scorecardresearch
 

Libra Ajker Rashifal: চাকরিরর যোগ রয়েছে তুলা রাশির? জানুন

Tula Dainik Rashifal 25 november 2021: কথাবার্তা কার্যকর হবে। জনগণের আস্থার প্রতি অটুট থাকবে। ঝুঁকি নেবে পেশাগত সম্পর্ক বজায় রাখতে এগিয়ে থাকবেন। ধারণা করা হবে সিস্টেম উন্নত করা হবে। লক্ষ্য পূরণ করবে। পরিকল্পনাগুলো এগিয়ে নিয়ে যাবে। আয় ভালো হবে। বাধা দূর হবে। তাল মিলিয়ে চলবে ব্যবস্থাপনার উন্নতি হবে।

Advertisement
তুলা রাশি তুলা রাশি

তুলা- কথাবার্তা কার্যকর হবে। জনগণের আস্থার প্রতি অটুট থাকবে। ঝুঁকি নেবে পেশাগত সম্পর্ক বজায় রাখতে এগিয়ে থাকবেন। ধারণা করা হবে সিস্টেম উন্নত করা হবে। লক্ষ্য পূরণ করবে। পরিকল্পনাগুলো এগিয়ে নিয়ে যাবে। আয় ভালো হবে। বাধা দূর হবে। তাল মিলিয়ে চলবে ব্যবস্থাপনার উন্নতি হবে।

অর্থ লাভ - পরিকল্পনা অনুযায়ী আয় বাড়বে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখুন। পেশাদার হোন। লক্ষ্যের উপর ফোকাস থাকুন। আর্থিক বিষয়ে অনিয়ম থাকবে। ধৈর্য ধরে কাজ করবে। রুটিন ধরে রাখবেন।

বন্ধুত্ব ও ভালবাসা -  অর্থনৈতিক প্রবৃদ্ধির সুযোগ থাকবে। দায়িত্বের সঙ্গে সম্পর্ক বাড়বে। অবস্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য ও মনোবল-  অঙ্গীকার এড়িয়ে চলুন। প্রেমের ব্যাপারে ধৈর্য ধরুন। সময় করে পরিদর্শন করুন। প্রিয়জনের সমর্থনে বিশ্বাস থাকবে। বন্ধুত্বের সম্পর্ক স্বাভাবিক থাকবে।

শুভ অঙ্ক- ৫, ৭

শুভ রং -মড

আজকের সমাধান: মহালক্ষ্মীজি এবং ভগবান গণেশের দর্শন করুন। অভাবীদের দান করুন। প্রতিজ্ঞায় সত্য থাকুন। 

সৌজন্য- জ্যোতিষাচার্য ড  অরুণেশ কুমার শর্মা

Advertisement