scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ২৩ এপ্রিল, ২০২৪: প্রয়োজনীয় সিদ্ধান্ত নেবেন

কাজের ব্যবস্থার উপর জোর দেবে। সর্বক্ষেত্রে মঙ্গল হবে। প্রশাসনিক দিক শক্তি লাভ করবে। কর্ম ব্যবসা শক্তিশালী থাকবে। শুভ লাভ ভালো হবে।

Advertisement
tula tula
হাইলাইটস
  • আজকের রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা- ব্যক্তিগত প্রচেষ্টা জোরদার হবে। লক্ষ্যে ফোকাস থাকবে। ব্যক্তিগত বিষয়ে সুসজ্জিত থাকবেন। দায়িত্ব পালন করবে। শৈল্পিক দক্ষতা জোরদার হবে। আধুনিক চিন্তাধারা রাখবে। বিচক্ষণতার সাথে এগিয়ে যাবে। পদ ও প্রতিপত্তির প্রভাব বৃদ্ধি পাবে। জনপ্রিয়তা বাড়বে। খ্যাতি এবং সম্মান নিয়ন্ত্রণে থাকবে। ভালো সম্পর্ক বজায় রাখবে। সবাইকে সাথে নিয়ে যাবে। ব্যক্তিত্বের আচরণ চিত্তাকর্ষক থাকবে। জমি তৈরির কাজ শেষ হবে। অংশীদারিত্বে সাফল্য পাবেন। স্বতঃস্ফূর্ত দ্বিধা হ্রাস হবে। বাধা নিজেই দূর হবে।

আর্থিক সুবিধা - কাজের ব্যবস্থার উপর জোর দেবে। সর্বক্ষেত্রে মঙ্গল হবে। প্রশাসনিক দিক শক্তি লাভ করবে। কর্ম ব্যবসা শক্তিশালী থাকবে। শুভ লাভ ভালো হবে। নিজের প্রতি মনোযোগ বজায় রাখবে। সৃজনশীল প্রচেষ্টা ত্বরান্বিত হবে। সামঞ্জস্যের সুবিধা নেবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। লক্ষ্য পূরণ করবে। ব্যবসায় মনোযোগ থাকবে। পেশাগত ব্যবসায়িক বিষয়গুলো গতি পাবে। অর্জন করবে। বিনিয়োগ বাড়বে।


প্রেমের বন্ধুত্ব- মনের বিষয়ে একটি আনন্দদায়ক পরিস্থিতি তৈরি হবে। সম্পর্ক ভালো হবে। সম্পর্ক বাড়বে। প্রেম ও সহযোগিতায় সাফল্য বজায় থাকবে। একটি ভাগ অনুভূতি থাকবে. প্রত্যাশা পূরণ হবে. আভিজাত্যের চিন্তা থাকবে। সৌভাগ্যের প্রবাহ অব্যাহত থাকবে। প্রিয়জনের সাথে আনন্দময় মুহূর্ত কাটাবেন। পারস্পরিক আস্থা বাড়বে।


স্বাস্থ্য মনোবল- চিত্তাকর্ষক থাকবে। প্রয়োজনীয় সিদ্ধান্ত নেবে। শক্তি এবং সংবেদনশীলতা থাকবে। জীবনযাত্রার অবস্থার উন্নতি হবে। সৌভাগ্যের যোগাযোগ হবে। স্বাস্থ্যের উন্নতি হবে।

শুভ সংখ্যা: 5, 6 এবং 8

শুভ রং: মধু

আজকের প্রতিকার: মহাবীর হনুমানজি এবং ভগবান গণেশকে ছোলা নিবেদন করুন। ডেজার্ট শেয়ার করুন। আপনার রুটিন উন্নত করুন। সৃষ্টি বাড়ান।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Advertisement