scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ২৭ মার্চ, ২০২৪: সবার প্রতি সম্মান থাকবে

সহযোগিতার অনুভূতি বাড়বে। কথাবার্তা ও আচরণে মাধুর্য বজায় থাকবে। স্বতঃস্ফূর্ততা বজায় রাখবে। শৃঙ্খলা অবলম্বন করবে। স্বাস্থ্যের উন্নতি হবে। উৎসাহ ও মনোবল বজায় থাকবে।

Advertisement
tula tula
হাইলাইটস
  • শনিবারের রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা রাশি- সবার সঙ্গে সম্পর্ক মজবুত থাকবে। ব্যক্তিগত বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। আত্মবিশ্বাসে ভরপুর থাকবে। চারিদিকে উপকারী ফল পাওয়া যাবে। নতুন কাজে গতি আসবে। সৃজনশীলতা বৃদ্ধি পাবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনার প্রতি আগ্রহ বাড়বে। গ্রহন করবে. সামঞ্জস্য তার শীর্ষে থাকবে। বাণিজ্যিক বিষয়ে আগ্রহ দেখাবে। মানসিকভাবে শক্তিশালী থাকবে। দায়িত্ব নিয়ে কাজ করবে। সাফল্যের লক্ষণ রয়েছে। কর্মজীবন ও ব্যবসায় ধারাবাহিকতা বজায় থাকবে। গতিশীল করবে বিভিন্ন কার্যক্রম।


অর্থলাভ- পেশাগত ব্যবসায় উন্নতি হবে। সবাই নতুন প্রচেষ্টা দ্বারা প্রভাবিত হবে. নিয়ম মেনে চলবে। যোগাযোগের মাধ্যমে সাহস কাজ করবে। ব্যবসায় সবাইকে সংযুক্ত করে কাজ করা হবে। অংশীদাররা সহযোগিতামূলক হবে। কৃতিত্ব ও সম্মান বৃদ্ধি পাবে। বাণিজ্যিক অবস্থা বিরাজ করবে। ফোকাস করবে বিভিন্ন বিষয়ে। কাজে গতি আসবে। আশানুরূপ লাভ হবে। নতুন পদ্ধতি অবলম্বন করবে। পেশাগত কাজে গতি আসবে।


প্রেমের বন্ধুত্ব- আপনি প্রেম এবং স্নেহের গুরুত্বপূর্ণ জিনিস বলতে সক্ষম হবেন। সবার প্রতি সম্মান থাকবে। আবেগ প্রকাশ করবে। আলোচনায় সুবিধা হবে। সম্পর্কের উন্নতি হবে। বিনা দ্বিধায় এগিয়ে যাবে। প্রিয়জনের সঙ্গে আনন্দময় মুহূর্ত কাটাবেন। মনের বিষয়ে সুখ থাকবে। কাছের মানুষের সাহায্য পাবেন।

স্বাস্থ্য মনোবল- সহযোগিতার অনুভূতি বাড়বে। কথাবার্তা ও আচরণে মাধুর্য বজায় থাকবে। স্বতঃস্ফূর্ততা বজায় রাখবে। শৃঙ্খলা অবলম্বন করবে। স্বাস্থ্যের উন্নতি হবে। উৎসাহ ও মনোবল বজায় থাকবে।

ভাগ্যবান সংখ্যা: 2 5 6 এবং 9

শুভ রং: ফিরোজা

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশের দর্শন করুন। ওম গণ গণপতয়ে নমঃ জপ করুন। দান করুন এবং সবুজ জিনিস ব্যবহার করুন। রুটিন উন্নত করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Advertisement