scorecardresearch
 

Jaya Ekadashi 2024: জয়া একাদশীতে একসঙ্গে ৩ যোগ! টাকা-প্রেমের শীর্ষে থাকবে ৪ রাশি

২০ ফেব্রুয়ারি ২০২৪, মঙ্গলবার জ্যোতিষশাস্ত্র অনুসারে, একটি বিশেষ দিন হতে চলেছে। এই দিন চাঁদ সারাদিন মিথুন রাশিতে অবস্থান করবে। বাংলা পঞ্জিকা অনুসারে, এটি ফাল্গুন মাসের শুক্ল পক্ষের একাদশী তিথি, যা জয়া একাদশী নামে পরিচিত।

Advertisement
ফাইল ছবি ফাইল ছবি
হাইলাইটস
  • ২০ ফেব্রুয়ারি ২০২৪, মঙ্গলবার জ্যোতিষশাস্ত্র অনুসারে, একটি বিশেষ দিন হতে চলেছে। এই দিন চাঁদ সারাদিন মিথুন রাশিতে অবস্থান করবে।
  • বাংলা পঞ্জিকা অনুসারে, এটি ফাল্গুন মাসের শুক্ল পক্ষের একাদশী তিথি, যা জয়া একাদশী নামে পরিচিত।
  • হিন্দুধর্মে, একাদশী তিথি শ্রীবিষ্ণুর উদ্দেশ্যে নিবেদিত। এছাড়াও, মঙ্গলবার শ্রীরামের পরম ভক্ত হনুমানের দিন।

২০ ফেব্রুয়ারি ২০২৪, মঙ্গলবার জ্যোতিষশাস্ত্র অনুসারে, একটি বিশেষ দিন হতে চলেছে। এই দিন চাঁদ সারাদিন মিথুন রাশিতে অবস্থান করবে। বাংলা পঞ্জিকা অনুসারে, এটি ফাল্গুন মাসের শুক্ল পক্ষের একাদশী তিথি, যা জয়া একাদশী নামে পরিচিত। হিন্দুধর্মে, একাদশী তিথি শ্রীবিষ্ণুর উদ্দেশ্যে নিবেদিত। এছাড়াও, মঙ্গলবার শ্রীরামের পরম ভক্ত হনুমানের দিন।

এই বিশেষ দিনে, কয়েকটি শুভ যোগ একত্রিত হবে, যা চারটি রাশির জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হচ্ছে। এই যোগগুলি হল:

  • রবি যোগ: এই যোগ সম্মান, খ্যাতি এবং উন্নতি দান করে।
  • প্রীতি যোগ: এই যোগ ব্যক্তিগত ও পেশাগত জীবনে সুখ ও সমৃদ্ধি বয়ে আনে।
  • আয়ুষ্মান যোগ: এই যোগ স্বাস্থ্য ও দীর্ঘায়ু বৃদ্ধি করে।

এছাড়াও, ২০ ফেব্রুয়ারি ২০২৪ তারিখে আর্দ্রা নক্ষত্র থাকবে। এই নক্ষত্র সৃজনশীলতা, জ্ঞান এবং বুদ্ধিমত্তা বৃদ্ধি করে।

আরও পড়ুন

এই সব শুভ যোগের প্রভাবে, জ্যোতিষশাস্ত্র অনুসারে, নিম্নলিখিত চার রাশির জাতকরা আগামী ৩০ দিনের মধ্যে বিশেষ সুবিধা লাভ করবেন:

  • মিথুন রাশি: এই রাশির জাতকদের জন্য এই সময়টি অত্যন্ত শুভ।মিথুন রাশির জাতক জাতিকাদের তাদের কর্মজীবনে উন্নতি, ব্যবসায় লাভ এবং ব্যক্তিগত জীবনে সুখ আসবে।
  • কর্কট রাশি: এই রাশির জাতকরা নতুন সুযোগ পাবেন। তাদের আর্থিক পরিস্থিতি উন্নত হবে এবং সামাজিক খ্যাতি বৃদ্ধি পাবে। মাথা ঠান্ডা রেখে এই সুযোগ কাজে লাগাতে পারলে সাফল্য নিশ্চিত কর্কট রাশির জাতক জাতিকাদের।
  • তুলা রাশি: এই রাশির জাতকদের স্বাস্থ্য উন্নত হবে। তাদের পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বিরাজ করবে। এমনিতেই ২০২৪ সাল সব মিলিয়ে তুলা রাশির জন্য শুভ-ই বলা চলে।
  • ধনু রাশি: এই রাশির জাতকদের শিক্ষা ও কর্মজীবনে সাফল্য আসবে। ধনু রাশি জাতক জাতিকাদের আর্থিক উন্নতি হবে এবং নতুন সম্পর্ক গড়ে উঠবে। দাম্পত্য জীবনে সুখ-শান্তি বজায় থাকবে।

এই চারটি রাশি ছাড়াও, অন্যান্য রাশির জাতকরাও এই শুভ যোগ-এর প্রভাবে কিছুটা সুবিধা লাভ করবেন। তবে, সর্বোচ্চ সুবিধা লাভ করবে উল্লেখিত চারটি রাশি।

বিঃ দ্রঃ- রাশিফল সংক্রান্ত প্রতিবেদন লোকমত ও জ্যোতিষ বিশ্বাস অনুযায়ী লিখিত। এগুলি সম্পাদকীয় বিশ্লেষণ বা সুপারিশ নয়।

Advertisement

TAGS:
Advertisement