scorecardresearch
 

Lord Vishnu Favourite Zodiac: জীবনভর বিষ্ণুর কৃপা পান এই ৩ রাশি, সাফল্য-অর্থ উপার্জনে সবার থেকে থাকেন এগিয়ে

ভগবান বিষ্ণুকে বলা হয় জগতের রক্ষক। যে ব্যক্তি পূর্ণ আচার-অনুষ্ঠানের সাথে ভগবান বিষ্ণুর পূজা করেন তার জীবনে সুখ ও সমৃদ্ধির কোনও অভাব হয় না। ভগবান বিষ্ণুকে বৃহস্পতির সঙ্গে সম্পর্কিত বলা হয়। বৃহস্পতিবার ভক্তরা ভগবান বিষ্ণুর বিশেষ পুজো করেন এবং উপোস করেন।

Advertisement
Lord Vishu Favourite Zodiac Lord Vishu Favourite Zodiac
হাইলাইটস
  • ভগবান বিষ্ণুকে বলা হয় জগতের রক্ষক
  • ভগবান বিষ্ণুর আশীর্বাদ সর্বদা বৃষ রাশির জাতক জাতিকাদের ওপর থাকে
  • তুলা রাশিকে ভগবান বিষ্ণুর প্রিয় রাশি বলে মনে করা হয়

Lord Vishnu Favourite Zodiac: ভগবান বিষ্ণুকে বলা হয় জগতের রক্ষক। যে ব্যক্তি পূর্ণ আচার-অনুষ্ঠানের সাথে ভগবান বিষ্ণুর পূজা করেন তার জীবনে সুখ ও সমৃদ্ধির কোনও অভাব হয় না। ভগবান বিষ্ণুকে বৃহস্পতির সঙ্গে সম্পর্কিত বলা হয়। বৃহস্পতিবার ভক্তরা ভগবান বিষ্ণুর বিশেষ পুজো করেন এবং উপোস করেন। এতে ভগবান বিষ্ণু সন্তুষ্ট হন এবং তাদের সমস্ত ইচ্ছা পূরণ করেন। একই সঙ্গে তাদের কোনও সমস্যা হয় না। জ্যোতিষশাস্ত্রে ১২টি রাশির বর্ণনা রয়েছে। বলা হয়েছে, এই ১২টি রাশির মধ্যে ৩টি রাশি রয়েছে যারা সর্বদা ভগবান বিষ্ণুর আশীর্বাদপ্রাপ্ত হয়। জানুন সেই রাশিগুলি কোনটি।

বৃষ রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, ভগবান বিষ্ণুর আশীর্বাদ সর্বদা বৃষ রাশির জাতক জাতিকাদের ওপর থাকে। এই রাশির শাসক গ্রহ শুক্র। শুক্রকে সৌভাগ্য, সম্পদ, গৌরব এবং রোমান্সের কারক বলে মনে করা হয়। শুক্রের প্রভাবে বৃষ রাশির জাতক জাতিকাদের জীবনে সম্পদের অভাব হয় না। তাদের দাম্পত্য জীবন সুখের হয়। ভাগ্যও তাদের ছেড়ে যায় না। বৃষ রাশির জাতক জাতিকাদের বৃহস্পতিবার উপোস রাখতে হবে, এতে ভগবান বিষ্ণুর আশীর্বাদ আসবে এবং তারা প্রতিটি কাজে সাফল্য পাবেন।

তুলা রাশি
জ্যোতিষশাস্ত্র অনুসারে, তুলা রাশিকে ভগবান বিষ্ণুর প্রিয় রাশি বলে মনে করা হয়। তুলা রাশির শাসক গ্রহও শুক্র। তুলা রাশির জাতক জাতিকারা ভাগ্যের অধিকারী হন। তুলা রাশির জাতক জাতিকারা জীবনে বিলাসিতা করে থাকেন। তাদের ওপর ভগবান বিষ্ণুর বিশেষ আশীর্বাদ রয়েছে যার কারণে তারা জীবনে সম্মান ও মর্যাদা পায়। তুলা রাশির জাতক জাতিকাদের বৃহস্পতিবার হলুদ বস্ত্র পরিধান করে ভগবান বিষ্ণুর পুজো করা উচিত।

আরও পড়ুন

কর্কট রাশি
ভগবান বিষ্ণু কর্কট রাশির লোকদের প্রতিও সদয় হন। এই রাশির শাসক গ্রহ হল চন্দ্র। চন্দ্রের প্রভাবের কারণে এই রাশির জাতক জাতিকারা দেখতে সুন্দর, শিল্পকে ভালোবাসে এবং জীবনে অনেক উন্নতি করে। ভগবান বিষ্ণুর কৃপায় কর্কট রাশির জাতক জাতিকারা সমস্ত বৈষয়িক আরাম পায় এবং মর্যাদার সঙ্গে তাদের জীবনযাপন করে। কর্কট রাশির জাতক জাতিকাদের বৃহস্পতিবার গুরু বীজ মন্ত্র জপ করা উচিত। এর মাধ্যমে তারা জীবনে অগ্রসর হতে থাকবে।

Advertisement

Advertisement