scorecardresearch
 

Libra Ajker Rashifal: আজ তুলা রাশির ভাগ্যে কী রয়েছে, জেনে নিন

Tula Dainik Rashifal 27 February 2022: যোগাযোগ এবং সামাজিকীকরণ প্রান্তে থাকবে। আর্থিক লাভ ভালো থাকবে। কাজের উন্নতি হবে। ব্যক্তিগত বিষয়গুলিতে মনোনিবেশ করবে। সহনশীল হবে বিনয়ের সঙ্গে কাজ করবে। ঘরোয়া বিষয়ে আভিজাত্য বজায় থাকবে। যানবাহন কেনায় আগ্রহী হবেন। সময় ব্যবস্থাপনা রাখুন। একগুঁয়ে অহং এড়িয়ে চলুন। স্মার্ট বিলম্বের নীতি গ্রহণ করুন। যোগ্য পরামর্শ পান।

Advertisement
তুলা রাশি তুলা রাশি

তুলা- যোগাযোগ এবং সামাজিকীকরণ প্রান্তে থাকবে। আর্থিক লাভ ভালো থাকবে। কাজের উন্নতি হবে। ব্যক্তিগত বিষয়গুলিতে মনোনিবেশ করবে। সহনশীল হবে বিনয়ের সঙ্গে কাজ করবে। ঘরোয়া বিষয়ে আভিজাত্য বজায় থাকবে। যানবাহন কেনায় আগ্রহী হবেন। সময় ব্যবস্থাপনা রাখুন। একগুঁয়ে অহং এড়িয়ে চলুন। স্মার্ট বিলম্বের নীতি গ্রহণ করুন। যোগ্য পরামর্শ পান।

অর্থ লাভ -  বাণিজ্যিক বিষয়ে উদ্যোগ কার্যকর হবে। লক্ষ্যের উপর জোর দিন। ব্যবসায় গতি আসবে। পেশায় সম্মান অর্জিত হবে। অংশীদারদের আয় বাড়বে। চাকরির ক্ষেত্রে সুযোগ সুবিধার বাড়বে। চাকরির ক্ষেত্রে পরিবেশ আপনার অনুকূলে থাকবে।

বন্ধুত্ব ও ভালবাসা - ব্যক্তিগত সম্পর্কের উন্নতি হবে। প্রেমের সম্পর্ক অটুট থাকবে। বন্ধুত্ব মজবুত হবে। পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দে সময় কাটবে। সম্প্রীতির সঙ্গে বসবাস করবেন। উপহার পাবেন।

স্বাস্থ্য ও মনোবল-  সবাই আপনার ব্যবহারে মুগ্ধ ও খুশি হবে। খাবারের উন্নতি হবে। উৎসাহ বাড়বে। শরীর-মনের ভারসাম্য বজায় রেখে কাজ করবেন। মনোবল তুঙ্গে থাকবে।

শুভ অঙ্ক- ৬, ৮

শুভ রং - বেগুনি

আজকের সমাধান: শনিদেবের পূজা করুন। নবগ্রহের পূজা করুন। ধ্যান বাড়ান। 

সৌজন্য- জ্যোতিষাচার্য ড  অরুণেশ কুমার শর্মা


Advertisement