scorecardresearch
 

Libra Ajker Rashifal: আজ তুলা রাশির প্রেমের সম্পর্কের উন্নতি হতে পারে!

Tula Dainik Rashifal 29 January 2022: সামাজিক কর্মকাণ্ডে যুক্ত থাকবেন। বাণিজ্যিক বিষয়ে কার্যকর থাকবেন। তথ্য, যোগাযোগ আরও ভালো হবে। ভ্রাতৃত্ব মজবুত হবে। আর্থিক বিষয় আপনার অনুকূলে থাকবে। সক্রিয়ভাবে কাজ করবেন। ব্যবসায় আয় বাড়বে। ঋণের পরিমাণ কমবে।

Advertisement
তুলা রাশি তুলা রাশি

তুলা- সামাজিক কর্মকাণ্ডে যুক্ত থাকবেন। বাণিজ্যিক বিষয়ে কার্যকর থাকবেন। তথ্য, যোগাযোগ আরও ভালো হবে। ভ্রাতৃত্ব মজবুত হবে। পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ এবং সম্প্রীতি বাড়ান। আর্থিক বিষয় আপনার অনুকূলে থাকবে। সক্রিয়ভাবে কাজ করবেন। ব্যবসায় আয় বাড়বে। ঋণের পরিমাণ কমবে। সম্পর্কের প্রতি দায়িত্ব বাড়বে।

অর্থ লাভ -লক্ষ্য স্থির রাখুন। ব্যবসায় কাজের গতি বাড়বে। অর্থনৈতিক কর্মকাণ্ড চাঙ্গা হবে। অর্থ উপার্জন বাড়বে। আপনার অংশীদারদের প্রতি শ্রদ্ধাশীল হন। ব্যবসায় বেশি সময় ব্যয় করুন।

বন্ধুত্ব ও ভালবাসা - প্রেমের সম্পর্কের উন্নতি হবে। পরিবারের সকলের সঙ্গে পারস্পরিক ভালবাসা, বিশ্বাস বাড়বে। পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দে সময় কাটবে। ভালো উপদেষ্টা হবেন। সম্প্রীতির সঙ্গে বসবাস করবেন।

স্বাস্থ্য ও মনোবল-  সবাই আপনার সক্রিয়তায় প্রভাবিত হবে। আহারের উন্নতি হবে। উৎসাহ-উদ্দীপনা বৃদ্ধি পাবে। শরীর-মনের ভারসাম্য বাড়বে। 

শুভ অঙ্ক- ৫, ৬

শুভ রং - রয়াল ব্লু 

আজকের সমাধান: ভাল বই পড়ুন। ধ্যান করুন। নবগ্রহদের পূজা করুন।  

সৌজন্য- জ্যোতিষাচার্য ড  অরুণেশ কুমার শর্মা


Advertisement