scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ২৮ মার্চ, ২০২৪: প্রিয়জনের সাথে দেখা হবে

আপনি কাজের ব্যবসায় একটি কার্যকর অবস্থান বজায় রাখবেন। কৃতিত্ব ও সম্মান বৃদ্ধি পাবে। ক্যারিয়ার এবং ব্যবসায়িক লক্ষ্য অর্জন করবে।

Advertisement
tula tula
হাইলাইটস
  • শনিবারের রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

তুলা রাশি- সৃজনশীল কাজে সম্পৃক্ততা বাড়বে। নতুন বিষয়ে আগ্রহী হবে। মূল্যবোধের উপর জোর থাকবে। নীতি ও রীতি মেনে চলবে। জীবনযাত্রার মান উন্নত থাকবে। সৃজনশীল কাজে এগিয়ে যাবেন। ব্যক্তিত্বে থাকবে সরলতা ও ভদ্রতা। ইতিবাচকতা প্রান্তে থাকবে। পরিবেশে অভিযোজন হবে। কাঙ্খিত কাজ এগিয়ে নিয়ে যাবে। নতুনত্বের ওপর জোর দেবে। স্মৃতিশক্তি শক্তিশালী হবে। এটার সর্বোচ্চ ব্যবহার করবে। বাজেট অনুযায়ী ব্যয় ও বিনিয়োগ বজায় রাখবে। ভদ্রভাবে কাজ করবে। সবার খেয়াল রাখবে।


অর্থলাভ - আপনি কাজের ব্যবসায় একটি কার্যকর অবস্থান বজায় রাখবেন। কৃতিত্ব ও সম্মান বৃদ্ধি পাবে। ক্যারিয়ার এবং ব্যবসায়িক লক্ষ্য অর্জন করবে। শুভ কাজে গতি আসবে। জাঁকজমক বাড়বে। কাজের প্রচেষ্টায় গতি আসবে। সৃজনশীল কাজে এগিয়ে থাকবেন। সক্রিয় সম্প্রীতি বজায় রাখবে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। প্রতিপক্ষের আস্থা জয় করবে। বিশ্বাসযোগ্যতা বাড়বে। সাহস ও বুদ্ধি থাকবে। গতি বাড়াবে। সব ক্ষেত্রে ভালো করবে। লক্ষ্যে মনোনিবেশ করবে।

প্রেম-বন্ধুত্বের সম্পর্কে পারস্পরিক বিশ্বাস বাড়বে। স্নেহের অনুভূতি বৃদ্ধি পাবে। প্রেমে ইতিবাচকতা থাকবে। যোগাযোগ ভালো থাকবে। আবেগগত বিষয়ে সমন্বয় বজায় রাখবে। প্রিয়জনের সাথে দেখা হবে। সবার অনুভূতিকে সম্মান করবে। সম্পর্কের মধ্যে শুভভাব বজায় থাকবে।

স্বাস্থ্য মনোবল- স্বাভাবিক গতিতে এগিয়ে যাবে। স্বাস্থ্যের উন্নতি হবে। ব্যক্তিগত বিষয়ে স্বস্তি আসবে। শৈল্পিক দক্ষতার দিকে প্রচেষ্টা বৃদ্ধি পাবে। উদ্যম ও মনোবল বৃদ্ধি পাবে।
ভাগ্যবান সংখ্যা: 3 এবং 6

শুভ রং: ফিরোজা

আজকের প্রতিকার: ভগবান বিষ্ণু ও দেবী লক্ষ্মীজীর পূজা করুন। কলা গাছের নিচে একটি বাতি রাখুন। হলুদ আইটেম দান বৃদ্ধি. সৃষ্টি বাড়ান।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Advertisement