scorecardresearch
 

Lucky Zodiacs From 1 March: ১ মার্চ থেকে টাকা প্রাপ্তির যোগ ৩ রাশির, সহায় শুক্রদেব

শুক্র ১ বছর পর শনির রাশি কুম্ভে পাড়ি দিতে চলেছে। যা ৩ রাশির জন্য লাভজনক হতে পারে। চলুন জেনে নেওয়া যাক, শুক্র কুম্ভ রাশিতে প্রবেশ করলে কোন কোন রাশির ভাগ্য খুলে যেতে পারে।

Advertisement
Shukra Rashifal Shukra Rashifal

শুক্রের গতিবিধি সময়ে সময়ে পরিবর্তিত হতে থাকে। শুক্র ভালো অবস্থানে থাকলে মেলে দেবী লক্ষ্মীর আশীর্বাদ।  শুক্রকে সুখ, সমৃদ্ধি, বিলাসিতা এবং প্রেমের কারক বলেও মনে করা হয়। মার্চ মাসে শুক্র কুম্ভ রাশিতে প্রবেশ করবে। শুক্র ১ বছর পর শনির রাশি কুম্ভে পাড়ি দিতে চলেছে। যা ৩ রাশির জন্য লাভজনক হতে পারে। চলুন জেনে নেওয়া যাক, শুক্র কুম্ভ রাশিতে প্রবেশ করলে কোন কোন রাশির ভাগ্য খুলে যেতে পারে।

তুলা রাশি- এই রাশির জাতক-জাতিকারা সৌভাগ্যবান হতে পারেন। শুক্র ১ বছর পর কুম্ভ রাশিতে প্রবেশ করছে। আপনার রাশি থেকে চতুর্থ ঘরে প্রবেশ করবে। পৈতৃক সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। শুক্র এই রাশির অধিপতি। ফলে শুক্রের শুভ প্রভাবের কারণে আর্থিক অবস্থা ভালো থাকবে। ভ্রমণে যেতে পারেন। আপনার আয় বাড়তে পারে। স্বাস্থ্যও আগের থেকে ভালো থাকবে।

বৃষ রাশি- কুম্ভ রাশিতে শুক্রের গমন বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই শুভ হতে পারে। ব্যবসায়ীদের জন্য সময় ভালো যাবে। নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। টাকা আসবে। স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে। ব্যবসায়ীদের জন্য সময়টা দারুণ যাবে। মার্চের পর আপনার আয়বৃদ্ধির সম্ভাবনা আছে। 

আরও পড়ুন

কুম্ভ রাশি- এই রাশি জাতক-জাতিকারা শুক্রের রাশি পরিবর্তনের ফলে লাভবান হতে পারেন। মার্চের পর ভালো সময় যাবে। দাম্পত্য জীবনে রোমান্স বজায় থাকবে। বেশ আত্মবিশ্বাসী বোধ করবেন। অবিবাহিতদের জন্য বিয়ের প্রস্তাব আসতে পারে। ধর্মীয় কাজে আপনার আগ্রহ বাড়বে। ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। 

Advertisement