scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ২৫ মে, ২০২৪: কর্মক্ষেত্রে সাফল্য আসবে

খাদ্যাভ্যাস কার্যকর হবে। সাক্ষাত ও যোগাযোগে কার্যকর হবে। ব্যক্তিত্বের উন্নতি হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। নিজের উপর ফোকাস করবে।

Advertisement
tula tula
হাইলাইটস
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?
  • গুরুত্বপূর্ণ বিষয়ে গতি আনবে

তুলা রাশি- পরিবারের সবাইকে সঙ্গে নেওয়ার চিন্তা থাকবে। প্রিয়জনের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। সম্পদ সংক্রান্ত বিষয়গুলো গতি পাবে। সঞ্চয়ের উপর জোর বজায় রাখবে। অর্থনৈতিক শক্তি বৃদ্ধি পাবে। ভালো খবর পাবেন। শালীন আচরণ করবে। একটি চিত্তাকর্ষক জীবনযাত্রার মান বজায় রাখবে। আকর্ষণীয় অফার পাবেন। ভালো হোস্ট থাকবে। গুরুত্বপূর্ণ আলোচনা সফল হবে। সনাতন কর্মকাণ্ডে যুক্ত হবেন। আপনি একটি মূল্যবান উপহার পাবেন। পরিবারের সদস্যরা সহযোগিতা করবেন। বিভিন্ন কাজে গতি বজায় রাখবে। প্রিয়জনের সাথে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। শুভ সময়ের সদ্ব্যবহার করবে।

অর্থ লাভ - সঞ্চয় এবং সংরক্ষণে আগ্রহ থাকবে। অর্থনৈতিক সুবিধা এবং প্রভাবের উপর জোর বজায় রাখবে। কর্মক্ষেত্রে সাফল্য আসবে। সর্বত্র মঙ্গল হবে। ক্যারিয়ার ব্যবসা বাড়বে। সিনিয়রদের সাথে দেখা হবে। সম্পদের প্রাচুর্য থাকবে। ব্যাংকিং কার্যক্রমের ওপর জোর দেওয়া হবে। পেশাগত বিষয়ে আগ্রহ বাড়বে। আমাদের পূর্বপুরুষের কাজকে এগিয়ে নিয়ে যাবে। চাকরি ও ব্যবসায় অগ্রগতি হবে। নতুন বিষয়ে উত্তেজিত হবেন। জাঁকজমক বাড়বে। আপনি আকর্ষণীয় অফার পাবেন।

প্রেমের বন্ধুত্ব- সবার প্রতি শ্রদ্ধা বজায় রাখবে। সম্প্রীতির সুযোগকে পুঁজি করা হবে। প্রিয়জনের সাথে যোগাযোগ ও যোগাযোগ বৃদ্ধি পাবে। প্রতিশ্রুতি রক্ষা করবে। প্রেমের সম্পর্ক দৃঢ় হবে। সংবেদনশীলতা বাড়বে। সুখ ভাগাভাগি করবে। আত্মীয়-স্বজনকে সঙ্গে নিয়ে যাবে। দায়িত্ববোধ থাকবে। রক্তের সম্পর্কের উন্নতি হবে। সুখে বাঁচবে।

স্বাস্থ্য মনোবল- খাদ্যাভ্যাস কার্যকর হবে। সাক্ষাত ও যোগাযোগে কার্যকর হবে। ব্যক্তিত্বের উন্নতি হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। নিজের উপর ফোকাস করবে। কার্যকরী প্রস্তাব গৃহীত হবে। মনোবল থাকবে উঁচুতে।

শুভ সংখ্যা: 6 এবং 9

শুভ রং: আনারস

আজকের প্রতিকার: দেবী মা সিংহবাহিনী দুর্গা জির পূজা করুন। লাল চুনরি ফুল এবং অলংকরণ সামগ্রী অফার করুন। ওম শুম শুক্রায় নমঃ জপ করুন।

Advertisement

,জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement