scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ১৮ এপ্রিল, ২০২৪: আজ কাঙ্ক্ষিত ফল অর্জিত হবে

পেশাদাররা বিনা দ্বিধায় এগিয়ে যাবেন। সহকর্মীরা নির্ভরযোগ্য থাকবেন। অর্থনৈতিক ও বাণিজ্যিক লক্ষ্য অর্জন করবেন।

Advertisement
tula tula
হাইলাইটস
  • বৃহস্পতিবারের রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা রাশি- অর্থনৈতিক কর্মকাণ্ডে উন্নতি হবে। বিভিন্ন প্রচেষ্টার সাথে তাল মিলিয়ে চলবেন। লক্ষ্য অর্জনের প্রচেষ্টা বাড়বে। কাজ ও ব্যবস্থাপনা ভালো হবে। সবাইকে সহযোগিতা করবেন। ব্যবসায় প্রচুর সুযোগ আসবে। বিভিন্ন বিষয়ে পক্ষে করা হবে। ব্যক্তিগত জীবনে সুখ থাকবে। গুরুত্বপূর্ণ কাজে গতি বজায় থাকবে। কাঙ্ক্ষিত ফল অর্জিত হবে। বন্ধুদের অগ্রাধিকার দেবেন। 

আর্থিক সুবিধা- পেশাদাররা বিনা দ্বিধায় এগিয়ে যাবেন। সহকর্মীরা নির্ভরযোগ্য থাকবেন। অর্থনৈতিক ও বাণিজ্যিক লক্ষ্য অর্জন করবেন। পরিকল্পনায় সফল হবেন। পরিস্থিতি নিয়ন্ত্রণ করবেন। শৃঙ্খলার সাথে কাজ করবেন। সম্পদের বৃদ্ধি হবে। ইতিবাচকতা বজায় থাকবে। বাড়বে সময় ব্যবস্থাপনা। ব্যবসায়িক সাফল্য বৃদ্ধি পাবে। কাঙ্ক্ষিত ফল অর্জিত হবে। ব্যবসায় উন্নতি করতে সক্ষম হবেন।

প্রেম বন্ধুত্ব- কাছের মানুষদের প্রতি আস্থা বাড়বে। কাঙ্খিত সুযোগ আসবে। আনন্দের মুহূর্তগুলো শেয়ার করবেন। বন্ধুরা সাহায্য করবে। মানসিক সম্পর্কের মধ্যে সামঞ্জস্য বজায় থাকবে। পরিবারে আনন্দ ও আনন্দ থাকবে। প্রিয়জনের প্রতি উৎসর্গ বোধ থাকবে। আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। সম্পর্কের ক্ষেত্রে সক্রিয়তা থাকবে।

স্বাস্থ্য মনোবল- কাজের ধরন আকর্ষণীয় হবে। প্রতিযোগিতা বাড়বে। সিনিয়রদের সম্মান করবে। স্বাস্থ্যের দিকে নজর দেবেন। সংবেদনশীল থাকবে। উদ্যম মনোবল বাড়াবে।

শুভ সংখ্যা: ৩, ৬ এবং ৯

শুভ রং: রুপোলি

আজকের প্রতিকার: আজকের প্রতিকার: আদিশক্তি দেবী দুর্গা ও লক্ষ্মীর পুজো করুন। ওম শুং শুক্রায় নমঃ জপ করুন। পরিশ্রমী হোন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Advertisement