scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ১৭ এপ্রিল, ২০২৪: কাছের মানুষদের সমর্থন থাকবে

পেশাগত বিষয়ে গতি আসবে। কার্যকরী প্রস্তাব গৃহীত হবে। সবার সহযোগিতা পাব। কর্মপরিকল্পনায় সক্রিয় থাকবেন। ব্যবস্থাপনার কাজে উন্নতি হবে।

Advertisement
tula tula
হাইলাইটস
  • আজকের রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা- সম্মান ও সম্মান বাড়তে থাকবে। সহযোগিতার মনোভাব বজায় রাখবে। ইতিবাচকতা প্রান্তে থাকবে। পেশাগত কাজে ভালো করবেন। প্রতিযোগিতার অনুভূতি বাড়বে। সর্বত্র মঙ্গল হবে। গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে। বিষয়গুলো সরকার ও প্রশাসনের অনুকূলে থাকবে। ব্যবস্থাপনার কাজে সুবিধা হবে। লাভের শতাংশ নিয়ন্ত্রণে থাকবে। সব এলাকায় সক্রিয় থাকবে। কাছের মানুষদের সমর্থন থাকবে। দায়িত্ব ও ঊর্ধ্বতনদের পরামর্শ নেবেন। মানসিক শক্তি বজায় রাখবে। সবার আস্থা পাবেন। সাক্ষাত্কারে কার্যকর হবে।

আর্থিক লাভ- পেশাগত বিষয়ে গতি আসবে। কার্যকরী প্রস্তাব গৃহীত হবে। সবার সহযোগিতা পাব। কর্মপরিকল্পনায় সক্রিয় থাকবেন। ব্যবস্থাপনার কাজে উন্নতি হবে। লাভ ভালো হবে। প্রতিযোগিতার ওপর জোর দেবে। অর্থনৈতিক সম্পদ তৈরি হবে। কাজের ব্যবসার সাথে তাল মিলিয়ে চলবে। লাভের সুযোগ বাড়বে। প্রতিযোগিতায় সফল হবেন। সর্বত্র প্রভাব পড়বে। বিশ্বাস জয় করবে। সহযোগিতার অনুভূতি বাড়বে। বিভিন্ন উন্নতি এবং গতি বজায় রাখবে।


প্রেম, বন্ধুত্ব ও আলোচনায় দ্বিধা দূর হবে। আপনার প্রিয়জনের জন্য আনন্দের মুহূর্ত তৈরি হবে। বাড়ির সাথে ঘনিষ্ঠতা বজায় থাকবে। সম্পর্কের উন্নতি হবে। আত্মীয় স্বজন খুশি হবে। আনন্দ ও সুখের সুযোগ বৃদ্ধি পাবে। প্রিয়জন সমর্থন করবে। আবেগের প্রকাশ উন্নত হবে। সম্পর্ক মজবুত হবে। পারস্পরিক আস্থা বাড়বে।

স্বাস্থ্য মনোবল- ব্যক্তিগত বিষয়ে উন্নতি হবে। জীবনযাত্রার মান উন্নয়ন হবে। ধারাবাহিকতা বজায় রাখবে। ভদ্রভাবে কাজ করবে। চুক্তির মেয়াদ বাড়াবে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ সংখ্যা: 5, 6 এবং 8

শুভ রং: আকাশী নীল

আজকের প্রতিকার: দেবী সিদ্ধিদাত্রীর পূজা করুন। জপ, তপস্যা, দান এবং ধর্ম বৃদ্ধি করুন। শ্রী গণেশজির দর্শন করুন। সকলের সাথে সহযোগিতা ও সম্প্রীতি বজায় রাখুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Advertisement