scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ২০ জানুয়ারি, ২০২৩: স্বাস্থ্যের উন্নতি হবে, চাকরি-ব্যবসার বাধা কাটবে?

Tula Dainik Rashifal 20 January 2023: সাহসিকতার সুযোগ বাড়বে। ভ্রমণ সম্ভব। দায়িত্ব ভালোভাবে পালন করবেন। আলোচনায় সংলাপ বজায় থাকবে। সহযোগিতামূলক প্রচেষ্টায় যোগ দেবেন। পরিচিতির সুবিধা পাবেন। কাস্টমাইজেশন চলতে থাকবে। লাভ বাড়বে। ভাইদের সঙ্গে ঘনিষ্ঠতা বজায় থাকবে।

Advertisement
তুলা রাশি তুলা রাশি

তুলা রাশি- সাহসিকতার সুযোগ বাড়বে। ভ্রমণ সম্ভব। দায়িত্ব ভালোভাবে পালন করবেন। আলোচনায় সংলাপ বজায় থাকবে। সহযোগিতামূলক প্রচেষ্টায় যোগ দেবেন। পরিচিতির সুবিধা পাবেন। কাস্টমাইজেশন চলতে থাকবে। লাভ বাড়বে। ভাইদের সঙ্গে ঘনিষ্ঠতা বজায় থাকবে। নতুন মানুষের সঙ্গে স্বাচ্ছন্দ্য বোধ করবে। সামাজিক কাজে গতি আনবে। কর্মদক্ষতা বৃদ্ধি পাবে। উদ্দীপনা গুরুত্বপূর্ণ বিষয়গুলো ইতিবাচক হবে। লক্ষ্যে থাকার চেষ্টা চালিয়ে যান। সুখবর পেতে পারেন। বন্ধুত্বপূর্ণ এবং সংবেদনশীল থাকবে।

অর্থ, লাভ, পেশা- ঐতিহ্যবাহী ব্যবসায় আত্মবিশ্বাস বাড়বে। মিত্ররা ভালো করবে। গাণিতিক ও যৌক্তিক কাজে সফল হবেন। অর্জনগুলো বাড়বে। ভাইদের সঙ্গ পাবে। গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যেতে পারে। পেশাজীবীদের সহযোগিতা থাকবে। প্রস্তাব সমর্থন পাবেন। লাভের শতাংশ ভালো থাকবে। বাণিজ্যিক বিষয়ে করা হবে। ক্যারিয়ার ব্যবসা চিত্তাকর্ষক হবে।

প্রেম, বন্ধুত্ব- কাছের মানুষের বিশ্বাস জয় করবে। সম্পর্কের মধ্যে সৌহার্দ্য থাকবে। প্রিয়জন খুশি হবে। কথাবার্তা ও আচরণে নম্রতা বৃদ্ধি পাবে। ব্যক্তিগত সম্পর্কের উন্নতি হবে। পরিবারে সুখ বাড়বে। অনুভূতির যত্ন নেবে। সম্পর্কের ক্ষেত্রে সচেতনতা ও স্বতঃস্ফূর্ততা থাকবে। প্রেমের দিকটি শক্তি পাবে। সদিচ্ছা বাড়বে।

স্বাস্থ্য, মনোবল- কাজের গতি ও প্রভাব ভালো থাকবে। সংলাপে আগ্রহী হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। বিনয় বিচক্ষণতার সঙ্গে কাজ করবে। মতবিরোধ মিটে যাবে। শৃঙ্খলা নিয়ে এগিয়ে যাবে। অলসতা পরিহার করুন। মনোবল উদ্যমে ভরপুর থাকবে।

শুভ সংখ্যা: ১, ২, ৬

শুভ রং: ফিরোজা

আজকের প্রতিকার: দেবী মাতার দর্শন ও পূজা করুন। মেকআপ আইটেম অফার করুন। মিষ্টান্ন ভাগ করুন। অলসতা ত্যাগ করুন।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। 

 


Advertisement
Advertisement