scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ২৪ এপ্রিল, ২০২৪: কঠোর পরিশ্রমের ফল পাবেন

কঠোর পরিশ্রমের ফল পাবেন। উৎসাহ নিয়ে কাজ করবে। বিভিন্ন প্রচেষ্টা গতি পাবে। বেশি উত্তেজিত হবেন না। পেশাগত নিয়ম ও শৃঙ্খলা মেনে চলবেন।

Advertisement
tula tula
হাইলাইটস
  • বুধবারের রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা রাশি- প্রস্তুতিতে মনোযোগ দিন। কঠোর পরিশ্রম বজায় রাখুন। যুক্তি বিতর্কে স্পষ্টতা আনুন। ধূর্ত লোকদের থেকে সাবধান। ব্যবস্থাপনাগত বিষয়ে অবহেলা করা থেকে বিরত থাকুন। পেশাদার পারফরম্যান্সে এগিয়ে থাকবেন। লক্ষ্যমাত্রার প্রতি মনোযোগ বাড়বে। সহকর্মীরা যা বলে তাতে মনোযোগ দিন। থাকবে আস্থা ও বিশ্বাস। ব্যক্তিগত বিষয়ে আগ্রহ দেখান। দায়িত্বপ্রাপ্তদের কাছ থেকে সহযোগিতা পাবেন। সংযত থাকবেন। বিরোধীদের প্রতি সচেতনতা বাড়ান। লেনদেনে সতর্ক থাকুন।

অর্থ লাভ - ব্যবসা বজায় রাখুন। সেবা খাতে স্বস্তি আসবে। অর্থের অপ্রয়োজনীয় ব্যয় এড়িয়ে চলুন। বড়দের সাথে সমন্বয় বজায় রাখুন। বুদ্ধিমানের সাথে এগিয়ে যান। কঠোর পরিশ্রমের ফল পাবেন। উৎসাহ নিয়ে কাজ করবে। বিভিন্ন প্রচেষ্টা গতি পাবে। বেশি উত্তেজিত হবেন না। পেশাগত নিয়ম ও শৃঙ্খলা মেনে চলবেন। আলোচনা সফল হবে। সতর্কতার সাথে চলুন। ব্যবসা স্বাভাবিক হবে। ঋণ লেনদেনে জড়াবেন না।

প্রেম বন্ধুত্ব- অন্যের অনুভূতিকে সম্মান করবে। সাক্ষাত ও যোগাযোগে কার্যকর হবে। কথা বলার ক্ষেত্রে ধৈর্যের পরিচয় দেবে। প্রিয়জনের আস্থা রাখবে। বাড়বে আনন্দ ও আনন্দ। সম্পর্কের ক্ষেত্রে স্বাচ্ছন্দ্য আসবে। বন্ধুরা আপনার সাথে থাকবে। মানসিক সম্পর্ক মজবুত হবে। ব্যক্তিগত সম্পর্ক বজায় রাখবে। শালীনতা এবং সরলতা বজায় রাখুন।

স্বাস্থ্য মনোবল- সামঞ্জস্য বজায় রাখুন। ব্যক্তিগত বিষয়ে আগ্রহ বাড়বে। স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন। নম্রতা বাড়ান। প্রতিপক্ষের সঙ্গে সমন্বয় থাকবে। মনোবল অটুট থাকবে।

শুভ সংখ্যা: ৪, ৬ ও ৭

শুভ রং: সাদা

আজকের প্রতিকার: আজ গণেশ পুজোর দিন। হিন্দু শাস্ত্রে গণেশের এমন কিছু মহামন্ত্রের উল্লেখ রয়েছে, যা পাঠ করলে একদন্তের আশীর্বাদ লাভ করা যায়। এই মন্ত্র জপ করলে ভক্তরা সমস্ত দুঃখ, কষ্ট থেকে মুক্তি পায়। পাশাপাশি কাঙ্খিত ফল লাভ করা যায়। তারই মধ্যে একটি মন্ত্র হল, ত্রয়ীময়ায়াখিলবুদ্ধিদাত্রে বুদ্ধিপ্রদীপায় সুরাধিপায়। নিত্যায় সত্যায় চ নিত্যবুদ্ধি নিত্যং নিরীহায় নমোস্তু নিত্যম্। ভেস্তে যাওয়া কাজ পুনরায় শুরু ও সাফল্য লাভের জন্য এই মন্ত্র অব্যর্থ।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

 

Advertisement