scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ১৯ এপ্রিল, ২০২৪: স্বাস্থ্যের ভারসাম্য বজায় থাকবে

আপনি প্রেম এবং স্নেহে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। মনের কথা বলার উদ্যোগ থাকবে। মনের বিষয়গুলি সহজ এবং অনুকূল হবে। আপনি আপনার পরিবারের সদস্যদের সমর্থন এবং বিশ্বাস পাবেন।

Advertisement
tula tula
হাইলাইটস
  • আজকের রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা রাশি- গুরুত্বপূর্ণ কাজে অসাধারণ কর্মক্ষমতা বজায় থাকবে। ব্যবসায়িক কর্মকাণ্ডে উচ্ছ্বাস আসবে। কর্মজীবন ও ব্যবসায় আত্মবিশ্বাস বাড়বে। গুরুত্বপূর্ণ বিষয়ে গতি আনবে। কেরিয়ার ও ব্যবসা ভালো হবে। বিভিন্ন উৎস থেকে আয় হবে। ব্যবস্থাপনা ও প্রশাসনের বিষয়গুলো করা হবে। সকলের সহযোগিতায় এগিয়ে যাব। শিল্প-বাণিজ্যের বিষয়গুলো ঝুলিয়ে রাখবেন না। স্বচ্ছন্দে আপনার কাজ চালিয়ে যান। লাভজনক বিষয় থাকবে। সুস্থ প্রতিযোগিতার অনুভূতি থাকবে। জীবন সুখী হবে। ভদ্র হও.

আর্থিক লাভ- আর্থিক লাভ বৃদ্ধি পাবে। পেশাগত কাজে গতি আনার চেষ্টা করবেন। ব্যবসায়িক যোগাযোগ যোগাযোগ উন্নত করবে। অর্থনৈতিক অর্জন জোরদার হবে। প্রত্যাশার চেয়ে ভালো পারফর্ম করবে। বিভিন্ন প্রচেষ্টায় এগিয়ে থাকবে। প্রয়োজনীয় কাজ দেখভাল করা হবে। শৃঙ্খলা ও উদ্যম বাড়বে। প্রতিযোগিতার অনুভূতি থাকবে। লোভের দ্বারা প্রলুব্ধ হওয়া এড়াবে। শিল্প ব্যবসায় স্বস্তি পাবে। লক্ষ্যে ফোকাস বজায় রাখবে। কাছের লোকের সমর্থন থাকবে।


প্রেমের বন্ধুত্ব- আপনি প্রেম এবং স্নেহে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। মনের কথা বলার উদ্যোগ থাকবে। মনের বিষয়গুলি সহজ এবং অনুকূল হবে। আপনি আপনার পরিবারের সদস্যদের সমর্থন এবং বিশ্বাস পাবেন। প্রিয়জনের সঙ্গে সমন্বয় থাকবে। সম্পর্কের উন্নতি হবে। বন্ধুদের সহযোগিতা থাকবে। ইমোশনাল পারফরম্যান্সে কার্যকর হবে। সভা-সমাবেশে শিথিলতা ও অসাবধানতা এড়িয়ে চলুন।


স্বাস্থ্য মনোবল- আপনার কথা ও আচরণ দৃঢ় রাখুন। সৌভাগ্যের যোগাযোগ হবে। স্বাস্থ্যের ভারসাম্য বজায় থাকবে। যোগাযোগ বাড়াবে। বন্ধুরা সহযোগিতা করবে। প্রস্তাব পাবেন। খাবার হবে আকর্ষণীয়।
ভাগ্যবান সংখ্যা: 1 4 6
শুভ রং: মিল্কি

আজকের প্রতিকার: দেবী দুর্গার পূজা করুন। আলংকারিক আইটেম এবং মিষ্টি অফার. সুস্থ প্রতিযোগিতা আছে।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Advertisement