেগপ্রবণতা বজায় রাখুন। সম্পর্কের উন্নতি হবে। মনের সম্পর্ক লালন করবে। প্রত্যেকের সুরক্ষা বোধ বৃদ্ধি পাবে। শ্রদ্ধাশীল হবে। ব্যক্তিগত বিষয়ে মাধুর্য থাকবে। আমার প্রিয়ার সাথে দেখা হবে।

স্বাস্থ্য মনোবল- ব্যক্তিত্ব শক্তিশালী হবে। সুযোগ-সুবিধা বাড়বে। শৃঙ্খলা বাড়াবে। সিস্টেমকে সম্মান করবে। স্বাস্থ্য ভালো থাকবে। স্বচ্ছতা ও আভিজাত্য বজায় রাখবে। লক্ষ্য ভিত্তিক থাকবে।

শুভ সংখ্যা: 1, 6, 7 এবং 9

শুভ রং: মেরুন

আজকের প্রতিকার: দেবী দুর্গার পূজা করুন। হনুমানজী দর্শন করুন। সহযোগিতা এবং যোগাযোগ বাড়ান।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Advertisement