scorecardresearch
 

Vishnu Blessings Zodiac: বিষ্ণুর কৃপায় সৌভাগ্য বৃদ্ধি, ৪ রাশির জীবনে আসছে নতুন সুযোগ

Vishnu Blessings Zodiac: দিক জ্যোতিষশাস্ত্রে মোট ১২টি রাশির চিহ্ন বর্ণিত হয়েছে। প্রতিটি রাশির অধিপতি একটি গ্রহ। রাশিফল ​​গ্রহ এবং নক্ষত্রের গতিবিধি দ্বারা মূল্যায়ন করা হয়। আগামিকাল, ২৫ মে বৃহস্পতিবার, ভগবান সত্যনারায়ণ অর্থাৎ বিষ্ণুর দিন। যে ব্যক্তি এই দিনে তাঁকে যত্ন সহকারে আরাধনা করবেন, তাঁর সুখ ও সমৃদ্ধি লাভ হবে।

Advertisement
রাশি রাশি
হাইলাইটস
  • ২৫ মে বৃহস্পতিবার, ভগবান সত্যনারায়ণ অর্থাৎ বিষ্ণুর দিন
  • যে ব্যক্তি এই দিনে তাঁকে যত্ন সহকারে আরাধনা করবেন, তাঁর সুখ ও সমৃদ্ধি লাভ হবে
  • হিন্দুধর্মের দেবতাদের মধ্যে অন্যতম প্রধান দেবতা এবং ত্রিমূর্তির অন্যতম সদস্য

Vishnu Blessings Zodiac: দিক জ্যোতিষশাস্ত্রে মোট ১২টি রাশির চিহ্ন বর্ণিত হয়েছে। প্রতিটি রাশির অধিপতি একটি গ্রহ। রাশিফল ​​গ্রহ এবং নক্ষত্রের গতিবিধি দ্বারা মূল্যায়ন করা হয়। ২৫ মে বৃহস্পতিবার, ভগবান সত্যনারায়ণ অর্থাৎ বিষ্ণুর দিন। যে ব্যক্তি এই দিনে তাঁকে যত্ন সহকারে আরাধনা করবেন, তাঁর সুখ ও সমৃদ্ধি লাভ হবে। হিন্দুধর্মের দেবতাদের মধ্যে অন্যতম প্রধান দেবতা এবং ত্রিমূর্তির অন্যতম সদস্য। তিনি নারায়ণ এবং হরি নামেও ভক্তমহলে সমধিক পরিচিত।  বিষ্ণুর কৃপায় কাদের সৌভাগ্য বৃদ্ধি পায় জানুন।

মেষ রাশি
জীবনসঙ্গীর স্বাস্থ্যগত সমস্যা হতে পারে। বন্ধুদের সঙ্গে মতভেদ হতে পারে। পরিবারে ধর্মীয় কাজ করা যেতে পারে। আত্মবিশ্বাসে ভরপুর থাকবে। মনে নেতিবাচক চিন্তার প্রভাবও থাকতে পারে। বুদ্ধিবৃত্তিক কাজ থেকে আয় বাড়তে পারে। সম্মান পাবে। অলসতা বেশি হতে পারে। পারিবারিক সমস্যা বাড়তে পারে।

মিথুন রাশি
অযথা বিবাদের কারণে মন অস্থির থাকতে পারে। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। আত্মবিশ্বাসের অভাব হবে। শান্ত হও মানসিক শান্তির জন্য চেষ্টা করুন। চাকরিতে কর্মকর্তাদের সঙ্গে সৌহার্দ্য বজায় রাখুন। ব্যবসার জন্য পিতার কাছ থেকে অর্থ পাওয়া যাবে। ভাই-বোনের সহযোগিতা পাবেন। বিদেশ ভ্রমণের সম্ভাবনা তৈরি হচ্ছে। স্বাস্থ্য নিয়ে চিন্তিত হবেন।

কর্কট রাশি
চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। আয় বৃদ্ধি হতে পারে। পরিবারে সম্মান ও সম্মান থাকবে। পুরানো বন্ধুর সাথে পুনরায় যোগাযোগ সম্ভব। শিক্ষামূলক কাজে সফল হবেন। সম্মান পাবে। শিল্প ও সঙ্গীতের প্রতি ঝোঁক থাকতে পারে। কথাবার্তায় ভদ্রতা থাকবে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। স্ত্রীর সঙ্গে বিবাদের পরিস্থিতি হতে পারে।

তুলা রাশি
কর্মক্ষেত্রে অনুকূল পরিস্থিতি থাকবে। পরিশ্রমের আধিক্য থাকবে। মায়ের স্বাস্থ্যগত সমস্যা হতে পারে। আত্মনিয়ন্ত্রিত হন। অহেতুক রাগ ও বিতর্ক এড়িয়ে চলুন। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন ব্যবসায় বৃদ্ধি হবে। বন্ধুর সাহায্যে আয়ের উৎস হতে পারে। রাগের মুহূর্ত এবং তৃপ্তির মুহূর্ত মনে থাকবে। চাকরিতে পদোন্নতির সুযোগ আসতে পারে। জীবনযাপনে অস্বস্তি হবে।

Advertisement

Advertisement