scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ২৫ এপ্রিল, ২০২৪: আবেগের বিষয় অনুকূলে থাকবে

প্রিয়জনের যত্ন নেবে। আবেগের বিষয় অনুকূলে থাকবে। পারস্পরিক আস্থা বাড়বে। স্নেহের অনুভূতি বৃদ্ধি পাবে। সম্পর্কের ক্ষেত্রে ইতিবাচকতা আসবে।

Advertisement
tula tula
হাইলাইটস
  • আজকের রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা রাশি- শিল্পে উন্নতি হবে। ব্যবসা করার চেষ্টা অব্যাহত থাকবে। শুভ অফার বাড়বে। সবাইকে সাথে নিয়ে যাবে। স্মরণশক্তি শক্তিশালী হবে। সৃষ্টির প্রতি আগ্রহ বজায় রাখবে। মূল্যবোধের উপর জোর থাকবে। নীতি ও রীতি মেনে চলবে। জীবনযাত্রার মান উন্নত থাকবে। সৃজনশীল কাজে এগিয়ে যাবেন। ব্যক্তিত্বে ভদ্রতা থাকবে। পারিবারিক বিষয়ে আগ্রহ বাড়বে। ইতিবাচকতা প্রান্তে থাকবে। পরিবেশে অভিযোজন হবে। কাঙ্খিত কাজ এগিয়ে নিয়ে যাবে। নতুনত্বের ওপর জোর দেবে।


আর্থিক লাভ- সর্বত্র সাফল্যের সুযোগ থাকবে। বিভিন্ন বিষয়ে পারফরম্যান্স আশানুরূপ হবে। ক্যারিয়ার এবং ব্যবসায়িক লক্ষ্য অর্জন করবে। শুভ কাজে গতি আসবে। প্রচেষ্টা গতি পাবে। শিল্প কর্মকাণ্ডে এগিয়ে থাকবে। সক্রিয় সম্প্রীতি বজায় রাখবে। এগিয়ে যাবে স্বাভাবিক গতিতে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। প্রতিপক্ষের আস্থা জয় করবে। বিশ্বাসযোগ্যতা বাড়বে। সাহস ও বুদ্ধি থাকবে। কাজে গতি আনবে। সব ক্ষেত্রে ভালো করবে।

প্রেমের বন্ধুত্ব- প্রিয়জনের যত্ন নেবে। আবেগের বিষয় অনুকূলে থাকবে। পারস্পরিক আস্থা বাড়বে। স্নেহের অনুভূতি বৃদ্ধি পাবে। সম্পর্কের ক্ষেত্রে ইতিবাচকতা আসবে। যোগাযোগ ভালো থাকবে। সমন্বয়ের উপর জোর রাখবে। প্রিয়জনের সাথে দেখা হবে। অনুভূতিকে সম্মান করবে।
স্বাস্থ্য, মনোবল ও বিশ্বাসযোগ্যতা বৃদ্ধি পাবে। সর্বত্র স্বস্তি থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। আচার-আচরণে মাধুর্য বজায় থাকবে। ব্যক্তিগত সম্পর্ক মজবুত হবে। মনোবল বাড়বে।
ভাগ্যবান সংখ্যা: 3, 6, 7 এবং 9

শুভ রং: ক্রিম রঙ

আজকের প্রতিকার: ভগবান শ্রী হরি বিষ্ণু ও মাতা মহালক্ষ্মীজির পূজা করুন। কলা গাছের নিচে একটি বাতি রাখুন। সোনালি হলুদ আইটেম এবং ফল দান বৃদ্ধি. বড় ভাবুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Advertisement